নাটক রিভিউ 🎥

in আমার বাংলা ব্লগ9 days ago (edited)

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ আশা করি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ টা।


গুরুত্বপূর্ণ তথ্য

সিনেমারিভিউ
নামওরা তিন জন
পরিচালকমিজানুর রহমান আরিয়ান
অভিনয়েসাফা কবির,খাইরুল বাসার,তাসনুভা তিসা
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
ডুরেশন৪১ মিনিট
রিলিজ৫ আগস্ট ২০২২

নাটক লিংক


কাহিনী সংক্ষেপে

1000023972.jpg

নাটকের শুরুতে তিনজনের পরিচয় হয় দুইটা মেয়ে এবং একজন ছেলে তারা বিশ্ববিদ্যালয়ের ২য় ইয়ারে পরছে।তাদের বন্ধুত্ব খুবই দারুন আশিক হলো ছেলে বন্ধু সে দুইটা মেয়ে বন্ধুর কাছে সারাক্ষন মাইর খাই আর আশিকের মাথাই সারাক্ষণ শুধু প্রেমের ভূত নামে।সে শুধু প্রেম করতে চায় কিন্তু যেখানেই প্রেম করতে যাবে সেখানেই তার দুই বান্ধবী এসে হানা দিবে আর সব কিছু শেষ হয়ে যাবে।


একবার তো একটা মেয়ের সাথে প্রায় প্রেম হয়ে গিয়েছিলো কিন্তু দুই বান্ধবি এসে সেই মেয়েকে বলে আশিকের বউ আছে এমনকি সেই বউয়ের বাচ্চা হবে।মেয়েটা শুনে আর আশিকের সামনে আসে না।আশিক ও ওদের পেছনে লাগে।

1000023974.jpg

1000023973.jpg


এভাবেই তাদের বন্ধুত্ব ছিল টম জেরির মতো খুবই দারুন বন্ধুদের মধ্যে কোনো প্রেম ছিলো না।একদিন একটা ছেলে তিষা কে ড্রিস্টাব করে এবং নাম্বার চাই কিন্তু আশিক বাধা দেই এবং বলে নাম্বার কেনো দিবে।ওই ছেলে আশিক কে বলে তোকে দেখে নিব এর পরে একদিন রাস্তা দিয়ে আশিক বাসায় যাচ্ছিলো আশিক কে ধরে খুবই মারধোর করে তারা।আশিক খুব অসুস্থ হয়ে যায় বন্ধিরা হসপিটালে নিয়ে আসে।

1000023976.jpg


আশিকের কোনো জ্ঞান ছিলো না এদিকে অপারেশন এর পরেও জ্ঞান ফিরে না শেষ মেস একদিন যাওয়ার পরে আশিকের জ্ঞান ফেরে এবং তারা খুবই খুশি হয়।তাদের বন্ধুত্ব সব কিছুকে জয় করতে সক্ষম ছিল।

1000023977.jpg


নিজের মতামত

নাটক টা আমার কাছে খুবই ভালো লেগেছিলো এর মুল কারণ হলো বন্ধুত্বের মধ্যে যে একটা ভালো সম্পর্ক থাকে সেটা দেখিয়েছে না কোনো প্রেম আর না কোনো ভালবাসা।এটা আমার কাছে খুবই ভালো লেগেছে।অজস্র ঝর ব্যাথা জীবনে আসবেই এমন ব্যাথায় বন্ধু গুলো পাশে থাকলে সব কিছু কে পাশ কাটিয়ে ফেরা যায়।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 9 days ago 

এই নাটকটা অনেক আগে দেখেছিলাম। নাটকের গল্পটা সত্যিই খুব সুন্দর। বন্ধুত্বের মতো সুন্দর একটা সম্পর্ককে তারা নাটকের মধ্যে ফুটিয়ে তুলেছে। তবে বাস্তব জীবনে এরকম বন্ধু খুব কম পাওয়া যায়। আপনি চমৎকারভাবে পুরো নাটকটি রিভিউ শেয়ার করেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে।

 9 days ago 

আপনি আজকে খুব চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। এই নাটকটি যদিও আমার দেখা হয়নি। তবে আপনার রিভিউ পড়ে বেশ ভালো লেগেছে। আসলে বন্ধুত্বের মধ্যে যে সম্পর্ক থাকে এই সম্পর্কের থেকে ভালো সম্পর্ক আর কিছু হয় না। আর এই সম্পর্কটা অনেকদিন টিকে থাকে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 9 days ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি নাটক রিভিউ করেছেন এই নাটকটি যদিও আমার দেখা হয়নি আজও তারপরও সময় করে দেখে নেব ভাই। আসলে বন্ধুত্ব এমন হওয়া উচিত বন্ধুত্বের বন্ধন। শুভকামনা রইল এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 9 days ago 

ধন্যবাদ আপনাকে।

 9 days ago 

সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন ভাইয়া রিভিউটা পরে বেশ ভালো লাগলো। সময় পেলে নাটকটি দেখার চেষ্টা করব।গল্পটা বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ "ওরা তিনজন" নাটকের রিভিউ শেয়ার করার জন্য

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 days ago 

আপনি খুব সুন্দর একটি রিভিউ পোস্ট শেয়ার করেছেন।রিভিউ পড়ে নাটকটি দেখার আগ্রহ অনেকটা বেড়ে গেল।সময় করে দেখে নিব নাটকটি।নাটকের গল্পটি ভালো লেগেছে।ধন্যবাদ সুন্দর রিভিউ পোস্টটি শেয়ার করার জন্য।

 8 days ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি৷ এই নাটকটি অনেক আগেই দেখে নিয়েছিলাম৷ আজকে আপনার কাছ থেকে এই নাটকের রিভিউ দেখেও খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদএই নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য৷ আপনার কাছ থেকে নাটকের ভিডিও দেখে নাটকটির ঘটনাগুলো আবার মনে পড়ে গেল৷

 8 days ago 

অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

 8 days ago 

আপনি অনেক সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করছেন। নাটক যদিও দেখার সময় হয় না। কিন্তু নাটকের রিভিউ গুলো পড়ে অনেক ভালো লাগে। সাফা কবির অনেক সুন্দর অভিনয় করে। তার অভিনয় গুলো আমার কাছে অনেক ভালো লাগে।আপনি অনেক সুন্দর ভাবে নাটকটির রিভিউ শেয়ার করছেন । আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 8 days ago 

ভয়েস টাইপিং করার পর চেক করেন নি,অনেক ভুল রয়ে গিয়েছে তাই।

 8 days ago 

ওকে আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36