লাইফ স্টাইল পোস্ট ///বাসা পরিবর্তন///১০%০ পে আউট লাজুক খ্যাকের জন্য 🦊🦊

in আমার বাংলা ব্লগ11 months ago

হেলো বন্ধুরা

IMG_20231001_222622.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে আমাদের বাসা পরিবর্তন এর ব্যাস্ত একটি সময় আশা করি আপনাদের ভাল লাগবে চলুন শুরু করি।


IMG_20231001_222757.jpg

শহরে থাকবো আর বাসা পালটাবো না এটা হয় নাকি।আসলে বাসা অনেক কারণে পালটাই মানুষ বাড়িওয়ালার ঘাওরামি তে।আবার বাসার পরিবেশ এর জন্য আরো অনেক কারণ আছে।আজকে আমার ফুফুদের বাসা পালটানো লাগছে আমার আপুর বিয়ে সাথে বাড়িওয়ালার ঘাওরামির কারণে। ঠিক ভাবে পানি না দেওয়া ব্যবহার খারাপ।এরপরেও থেকেছি কিন্তু আপুর বিয়ে খুব দ্রুত তাই আমাদের বড় বাসা লাগবে এই জন্য বাসা টা ছেড়ে দিলাম।

IMG_20231001_222731.jpg

IMG_20231001_222649.jpg


যারা আসলে একবার বাসা পরিবর্তন করে অন্য বাসায় উঠেন তারাই একমাত্র এই কাজের অভিজ্ঞতা জানেন।কতো কষ্টের কাজ করা লাগে।যদি রুম ৩-৪ তালায় হয় জিনিস পত্র নামানো যে কি কষ্ট এটা বলে বোঝানো যাবে না।এরপরে আবার উঠানো সব মিলিয়ে এতো কষ্ট শেষ নেই।আমি সহ একজন গাড়ীওলা আর একজন আমার বন্ধু আর নানা ছিল ৩ তলা থেকে মালামাল নামানো এরপরে গাড়ি বোঝায় করা এরপরে অন্য বাসায় আশা। সেখানে আবার মাল গুলো উঠানো।

IMG20231001141809_03.jpg


এর মাঝে যদি কোনো জিনিসের ক্ষতি হয়ে যায় তাহলে তো আরো বড় সমস্যা। আমরা নতুন যে বাসায় আসছি আজ এটাতে সিরি গুলো অন্য সিরির তুলনায় বেশ ছোট।তাই বড় জিনিসগুলো উঠাতে খুবই সমস্যা হচ্ছিলো।আমার বন্ধু তো হাত ই কেটে গেছিলো আর আমারো একই সমস্যা।আর এখন দেখছি ঠান্ডা জ্বর এসে গেছে সারাদিন ঘেমে কাজ করছি মাঝে আবার বৃষ্টিতে ভিজেছিলাম সব মিলিয়ে অনেক কষ্ট হয়েছে আজ।বন্ধুরা সবার জন্য শুভ কামনা। ভাল লাগলো আমার ব্যাস্ততম একটি ব্লগ শেয়ার করে।


পোস্টের বিবরণ

শিরোনামলাইফ স্টাইল পোস্ট
ক্যামেরাস্যামসাং
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
লোকেশনএখানে
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

ধন্যবাদ।

 11 months ago 

এমন ভাবে ছবিগুলো তুলেছেন সেটা দেখেই বোঝা যাচ্ছে আপনি একটা কাজের ছেলে। আসলে বাড়িওয়ালার ঘাওড়ামির কথা কি আর বলবো ভাই বাইরে থাকতে গেলে এটা সহ্য করে নিতে হয়। তারপরেও কিছু কিছু বাড়িয়ালা এত পরিমাণে ঘাওরামি করে যেটা আর মেনে নেয়া যায় না। তখন বাধ্য হয়ে বাড়ি পরিবর্তন করতে হয়।

Posted using SteemPro Mobile

 11 months ago 

বেশি ঘাওরামি করলে মাইর দিতে হবে।যাইহোক ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত এর জন্য ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60380.95
ETH 2623.05
USDT 1.00
SBD 2.55