দিনলিপি পোস্ট -(বন্ধুকে হসপিটালে দেখতে যাওয়া)(১০% পে আউট লাজুক খ্যাকেএ জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


IMG20230815192619_01.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে আমার বন্ধুকে হাসপাতালে দেখতে যাওয়ার অনুভূতি তাহল্ব চলুন শুরু করি আমার আজকের ব্লগ টা।


IMG20230815173806.jpg

IMG20230815173936.jpg

বন্ধুরা গতকাল আমার বাড়ির পাশের আমার এক বন্ধুর হঠাৎ শরির খুব অসুস্থ হয়ে যায়।আমরা দ্রুত গাড়ী ভারা করে তাকে হসপিটালে নিয়ে যায়।সাথে আমি যেতে পেরেছিলাম না আমার কাজ থাকায় তো তাকে দেখার জন্য আজকে আমি গিয়েছিলাম আমার সাথে আমার আরো কয়েকজন বন্ধু ছিল।আমরা বিকেলে বাসা থেকে বের হয়।আকাশে খুব মেঘ ছিল আমরা হেটে হেটে যাচ্ছিলাম।অরধেক পথ গিয়ে বৃষ্টি শুরু হয়ে যায়।আমরা আটকে পরি বৃষ্টির মধ্যে।

IMG20230815185340.jpg

IMG20230815185419.jpg

IMG20230815180819.jpg


বৃষ্টি থামার কোনো নাম নেই মূশল ধারে বৃষ্টি হতে থাকে।এরপরে আমরা অপেক্ষায় থাকি বৃষ্টি থামার কিন্তু থামে না এরপরে একটা মাত্র ছাতি ছিল আমাদের লোক ছিলাম আমরা ৫ জন। আমি আর সাথে আরেকজন কে নিয়ে হাসপাতালে চলে গেলাম এর অনেক সময় পরে বৃষ্টি থেমে যায়। এরপরে আমার বাকি বন্ধুরাও চলে আসে তখন তারা আসার পরে রোগির কাছে আমরা যায় রোগির অবস্থা খুব খারাপ আর মেইন একটা সমস্যা হলো তার পরশোদিন থেকে ইন্টারমিডিয়েট পরিক্ষা।

IMG20230815190916.jpg

IMG20230815191930.jpg


কিন্তু আজ দুইদিন এমন অবস্থা হওয়াতে শরির খুব দূর্বল হয়ে গেছে।আর পরিক্ষা কিভাবে দিবে সেটাই ভাবছি সবাই।তাই আমরা সিদ্ধান্ত নিলাম হাসপাতাল থাকলে দুই একদিনের মধ্যে ও সুস্থ হবে না তাই আমরা একজন ভাল ডাক্তের এর কাছে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলাম।তাই আগে হাসপাতাল থেকে আমরা তাকে রিলিজ করে নিলাম এরপরে একটা ভ্যান ভারা করে একজন ভাল ডাক্তার এর কাছে চলে গেলাম সেখানে ডাক্তার দেখে তাকে চিকিৎসা সাথে অনেক গুলো ওষুধ দিল।বাকিটা আল্লাহ ভরসা।সবাই দুয়া করবেন।


পোস্টের বিবরণ

শ্রেনীজেনারেল রাইটিং
ক্যামেরাvivo
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  
 last year 

আপনার বন্ধুর সুস্থতা কামনা করি। খারাপ লাগলো যে আর কিছু দিন পরই তার এইচএসসি পরীক্ষা। আশা রাখি তিনি পরীক্ষার আগেই যেনো সুস্থ হয়ে যায়। দোয়া রইলো।

 last year 

ধন্যবাদ ইনশাআল্লাহ

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ধন্যবাদ

 last year 

আপনার বন্ধুর জন্য অনেক দোয়া রইল,তিনি দ্রুত সুস্থ হয়ে তার পরীক্ষায় যাতে অংশগ্রহণ করতে পারেন ।আর দুইদিন পর এইচএসসি পরীক্ষা আর এই মুহূর্তে এতোটা অসুস্থ।আপনারা হাসপাতালে যাওয়ার সময় বেশ বৃষ্টিতে আটকে ছিলেন,একটি ছাতা থাকায় পাঁচজন যেতে পারেন নি। পরে গিয়েছিল বাকিরা আগে দুইজন গিয়েছিলেন।এটা ভালো সিদ্ধান্ত নিয়েছেন হাসপাতালে না রেখে ভালো ডাক্তার এর কাছে নিয়ে গিয়ে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপনার সুন্দর মতামত এর জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44