বিভিন্ন ধরনের ফটোগ্রাফি 📸

in আমার বাংলা ব্লগ6 days ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি ফটোগ্রাফি পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে।


চিত্র-১

1000026641.jpg

বন্ধুরা প্রথম যে চিত্র টা আমি শেয়ার করেছি এটা হলো রাতের আকাশের চাঁদ। এখন বৃষ্টির সময় আকাশে তেমন একটা চাঁদ দেখা যায় না।তবে যেদিন দেখা যায় সেদিন চাঁদ কে অন্য দিনের থেকে বেশি সুন্দর লাগে।আমি আমাদের বাড়ির পাশ থেকে এই ছবিটা তুলেছিলাম।


চিত্র-২

1000026643.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটা স্টেশনের ছবি।এটা আমাদের কুমারখালি স্টেশন। এই স্টেশন কে ঘিরে আমাদের অনেক সৃতি রয়েছে। কলেজে যাওয়া কলেজ থেকে এসে এখানে বসে আড্ডা দেওয়া সব সৃতিই আছে।


চিত্র-৩

1000026637.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন এটা একটা ফুলের ছবি ফুলের নাম পেপো ফুল।আপনারা তো পেপো গাছ চিনেন এটা তারই ফুল।ফুল ঝরেই এই ফুলে পেপো ধরবে।এই ফুল গুলো দেখতে বেশ দারুন লাগে।


চিত্র-৪

1000026646.jpg

বন্ধুরা এই চিত্রে আপ আরা দেখতে পাচ্ছেন একটি চমৎকার ছবি।এটা হলো পাথরের স্তুপ থেকে তোলা ছবি।এই ছবিতে অসংখ্য পাথর রয়েছে তাই আমি এই ছবিটা তুলেছিলাম।আশা করি আপনাদের ভালো লাগবে।


চিত্র-৫

1000026638.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটি বকুল ফুলের ছবি।বকুল ফুল আমাদের সবারই অনেক পছন্দের ফুল।এই ফুল টা কাছ থেকে দেখতেও অনেক সুন্দর লাগে।


চিত্র-৬

1000026640.jpg

এর আগে আমি ঢেড়স এর ফুলের ছবি দেখিয়েছি আজ ঢেরস এর ছবি দেখাছি।খুবই দারুন একটি সবজি এটা দেখতেও অনেক সুন্দর লাগে। আশা করি আপনাদের ভালো লাগবে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 6 days ago 

দারুন ফটোগ্রাফি শেয়ার করলেন ভাইয়া। এত সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেছি। সত্যি কথা বলতে রাতের দৃশ্য এতই ভালো লাগে আপনি খুব সুন্দর ভাবে ক্যাপচার করতে পারলেন। আর প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে পেঁপে গাছের ফুলের ফটোগ্রাফি খুব ভালো লেগেছে। অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখার সুযোগ করে দিলেন।

 6 days ago 

আপনাদের ভালা লাগা আমার জন্য অনুপ্রেরণা ধন্যবাদ আপু।

 6 days ago 

বকুল ফুলের ফটোগ্রাফি সত্যি দারুন লাগছে ভাইয়া। ফুলটি দেখে বকুল ফুলের গন্ধ আমার নাকে চলে আসলো। অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 6 days ago 

ধন্যবাদ আপনাকে আপু।

 6 days ago 

আপনি আজকে খুবই চমদ্দের কিছু ফটোগ্রাফি করেছেন আপনার তোলা ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো সব সময় দেখতে বেশি ভালো লাগে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 6 days ago 

ধন্যবাদ আপনাকে।

 6 days ago (edited)

আপনার বিভিন্ন ধরনের ফটোগ্রাফি বেশ সুন্দর হয়েছে। বিশেষ করে বকুল ফুল পেপা ফুল ও পাথর সেই সাথে রাতের চাঁদ সব মিলিয়ে দারুন ফটোগ্রাফি। খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 days ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 6 days ago 

আজকে আপনি চমৎকার কিছু ফটোগ্রাফি পোস্ট উপহার দিলেন। প্রতিটি ফটোগ্রাফির পরিষ্কার এবং স্বচ্ছ ধারনা দিয়েছেন আপনি। রাতের আকাশের চাঁদ ও বকুল ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে আমার কাছে। ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর করে গুছিয়ে পোস্ট উপহার দেওয়া জন্য।

 6 days ago 

ধন্যবাদ আপনাকে।

আপনার ফটোগ্রাফি আমার কাছে কিন্তু সত্যি ভীষণ ভালো লাগে ভাই ঠিক এ সপ্তাহে আপনি আমাদের মাঝে আমার ভালোলাগার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। সবগুলো ফটোগ্রাফি অসাধারণ ছিল তার মধ্যে বেস্ট ফটোগ্রাফি ছিল। রাতে আকাশের ফটোগ্রাফিতে। শুভকামনা রইল এত সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 6 days ago 

ধন্যবাদ আপনাকে। ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 6 days ago 

ভিন্ন ধরনের কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো। বিশেষ করে রাতে চাঁদের ফটোগ্রাফি ও পেপে ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে অনেক সুন্দর লেগেছে। প্রতিটা ফটোগ্রাফির চমৎকার ব্যাখ্যা উপস্থাপনা করেছেন, ধন্যবাদ এমন সুন্দর ফটোগ্রাফি আমাদের মধ্যে শেয়ার করার জন্য।

 6 days ago 

ধন্যবাদ আপু।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

বেশ দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করেছেন। খুবই ভালো লাগলো আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে। বিশেষ করে স্টেশনের ফটোগ্রাফি এবং পাথরের ফটোগ্রাফি টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ছোট ছোট পাথর গুলো খুবই সুন্দর লাগছে দেখতে। অনেক ধন্যবাদ ভাইয়া এতো চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 6 days ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63850.79
ETH 3415.87
USDT 1.00
SBD 2.46