গন্তব্য ইউটিউব ভিলেজ🐸

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা

1000041281.jpg


সবাই কেমন আছেন আহা করি ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি ঘুরাঘুরি মূলক পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে।চলুন শুরু করি।


বন্ধুরা গতকাল একটা পোস্ট এ বলেছিলাম আমি এবং আমার কয়েকজন বন্ধু মিলে ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি করার জন্য বের হয়েছিলাম তবে বৃষ্টির জন্য শুরুতেই আমাদের যাত্রা বেঘাত ঘটে যায়।তবুও আমরা আমাদের যাত্রা চলমান রাখি।এরপরে আমরা গ্রামের মধ্যে দিয়ে যেতে থাকি সেই জায়গা।আমাদের মতো অনেকেই দেখি ভিজতে ভিজতে যাচ্ছে সেখানে।

1000041268.jpg

1000041270.jpg


আমরা শেষ অবদি সেখানে পোছালাম।এরপরে আমরা আমাদের বাইক গুলো স্ট্যান্ড এ রাখার জন্য যায়।বাইক রেখে আমাদের মধ্যে থেকে একজন গেলো টিকেট কাটার জন্য।৫ টা টিকেট কাটলাম আমরা।অন্য সময় টিকেটের দাম ৪-৫০ টাকাও নিতো ইদের টাইমে আজ দেখছি ৩০ টাকা নিছে।আমরা টিকিট গুলো গেইটে দেখাই এরপরে তারা আমাদের ভেতরে প্রবেশ করতে দেয়।

1000041273.jpg

1000041274.jpg


আমরা শুরুতে একটা টব দেখতে পাই যেখান থেকে পানি পরতেছিলো। এই জায়গটা দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।আমি কিয়েকটি ছবিও তুলে নি সেখান থেকে।এরপরে আমরা ভেতরে প্রবেশ করি ভেতরে যাচ্ছি আর কানে বক্সের আওয়াজ শোনা যাচ্ছে।হয়তো কেউ এখানে ঘুরতে এসেছে দল বেধে বা স্কুলের কোনো পিকনিক হবে।এটা কিন্তু দারুন ভাইরাল একটা জায়গা।

1000041278.jpg

1000041285.jpg

এখানে আগে ফ্রিতে প্রতি সপ্তাহে মানুষকে খাওয়ানো হতো এখন ওটা বাদ হয়ে গিয়েছে।ইউটিউব ভিলেজ সম্পর্কে অনেক তথ্য দিব এবং ইউটিউবেও আপনারা অনেক তথ্য পাবেন।আবারও দেখা হবে পরবর্তী পোস্টে সবাই ভালো থাকবেন।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

youtube ভিলেজ ভ্রমন করতে গিয়ে ২০ চমৎকার সব ফটো ধারণ করেছেন। গত দিন প্রথম পোস্ট খেয়াল করলাম। আজকে আবারো আরেকটা ব্লগ নিয়ে উপস্থিত হয়েছেন তাই নতুন কিছু দেখার সুযোগ মিললো। আশা করব আপনি আরো অনেক কিছু আমাদের মাঝে শেয়ার করবেন এই পার্ক সম্পর্কে।

 last month 

ধন্যবাদ আপনাকে।

 last month 

গত কালকের পোস্টে আপনাদের পার্কে যাওয়ার মুহূর্তের ফটোগ্রাফি দেখেছিলাম। সবাই মিলে খুব সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন পার্কে। পার্কের প্রবেশ মূল্য তো দেখছি কম রয়েছে। পার্ক টাও নিশ্চয়ই খুব সুন্দর। পরবর্তীতে পার্কের বিভিন্ন ফটোগ্রাফি দেখার অপেক্ষায় রইলাম।

 last month 

জী ধন্যবাদ। সুন্দর উৎসাহ মূলক মন্তব্যর জন্য।

 last month 

উটিউব ভিলেজে ঘুরতে গিয়েছেন জেনে খুব ভালো লাগলো। উটিউব ভিলেজের চারপাশের প্রাকৃতিক পরিবেশ খুবই দারুণ। এমন জায়গা ঘুরতে গেলে খুব ভালো লাগে। সবাই মিলে খুব সুন্দর মুহূর্ত কাটিয়েছেন পার্কে। মুহূর্তগুলো খুবই সুন্দরভাবে অতিবাহিত করেছেন ভাই। এতো চমৎকার মুহূর্ত অতিবাহিত করার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

বৃষ্টির দিনে আসলে যে কোন জায়গায় ঘুরতে গেলে অন্যরকম মজা লাগে যদি সাথে বাইক থাকে তাহলে তো আরো বেশি মজা লাগে। ইউটিউব ভিলেজ গিয়েছেন আর পরবর্তী পর্বে অনেক ভিন্ন তথ্য তুলে ধরবেন সেটা জানার অপেক্ষায় রইলাম ভাই।

 last month 

অকে ভাই শুভ কামনা

 last month 

ইউটিউব ভিলেজ পার্কটির নাম শুনেছি।একদিন যাব যদি সময় আর সুযোগ হয়।ফটোগ্রাফি গুলো সত্যি অনেক সুন্দর ছিল।সবাই মিলে বেশ আনন্দ করেছেন সময় টি।রাস্তার পাশে পাট জাগ দেওয়ার দৃশ্য ভালোই লাগলো,ধন্যবাদ আপনাকে।

 last month 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61821.96
ETH 2402.01
USDT 1.00
SBD 2.57