অতিথির আগমন 😘🙂

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা


1000038825.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে খুব দারুন একটি খুশির সংবাদ শেয়ার করবো।আসলে কারফিউ চলাকালীন আমাদের মাঝে আনন্দ কষ্ট অনেক মুহুর্ত আমরা পেয়েছি সেগুলো আপনাদের সাথে শেয়ার করতে পারিনি।এখন থেকে করবো।


1000038832.jpg

1000038831.jpg

আমার বন্ধুর বোনের বাচ্চা হবে।তো গত ২২ জুলাই বন্ধুর বোনের বাচ্চা হবার ডেট ছিলো।এদিকে দেশের এই অবস্থা সব কিছু বন্ধ। আমাদের বাসার পাশেই হলো কুমারখালি বাজার সেখানে খুবই পরিচিত একটি ক্লিনিক আছে তো আমরা আগে থেকেই সেখানে খোজ খবর নিয়েছিলাম সিজার করানোর জন্য।কেমন কি টাকা পয়শা সহ বিভিন্ন কি ধরনের সুযোগ সুবিধা সব বিষয় গুলো জেনেছিলাম।


1000038817.jpg

1000038823.jpg

1000038824.jpg

যেহেতু ২২ তারিখে ডেট ছিলো তাই আর দেরি না করে সকাল সকাল ক্লিনিকে নিয়ে যাওয়া হয়েছিলো।এদিকে দুলাভাই তো খুবই চিন্তায় ছিলেন আসলে চিন্তা হবারি কথা প্রথম বাচ্চার বেলায় টেনশন টা একটু বেশিই হয়ে থাকে।৫ টার পরে সিজার করার সময় নির্ধারন করা হয়।ঠিক ৫:৩০ এর দিকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। খারাপ লাগছিলো আবার ভালোও লাগছিল নতুন অতিথি আসবে সবাই একটু উচ্ছাসিত ছিল।


এদিকে ৬ টার পরে খবর পেলাম আপুর মেয়ে বাচ্চা হয়েছে এবং মা মেয়ে সবাই আলহামদুলিল্লাহ ভালো আছে।খবর শুনে আমিতো খুবই খুশি হয়েছিলাম।আমার বন্ধু রাসেল আমাকে ফোনে খবরটা জানায়। আমি ডিউটিতে থাকায় সেখানে উপস্থিত ছিলাম না যেতে যেতে রাত ৯ টা বেজেছিলো।গিয়ে দেখি আমার বন্ধু রাসেল বসে আছে বারান্দায় আপুকে স্যালাইন দেওয়া হয়েছে তখনোও স্যালাইন চলছিলো।


রাসেল এর মামা হবার অনুভূতি শুনলাম সে খুবই খুশি হয়েছে আসলে মামা হওয়া অনেক দারুন একটা অনুভুতি।সবাই দোয়া করবেন মা এবং মেয়ের জন্য যেনক সুস্থ এবং সুন্দর থাকে।আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ এবং ভালোবাসা।

1000038830.jpg



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

মা এবং মেয়ে দুজনেই সুস্থ আছে, এটাই বড় ব্যাপার ভাই। যাইহোক, নতুন অতিথির আগমনে আপনারা যে সবাই খুশি হয়েছেন, এটা জেনে খুব ভালো লাগছে। তাছাড়া ছোট্ট মেয়েটা দেখতেও কিন্তু বেশ কিউট হয়েছে। আপনার বন্ধুর বোন এবং তার বাচ্চা দুজনেই সব সময় সুস্থ থাকুক, এই শুভকামনাই করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54166.76
ETH 2272.15
USDT 1.00
SBD 2.34