ক্লে দিয়ে আইসক্রিম 🍦🍦

in আমার বাংলা ব্লগ23 days ago

হেলো বন্ধুরা


1000025197.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি ডাই প্রজেক্ট আশা করি ভালো লাগবে।


উপকরণ

  • ক্লে

ধাপ-১

1000025199.jpg

প্রথমে আমরা ক্লেটাকে গোল করবো এরপরে চ্যাপটা করবো


ধাপ-২

1000025200.jpg

এরপরে আমরা চ্যাপটা ক্লেটাকে এক সাইড থেকে কেটে দিব।


ধাপ-৩

1000025201.jpg

এরপরে কাটা ক্লের উপর খাচ কাটবো এবং সেটা গোল করবো।


ধাপ-৪

1000025197.jpg

এরপরে আমরা সেটার মাথায় সাদা ক্লে বসিয়ে দেব হয়ে যাবে ক্লে দিয়ে আইসক্রিম।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 23 days ago 

ক্লে দিয়ে খুবই সিম্পল ভাবে সুন্দর একটি কোন আইসক্রিম তৈরী করলেন। দেখে মোটামুটি ভালোই লাগছে। তবে বেশি নরমাল হয়ে গেছে। আরেকটু কাজ করলে ভালো হতো। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 23 days ago 

ধন্যবাদ আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 23 days ago 

অনেকদিন পর এই জিনিসটা আমি কালকে একটি লাইব্রেরীতে দেখলাম কিন্তু ব্যস্ততার কারণে কেনা হয়নি। আপনি খুব সুন্দর ভাবে ক্লে দিয়ে আইসক্রিম তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন,বেশ ভালো লাগলো আপনার সুন্দর এই আইসক্রিম তৈরি করা দেখে। আশা করবো এই যে আরো অনেক কিছু তৈরি করবেন।

 23 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 23 days ago 

ক্লে দিয়ে আইসক্রিম অসাধারণ সুন্দর বানিয়েছেন ভাইয়া। ক্লে দিয়ে আপনার বানানো আইসক্রিম টি মনে হচ্ছে যেন একদম অরজিনাল আইসক্রিম। ক্লে দিয়ে ধাপে ধাপে চমৎকার সুন্দর পদ্ধতিতে আইসক্রিম বানানোর পদ্ধতি আমাদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্যের জন্য।

 23 days ago 

ক্লে দিয়ে দারুন ভাবে আইসক্রিম তৈরি করেছেন ভাইয়া। আপনার তৈরি করা আইসক্রিম টি দেখতে বাস্তবের মত লাগছে। ইচ্ছে করছে তুলে খেয়ে ফেলি। আইসক্রিম তৈরির পদ্ধতিটা অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন ধন্যবাদ ভাইয়া।

 23 days ago 

ধন্যবাদ আপু।

 23 days ago 

বাহ ক্লে দিয়ে আপনি আইসক্রিম তৈরি করলেন। এখন সবাই এত ইউনি হয়ে গেছে সবার ক্রিয়েটিভিটি গুলো দেখলে অনেক ভালো লাগে। সবার মত আপনিও সুন্দর একটি আইসক্রিম তৈরি করে নিলেন ক্লে দিয়ে দেখে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে ধাপ গুলো সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।

 23 days ago 

ধন্যবাদ আপু।

 23 days ago 

বাহ! অসাধারণভাবে ক্লে দিয়ে একটি আইসক্রিম তৈরি করেছেন। আমি তো প্রথমেই ভাবলাম এটি সত্যিকার অর্থেই আইসক্রিম। আপনারা আইসক্রিম তৈরিটি অসাধারণ হয়েছে। আমি ক্রিয়েটিভ পোস্ট গুলো খুবই পছন্দ করি। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 23 days ago 

ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

ক্লে দিয়ে অনেক সুন্দর ভাবে আইসক্রিম তৈরি করেছেন। যেটা দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া কালার দেখে মনে হচ্ছে একদম অরিজিনাল আইসক্রিম। ধন্যবাদ তৈরির প্রতিটি ধাপ সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 23 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 22 days ago 

আইসক্রিমের কোনটা বেশ চমৎকার লাগছে আমার কাছে। সত্যি বেশ সুন্দর । ক্লে দিয়ে আইসক্রিম টা বেশ চমৎকার তৈরি করেছেন আপনি ভাই। প্রতিটা ধান সুন্দর ভাবে শেয়ার করে নিয়েছেন। সবমিলিয়ে দারুণ ছিল আপনার পোস্ট টা। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 22 days ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69