রাতের ঘুরাঘুরি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ11 months ago

হেলো বন্ধুরা

IMG20230906205445_05.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে রাতে ঘুরাঘুরির একটা মুহূর্ত আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


IMG20230906205349.jpg

IMG20230906205344.jpg

বন্ধুরা বিকেলে আমার এক বন্ধু আমাকে ফোন দিয়েছিল এবং বললো তাদের পাশের এলাকাই নৌকা বাইচ এবং মেলা হচ্ছে সেটা দেখতে আসতে বললো।তো আমি বাসার কাজ নিয়ে ব্যাস্ত থাকি তাই তেমন কোথাও যাওয়া হয়না।সন্ধ্যার পরে ভাবলাম যায় তাহলে তাই বেড়িয়ে পরি ভ্যানে উঠে সেই বন্ধুর দোকানে চলে আশি।সেখানে এক ঘন্টা বসে আড্ডা দেই এরপরে দোকান বন্ধ করে আমরা সেই মেলায় যাওয়ার জন্য বেরিয়ে পরি।


এখানে এসে যেটা দেখলাম আসলে মেলা শুধু নামে এখানে প্রতিদিন লোকজন এর আনাগোনা। নৌকা বাইচ এর কথা এখনো শুরু হয়নি তেমন টাই শুনলাম তবে জায়গাটা ভালোই ছিল।অনেক ক্ষন না খেয়ে রয়েছি তাই পেটে ক্ষুধা বেরে গেছে কিছু একটা খেতে হবে।তো খাবার তেমন চোখে পরলো না তাই চিংরির চপ টাই খেতে লাগলাম।তবে যেমন টা আশা করেছিলাম তেমন টা আর হলো না চপ।অনেক ক্ষন আগে ভাজি করা তাই ঠান্ডা হয়ে গিয়েছে আর ঠান্ডা চপ ভাল লাগে না।

IMG20230906205338.jpg

IMG20230906204413.jpg


চপ খেয়ে আমরা ঘুরতে থাকলাম সেখানে কয়েকটি কসমেটিক এর দোকান বসেছে সেখানে ঘুরলাম আর কিছু ফটোগ্রাফি করলাম।আমার এক বড় ভায়ের বাসা এই এলাকাতে তো তাকে এখানে আসতে বললাম কিন্তু ব্যাস্ততার কারনে সে আসলো না।তাই আমিও আর বেশি রাত না করে বারির দিকে রওনা হলান।বন্ধুরা সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আবারো দেখা হবে আপনাদের সাথে নতুন একটি ব্লগ নিয়ে ।



পোস্টের বিবরণ

শ্রেণীরাতের ঘুরাঘুরি
ক্যামেরাঅপু।
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  
 11 months ago 

নৌকা বাইচের মেলা অথবা কোন সভা সেমিনারে এই জাতীয় মেলাগুলো বেশি লক্ষ্য করা যায়। আমিও অনেকবার ফটোগ্রাফি করেছিলাম এমন সুন্দর সুন্দর দৃশ্যের। যাইহোক খুবই ভালো লেগেছে মেলার সুন্দর সুন্দর দৃশ্য গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে।

 11 months ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

ধন্যবাদ।

গ্রামাঞ্চলে এখনো মাহফিল,ছোটখাটো কোনো উৎসব এ ধরনের জায়গা গুলোতে অনেক দোকানপাট বসে।সাধারণত চপের দোকান ও কসমেটিকস এর দোকান থাকবেই।রাতে বেশ সুন্দর সময় কাটিয়েছেন এবং চিংড়ির চপ খেয়েছেন। সাজিয়ে গুছিয়ে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45