নতুন দিগন্তে 🔥

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা


1000038411.png

এখান থেকে

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমি ভালো নেই দেশের এই অবস্থায় নিজের রিদয় কান্নায় ভেষে যাচ্ছে।দুচোখ দিয়ে অগ্নি শিখা বের হচ্ছে।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে একটা জেনারেল রাইটিং পোস্ট শেয়ার করছি।


ইতিহাসে হয়তো এবারি প্রথম যে শিক্ষার্থীদের উপর এমন অত্যাচার হচ্ছে।অন্যান্য দেশে এতোটা কঠোরতার সাথে আমি আন্দোলন করতে বাধা দিতে দেখি নাই।একজন রাষ্ট্র নায়ক সে তার ছাত্রদের কথা সুন্দর ভাবে শুনবে বুঝবে এবং সেটার সুন্দর একটা সমাধান দিবে তা না করে একজন রাষ্ট্রের প্রধান হয়ে কিভাবে ছাত্রদের কে ক্ষেপিয়ে দিলো তখন কি তার মেধা কাজ করেছিলো না।


একজন মুক্তিযোদ্ধাকে অবশ্যই আমরা সম্মান করি কিন্তু তার ছেলের ঘরের সন্তান এরপরে তার মেয়ের ঘরের সন্তান কে কিভাবে কোটা ব্যবহার করে চাকুরি দেওয়া হয়।আমার খুবই পরিচিত একজন তিনি তার তিনজন ছেলেকে নানার মুক্তিযোদ্ধা কোটায় পুলিশের চাকুরি পাইয়ে দিয়েছে ভাবুন এই তিনজন ছেলের চাকরি পুরোটায় কোটায় হয়েছে। তাহলে কিভাবে সাধারণ শিক্ষার্থীদের সাথে থাকা হলো।


৫৪ বছর পরে এসেও যদি একটা স্বাধীন দেশে থেকে বাক স্বাধীনতায় কথা বলতে নিজের অধিকার আদায়ের জন্য রাস্তায় আন্দোলন করতে না পারি তাহলে তো তখন স্বাধিন না হোওয়ায় উচিত ছিলো।আমরা এভাবেই পরাধিন হয়ে পা চেটে চেটে বেচে থাকতাম।রংপুরের আবু সাইদ ভায়ের মৃত্যুর ভিডিও টা বার বার দেখেছি চোখ দিয়ে আমার আগুন বের হচ্ছে গায়ের পশম দাঁড়িয়ে যাচ্ছে হাত পা কাপছে কেমন একটা অস্থিরতা বিরাজ করছে মনের মধ্যে এভাবে আর কতো প্রাণ গেলে টনক নরবে দেশে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ঠিক লিখেছেন আপনি আসলে ইতিহাস এই প্রথম স্বাধীন বাংলাদেশেও যে শত শত ভাই-বোনদের ওপর এমন অত্যাচার হচ্ছে। এতে শুধু আমাদের আল্লাহর কাছে ফরিয়াদ করা ছাড়া কোন উপায় নেই। আল্লাহ শত শত ভাই বোনদের তুমি হেফাজত কর তাদের আন্দোলন সার্থক হোক। ভালো লাগলো সুন্দর একটি পোস্ট দেখে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64010.98
ETH 2791.72
USDT 1.00
SBD 2.65