জেনারেল রাইটিং -(ঘরে ফেরা-১) (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য।)🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


boy-1822614_1280.jpg

এখান থেকে

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে জেনারেল রাইটিং একটি পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে আর পোস্ট টা বাস্তবিক ছিল।আশা করি আপনাদের ভাল লাগবে চলুন শুরু করি।


প্রায় ৭-৮ বছর আগে আমার তখন নতুন একটা ছোট সাইকেল আমার বাবা কিনে দিয়েছিলো।সাইকেল টা নিয়ে আমি এদিক সেদিক খুব ঘুরে বেরাতাম খাওগা দাওয়া ফেলে।এক কথায় সাইকেলটার প্রতি আসক্ত হয়ে গিয়েছিলাম।তাই আব্বু অনেক রাগ করতো আমাকে কয়েকদিন তো সাইকেল টাই আমাকে দিত না।তাই কিছুদিন চালানো অফ।এরপরে শান্ত হয়ে ছিলাম কয়েকদিন পরে আবার আমাকে সাইকেল টা দিয়েছিল।


তখন বেশ ভালোই সাইকেল চালিয়ে বেরাতাম আমার নানা বারি আবার সাইকেল নিয়ে যাওয়া যায়। আব্বু আম্মু কিছুতেই আমাকে যেতে দিতে চাইতো না যদি কোনো অঘটন ঘটে।কিন্তু একদিন দুপুরে আমি একা একা নানিরে বাসাই যাওয়ার জন্য
বের হয়।টুক টুক করে আমি প্যাটেল মেরে চলেছি রাস্তায় বেশ ভালোই গাড়ী চলছিলো এক পাশ দিয়ে যাচ্ছিলাম।আমি আম্মু আর আব্বুর সাথে নানিরে বাসায় আসছি একা কখুনো আসি নাই।সেদিন একা আসতে গিয়ে বাধে যতো বিপদ।হারিয়ে ফেলি বাসায় যাওয়ার পথ।


আমি যেতে যেতে একটা ব্রিজ এর কাছে এসে পোছায় আমি তখনো কোনো কিছু চিনতে পারছি না।তবে আমি নানিরে বারির আসে পাশেই রয়েছিলাম।পথ ভুলে আমার কান্না পাচ্ছিলো এদিকে আব্বু জানলে আমাকে মারবে সেই ভয়টাও মাথায় গেথে গেছে।ব্রিজ ছেড়ে ভাবলাম একটু এগিয়ে দেখি কাউকে আমার এখনো মনে আছে আমি ভয়ে কাউকে জিজ্ঞাসা অব্দি করেছিলাম না কারন আমার আব্বুকে যদি বলে দেয় আর সে সময় গলা কাটা বা ছেলে ধরার উৎপত ছল মোটামুটি।


বন্ধুরা গল্পটা একটু বড় বাকিটা আগামিতে বলবো এটা বাস্তব এবং ভৌতিক একটি ঘটনা যা আমার সাথে ঘটেছিল। আশা করি আপনাদের ভাল লাগবে।ধনবাদ সবাইকে।


পোস্টের বিবরণ

boy-1822614_1280.jpg

শ্রেনীজেনারেল পোস্ট
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

অনেক ভালো লাগলো ভাই আপনার পোস্টটা পড়ে। আসলে ছোটবেলায় সাইকেল চালাতে বেশ ভালই লাগে। আর নতুন নতুন সাইকেল পেয়ে কোথায় যাব কি করবো ভেবে পাওয়া যায় না। নতুন সাইকেল হাতে পাওয়ার আনন্দটাই অনেক। তবে আপনি নানি বাড়ি যাওয়ার সময় পথ হারিয়ে ফেলেছিলেন এটা ভেবে খুব খারাপ লাগলো। পরবর্তী পোস্ট এর জন্য অপেক্ষায় রইলাম।

 last year 

জি ভাই ধন্যবাদ আপনাকে গল্প পরেছেন শুনে ভাল লাগলো।

 last year 

ভাই ঘোরাঘুরি করতে আমার অনেক ভালো লাগে। কিন্তু আমি ছোটকাল থেকেই সাইকেল চালাতে অভ্যস্ত নই। সাইলেল আমার খুব একটা ভালো লাগে না। নানির বাড়িতে যেতে হিয়ে আপনি আপনি পথ হারিয়ে ফেলেছিলেন এটা শুনে খুবই মজা পেলাম। এমনটা আমার সাথেও হয়েছিলো।ধন্যবাদ ভাই সুন্দর একটা পোস্ট করার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাইয়া নতুন সাইকেল চালানো শিখলে যা হয় আর কি। আর ফেমিলির কাউকে না জানিয়ে নানি বাড়ির উদ্যেশ্যেবাসা থেকে বের হয়েছে। বাসার মানুষতো টেনশন করবেই। দেখি পরের পর্বে আপনি আপনার নানার বাড়িতে পৌছাতে পারেন কি না। ধন্যবাদ।

 last year 

পোছায়ে যাব হয়তো ধন্যবাদ ভাই।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি পোস্ট লিখে শেয়ার করেছেন। আপনার পোস্ট থেকে জানতে পেরেছি আপনার বাবা আজ থেকে ছয়-সাত বছর আগে আপনাকে একটি সাইকেল কিনে দিয়েছিল। আসলে ভাই সাইকেল নিয়ে ঘোরাঘুরি করতে এমনিতেই সবার কাছে অনেক ভালো লাগে। আপনি পথ হারিয়ে ফেলেছিলেন জেনে বেশ খারাপ লাগলো এমনিতেই বাড়ির মানুষ অনেক টেনশন করে ভাই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপনাকেও ধন্যবাদ ভাই সুন্দর।মতামত এর জন্য।

 last year 

ছোটবেলায় কয়েকজন বন্ধুরা মিলে সাইকেল চালিয়ে অনেক দূর পর্যন্ত চলে যেতাম। তখন সাইকেল চালাতে যে কি ভালো লাগতো, সেটা বলে বুঝাতে পারবো না। যাইহোক আপনি নানীর বাড়ির উদ্দেশ্যে সাইকেল নিয়ে রওনা দিয়েছেন ঠিকই, কিন্তু শেষ পর্যন্ত বাড়ি খুঁজে না পাওয়ায় পৌঁছাতে পারেননি সেই বাড়িতে। পরবর্তীতে কি হলো সেটা জানার অপেক্ষায় রইলাম। আশা করি পরবর্তী পর্ব খুব শীঘ্রই শেয়ার করবেন। (পোস্টের মধ্যে অনেক বানান ভুল রয়েছে, আশা করি ঠিক করে নিবেন)

 last year 

ধন্যবাদ ভাই সামনে বাকিটা বলবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42