অতীতের সৃৃতি চারন❤️

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা


1678944894668.jpg

1678944893960.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে অতীতের সৃতি চারন থেকে করা একটি পোস্ট। আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আজকের ব্লগটা।


বিশ্বে যোগাযোগ এর একমাত্র মাধ্যম হলো মোবাইল নেটওয়ার্ক। আমরা সবাই এই মোবাইল নেটওয়ার্ক এর উপর ভিত্তি করে কাজ করে থাকি মুহুর্তেই সব খবরা খবর পাই।বিনোদন সহ সব কিছুই হাতের মুঠোয় থাকে।এই নেটওয়ার্ক যখন একদম বিচ্ছিন্ন হয়ে গেলো এক সপ্তাহর জন্য তখন যেনো একদম সব কিছু কেমন এলোমেলো লাগলো।কোনো কিছু ভালো লাগে না।দীন কাটে না।সব বিচ্ছিন্ন।


1678944894002.jpg

1678944894230.jpg

গৃহবন্দি বই পড়া, পুরাতন ছবি গুলো দেখা এবং সৃতিচারন করা এটাই ছিলো একমাত্র কাজ।পুরাতন এলবাম গুলো দেখলে অতীতের কথা মুহুর্তেই মনে পরে যেতো।তেমনি একটা ঘটনা হলো ২ বছর আগের বেড়ানো বানিজ্য মেলার সৃতি।কুষ্টিয়াতে হওয়া সেই বানিজ্য মেলাতে গিয়েছিলাম বন্ধুদের সাথে নিয়ে।আসলে এই ধরনের মেলায় সবাই একসাথে যাওয়ার একটা মজাই হলো অন্য রকম।একসাথে গেলে অনেক আনন্দ করা যায়।


1678944894112.jpg

1678944893973.jpg

1678944894204.jpg

সেবার বেশ বড় সর করে বানিজ্য মেলার আয়োজন হয়েছিল হাউজিং মাঠে।এতো বড় বানিজ্য মেলা আগে দেখি নাই।বানিজ্য মেলার দারুন কিছু ভালো গুন আছে এখান থেকে বিভিন্ন পন্য বাচাই করে কেনা যায় যেগুলো অন্য সময় কোথাও পাওয়া যায়না।এবং বিভিন্ন আবিষ্কার নতুন কিছু তুলে ধরা যায়।সেবার বেশ ঘুরেছিলাম এবং মজাও করেছিলাম।


গ্যালারি ঘুরতে ঘুরতে সেই দিন গুলো মনে পরে গেলো মনে হচ্ছে এইতো সেদিন দেখতে দেখতে দুই বছর হতে চললো।তখন দেশ সুস্থ ছিলো এখন দেশটা অসুস্থ জানিনা কবে আবার সুস্থ হবে এই সোনার দেশ টা।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

মোবাইলে ইন্টারনেট না থাকলে বা সংযোগ বিচ্ছিন্ন হলে আমিও মাঝেমধ্যে এই কাজ করি ভাই, পুরনো ফটো দেখি গ্যালারিতে গিয়ে। আপনি বাণিজ্য মেলায় গিয়ে যে বন্ধুদের সাথে সুন্দর সময় কাটিয়েছিলেন, সেটা জেনে খুব খুশি হলাম। আসলে এই ধরনের মেলাতে ঘোরাঘুরি করতে অনেক ভালো লাগে এবং এখানে যে জিনিসগুলো পাওয়া যায়, সেটা অন্য সময় বাইরে পাওয়া বেশ কষ্টকর। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে, আপনার এত সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

আপনাকেউ অনেক ধন্যবাদ ভাই সুন্দর মতামত দিয়েছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58130.32
ETH 2361.48
USDT 1.00
SBD 2.38