রিভিউ পোস্ট //"গলুই সিনেমা রিভিউ "

in আমার বাংলা ব্লগ17 days ago (edited)

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি সিনেমা রিভিউ আশা করি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ টা।


গুরুত্বপূর্ণ তথ্য

সিনেমারিভিউ
নামগলুই
পরিচালকএস এ হক অলিক
অভিনয়েসাকিব খান,পুজা চেরি,আলি রাজ,আজিজুল হাকিম,সুচরিতা, সমু চোধুরি,ঝুনা চৌধুরী
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
ডুরেশন২ ঘন্টা ২২ মিনিট
রিলিজ২৫ এপ্রিল ২০২২

ট্রেলর লিংক


কাহিনী সংক্ষেপ

1000023437.jpg

1000023438.jpg

ছবির শুরুতে দেখা যাবে লালু স্কুল থেকে তার বাবার নোকাই বাড়ি আসছে।(লালু চরিত্রে সাকিব খান)লালুর বাবা লালুকে বলতেছে পড়াশোনা বাদ দিয়া বৈঠা ধর আমার লগে।লালু নোকা থেকে নেমে তার প্রিয় গাছ টার কাছে যায়।গাছটাকে লালু খুবই ভালবাসে।

অপর দিকে মালা সে খন্দকারের একমাত্র মেয়ে,(মালা চরিত্রে পুজা চেরি) প্রতি বছর খন্দকার সাহেব নোকা বাইচ এর আয়োজন করেন এবছর করেছেন এবং পুরুষ্কার হিসাবে দামি জিনিস থাকলেও মালা নিজে হাতে বিজয়ীকে মালা পরিয়ে দেয় এটা খুব বড় পুরুষ্কার । আর এই পুরুষ্কারের নাম মালা পুরুষ্কার।


লালু একদিন মালার বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলো মালা লালুকে ফুল পেরে দিতে বলে কিন্তু লালু তা দেয় না।ফলে লালু কে মিষ্টি খাওয়া শাস্তি দেয়।লালুর পছন্দের গাছ টা বিক্রি করে লালুর বাবা একটা নোকা বানায় এতে লালু খুব কষ্ট পাই।এভাবেই লালু বড় হয়ে যায়।

1000023439.jpg

1000023440.jpg

1000023441.jpg

এভাবেই চলতে থাকে লালু একদিন খন্দকার সাহেব এর বাসায় যায় গিয়ে অনেক কথার মাঝে বলে যে মালার হাতের মালা জয় কইরা আমি আমার মায়ের গলাই পরামু।তখন মালা বলে যে মালা পরতে হলে তো বিজয়ি হতে হবে আমি যাকে তাকে মালা পড়ায় না।

লালু নোকা বাইচের জন্য প্রস্তুতি নেয় সে কোনোদিন বৈঠা ধরে নাই।এইবার প্রথম।কিছুদিন পরে শুরু হই বাইচ খেলা এদিকে মালা লালুর সরলতায় মুগ্ধ হয়ে তার প্রেমে পরে যায়।


নোকা বাইচে লালুর নোকা প্রথম হয় এবং মালার কাছ থেকে মালা গলাই পইরা নেয়।এভাবে চলতে থাকে আসতে আসতে লালু এবং মালার প্রেম গভির হতে থাকে।

মালার বাবা বুঝতে পারে এরপরে খন্দকার সাহেব লালুকে অন্য ভাবে বুঝিয়ে দূরে রেখে দেয় এবং মালার সাথে যোগাযোগ করতে না বলে।


মালা শেষ মেস আর যোগাযোগ করে না একদিন শেষে মালা বুঝতে পারে যে মালার বাবাই লালুকে বাধা দিয়েছিলো যেটা লালু কখুনো বলে নাই......


নিজের মতামত

একটা গ্রামের সুন্দর সাজানো দৃশ্য তুলে ধরা হয়েছে এই ছবিতে একটা গ্রাম যেখানে সবাই মিলে মিশে থাকে এবং সেই গ্রামের মোড়ল খন্দকার সাহেব যে নিজের মেয়ের ক্ষতিটাই করলো বুঝলো না একটা ভালবাসার গল্প আসলে এগুলো গ্রামে হয়ে থাকে তারই প্রামাণ্য চিত্র এই ছবির মাধ্যমে তুলে ধরা হয়েছে।আমার কাছে খুবই ভালো লেগেছে আশা করি আপনাদেরো ভালো লাগবে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ আমি একদিন ওয়্যাইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফার হবো এবং সেই লক্ষ্যেই আমি এগিয়ে যাচ্ছি আপনারা দোয়া করবেন।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 17 days ago 

সচারাচর সিনেমা খুবই কম দেখা হয়। মাঝেমধ্যে যদিওবা সিনেমা দেখা হয় তাও বাংলাদেশের সিনেমা একেবারেই দেখা হয় না। আর সাকিব খান ও পূজা চেরির সিনেমা আমার খুব একটা ভালো লাগে না। তবে আপনি খুবই সুন্দর ও সাবলীল ভাষায় গলুই সিনেমাটি রিভিউ করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে আমাদের মাঝে সিনেমার অংশ গুলো তুলে ধরার জন্য।

 17 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

 17 days ago 

ছোটকালে বাংলাদেশের সিনেমা অনেক দেখতাম। সালমান শাহ যখন সিনেমা করতো তার সিনেমাগুলো আমার কাছে অনেক ভালো লাগতো। তার মৃত্যুর পরে শাকিব খান বলিউডের রাজা হিসেবে প্রত্যাবর্তন করেন। শাকিব খানের বেশ কিছু সিনেমা আমার খুব ভালো লেগেছিলো। ১০ বছর আগেই আমি বাংলা সিনেমা দেখা বাদ দিয়ে দিয়েছি। আপনার লেখার ভেতরে অনেক ভুল ত্রুটি রয়েছে চেষ্টা করবেন ঠিক করে নেওয়ার জন্য। ধন্যবাদ

 17 days ago 

ভাই এটাকে বলিউড বলে না।এটাকে ঢালিউড বলা হয়।বলিউড হলো বোম্বের সিনেমা।ঢালিউড ঢাকাইয়া সিনেমা।ধন্যবাদ আপনার মন্তব্যর জন্য এবং ছোট খাটো ভূল ধরিয়ে দেওয়ার জন্য।

 17 days ago 

ওহ আচ্ছা আমি তো জানতাম না ভাই। ধন্যবাদ ভাই

 16 days ago 

আপনি অনেক সুন্দর একটি মুভির রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। শাকিব খানের ছবি অনেক দিন ধরে দেখা হয়নি। তবে এক সময় শাকিব ভক্ত ছিলাম। তার প্রতিটা মুভি আমি দেখছিলাম। কিন্তু এখন সময় না হওয়ার কারণে মুভিগুলো দেখা হয় না। যাইহোক আপনার পোস্টে মুভি রিভিউটা পড়ে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই পোস্টটি শেয়ার করার জন্য।

 16 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36