কলেজ বন্ধুদের সাথে আড্ডা🔥

in আমার বাংলা ব্লগ22 days ago

হেলো বন্ধুরা


1000025170.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি, চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি ঘুরাঘুরি পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে।


বন্ধুরা সেদিন কলেজ অবদি কথা বলে শেষ করেছিলাম আজ ঘুরাঘুরি দেখাবো।আমরা আমাদের কলেজের পাশে আলাউদ্দিন নগর পার্কে চলে যায়।সেখানে গিয়ে পার্কের সামনে দারায় এবং কয়েকটা ছব উঠি।এরপরে টিকিট কাউন্টারে গিয়ে টিকিট কাটি তিনটা।আগে টিকিট এর দাম কম ছিলো এখন অনেক বেশি ৫০ টাকা করে নিয়েছিলো।

1000025118.jpg

1000025163.jpg

1000025114.jpg

1000025110.jpg

1000025108.jpg


টিকিট নিয়ে আমরা ভেতরে যায়।আমাদের খুব খিদা লেগেছিলো তাই ভেতরের একটা রেস্টুরেন্ট থেকে আমরা একটা চিকেন পপ অরডার করেছিলাম সেটা রেডি হতে হতে আমরা ঘুরতেছিলাম সেখানে।বেশ ভালোই লাগছিল কলেজে থাকতে প্রতি সপ্তাহে ফ্রিতেই আসতাম ভালো লাগতো কিন্তু এখন টাকা দিয়ে আশা লাগে।


1000025149.jpg

1000025146.jpg

1000025145.jpg

1000025152.jpg

1000025160.jpg

আমাদের খাবার প্রস্তুত আমরা দ্রুত খেয়ে নিলাম খাবার টা এরপরে সেখান থেকে বের হয়ে আমরা পার্কে ঘুরতে থাকলাম।একটা বিষয় খারাপ লাগলো এখানে মনিটরিং এর ব্যবস্থা থাকা জরুরি কারণ এখানে সবাই পরিবার নিয়ে টাইম পাশ করতে আসে আর এসে যদি নষ্টামি দেখতে পাই তাহলে কেমন লাগবে তাই এখানে মনিটরিং অতিব জরুরি। আমরা চারিদিকে ঘুরে কিছু ছবি তুলে পার্ক থেকে বের হয়ে গেলাম।এবং আজকের ঘুরাঘুরি ও শেষ হলো।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 22 days ago 

বাংলাদেশের অধিকাংশ পার্কেই এরকম অনৈতিক কাজ হয় হ্যাঁ যদি মনিটরিং টীম সঠিকভাবে দায়িত্বে পালন করে তাহলে এই নোংরামি থেকে পরিবেশটাকে বাঁচানো সম্ভব। তবে জায়গাটা যেহেতু অনেক সুন্দর সেহেতু পরিবারের সদস্যদের কে নিয়ে সুন্দর সময় কাটানো যায় যদি মনিটরিং টিম সঠিকভাবে দায়িত্ব পালন করে।

 22 days ago 

ঠিক বলেছেন আপনি।ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 22 days ago 

কলেজ বন্ধুদের সাথে খুব সুন্দর সময় কাটিয়েছেন। একটা পার্কে ঘুরতে গিয়েছেন সবাই মিলে। বেশ ভালো লাগলো আপনাদের কাটানো মুহূর্তগুলো দেখে। খাবারের ফটোগ্রাফি গুলো দেখে বেশ লোভনীয় লাগছে। আপনাদের কাটানো মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 22 days ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 22 days ago 

বন্ধুদের সাথে আড্ডা দিতে সবারই অনেক ভালো লাগে।আপনারা একটি পার্কে গেলেন।সেখানে খাওয়া দাওয়া করলেন ।সুন্দর একটি টাইম স্পেন্ড করলেন।ভালো লাগলো পোস্টটি।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 22 days ago 

আপনাকেউ ধন্যবাদ পোস্টা পরার জন্য।

 19 days ago 

কলেজ লাইফটা হলো জীবনের সেরা একটি লাইফ। এই লাফের মত আনন্দ আর কোন লাইফে পাওয়া যায় না। খুব মিস করি কলেজ লাইফকে। আপনি কলেজ বন্ধুদের সাথে ঘোরাঘুরি,খাওয়া দাওয়া, আড্ডা দিয়ে দারুন কিছু সময় অতিবাহিত করেছেন। ব্লগটি পড়ে দারুন লেগেছে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67383.45
ETH 3525.45
USDT 1.00
SBD 2.70