ফটোগ্রাফি পোস্ট 📸

in আমার বাংলা ব্লগ2 months ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি ফটোগ্রাফি পোস্ট। আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আজকের ব্লগটা।


চিত্র-১

1000039153.jpg

বন্ধুরা প্রথম যে চিত্র আপনারা দেখতে পাচ্ছেন এটা হলো তিনটা গাছের মাথার সমন্বয় করে তুলেছিলাম এই ছবিটা। অনেক দিন আগে।আজ গ্যালারি ঘাটতে ঘাটতে ছবিটা চোখে পরে গেলো।আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।


চিত্র-২

IMG_20240731_105857.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটি লাল জবা ফুলের ছবি।লাল রঙ এই রঙের মুল্য দেওয়া অসম্ভব। গতকাল আমাদের দেশে এই রঙ কে শোক দিবসের রং হিসাবে আমরা ব্যবহার করেছিলাম আর ছবিটাও সে জন্য উঠানো ছিল।


চিত্র-৩

IMG_20240731_105950.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটি ধানের পাতার ছবি।বৃষ্টির পরে এই রুপ দেখা যায় ধান গাছের পাতার আমি আমাদের জমি থেকে এই ছবিটা তুলে রেখেছিলাম অনেক দিন আগে।


চিত্র-৪

1000039146.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটি ফল ভরতি ঝুরির ছবি।এই চিত্র টা আমি মেলা থেকে তুলেছিলাম মাটির বানানো একটি ঝুরিতে অনেক গুলো ফল সাজিয়ে রাখার দৃশ্য ছিলো এটি।


চিত্র-৫

1000039149.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন খুব চমতকার একটা পুতুলের ছবি এই পুতুল টা দেখতে খুবই চমৎকার ছিলো আর দামটাক ছোট হিসাবেও অনেক ছিল শখ করেই মুলত পুতুলটা ক্রয় করেছিলাম আশা করি আপনাদের ভাল লাগবে।


চিত্র-৬

IMG_20240731_110021.jpg

এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটি সাদা ফুলের ছবি এই ফুলের নাম জানিনা হুট করেই তুলেছিলাম আমার কাছে ভালোই লেগেছিলো।পুরানো এলবাম ঘেটে ছবি গুলো পেয়েছি আশা করি আপনাদের ভাল লাগবে।ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 2 months ago 

ভাই, আপনার শেয়ার করা এলোমেলো এই ফটোগ্রাফি গুলো বেশ দারুন ছিল। প্রত্যেকটা ফটোগ্রাফি আপনি বেশ নিখুঁত ভাবে করেছেন, ফটোগ্রাফি গুলো দেখে যা বুঝলাম। তিনটি গাছের মাথার সমন্বয়ে তোলা প্রথম এই ফটোগ্রাফিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের দেখার সুযোগ করে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপনার প্রতিটি ছবি খুব সুন্দর হয়েছে। ধানের পাতার ছবিটা বেশ ভালো লাগছে ওপরে হয়তো ওই জলের বিন্দুগুলো রয়েছে সেই জন্য। জবা ফুলের ছবিটাও খুব ভালো লেগেছে। সবশেষে ওই সাদা ফুলের ছবিটা অতটা ক্লারিটি ভালো না। বাকিগুলো একদম পারফেক্ট। আপনাকে অনেক শুভেচ্ছা জানাই।

 2 months ago 

অনেক ধন্যবাদ দিদি।

 2 months ago 

যাক আপনার মাধ্যমে বেশ কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখলাম। যেগুলো হয়তো আমরা সচারচর দেখি না। দারুন ছিল আপনার আজকের প্রতিটি ফটোগ্রাফি। তার মধ্যে আমার বেশ ভালো লেগেছে লেগেছে ধান গাছের ফটোগ্রাফিগুলো।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ওয়াও, আপনি তো দেখছি অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করতে পারেন। এত সুন্দর করা আজকে আপনি ফটোগ্রাফি করেছেন দেখে তো জাস্ট মুগ্ধ হলাম। আপনার সবগুলো ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে। কোনটার প্রশংসা বেশি করবো এটা বুঝতে পারছি না। আপনার সবগুলো ফটোগ্রাফির মধ্যে থেকে আমার কাছে তিন নাম্বার ফটোগ্রাফি টা সবথেকে বেশি দারুণ লেগেছে দেখতে। এক এবং দুই নাম্বার ফটোগ্রাফি সহ অন্য ফটোগ্রাফি গুলো ও ভালো লেগেছে।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

Hi, @ashik333,

Thank you for your contribution to the Steem ecosystem.


- Explore Steem using our Steem Blockchain Explorer
- Easily create accounts on Steem using JoinSteem
- Delegate to @ecosynthesizer and wtiness vote @symbionts to support us.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ভাইয়া আজ আপনি খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করলেন। ফটোগ্রাফি পোস্টগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। ফটোগ্রাফি পোস্টগুলোতে অনেক ধরনের জিনিস দেখতে পাওয়া যায়। আজ আপনার প্রতিটা ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর ছিল। বিশেষ করে ধানের পাতার বৃষ্টির পরের ছবিটি।

 2 months ago 

ধন্যবাদ আপু।

 2 months ago 

খুবই ভালো লাগলো আপনার চমৎকার চমৎকার ফটোগ্রাফি গুলো। আসলে আমি নিজেও ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি। আর যখন ফটোগ্রাফি পোস্ট দেখি তখন অনেক বেশি ভালো লাগে। ফটোগ্রাফি দেখতে অনেক বেশি ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 months ago 

ধন্যবাদ

 2 months ago 

খুব সুন্দর একটি ফটোগ্রাফি মূলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার সুন্দর এ ফটোগ্রাফি মূলক পোস্ট দেখে ভালো লাগলো আমার। খুব সুন্দর হয়েছে আপনার আজকের এই পোস্ট তৈরি করা। আমার সুন্দর সুন্দর চিত্র দেখতে আমার খুবই ভালো লাগে।

 2 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61796.23
ETH 2480.79
USDT 1.00
SBD 2.64