জরুরি কাজে যুব উন্নয়ন অফিসে(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগ11 months ago

হেলো বন্ধুরা


IMG20230914112905.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে যুব উন্নয়ন অফিসে দরকারি কাজে যাওয়ার মুহুর্ত এবং সেখানে কাটানো সময় আশা করি আপনাদের ভাল লাগবে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


বন্ধুরা আপনারা জানেন গতকাল আমি আমার ফুফুদের বাসায় এসেছি এখানে এসেছি একটা কাজে ফুফুর বাসা থেকে যুব উন্নয়ন অফিস কাছে তাই এসেছি আমার যুব উন্নয়ন অফিসে একটু কাজ আছে সে জন্য মুলত আশা এখানে।তো সকালে খাওয়া দাওয়া করে আমি এবং আমার ফুফাতো ভাই দুজনে বেরিয়ে পরি যুব উন্নয়ন অফিসের উদেশ্য। এরপরে সেখানে যায়।প্রথমে আমরা সেখানে ড্রাইভিং প্রশিক্ষণ এর ওখানে যায়। কারণ আমি ড্রাইভ শিখবো।

IMG20230914112908.jpg

IMG20230914111630.jpg

IMG20230914111628.jpg


সে জন্য আমি সেখানে দেখতে গিয়েছিলাম সারকুলার দিয়েছে কিনা কিন্তু দেইনি আরো দু মাস পরে দিবে। এখন নতুন ব্যাচের ক্লাস চলছে।যাইহোক সেখান থেকে আমি পুকুর পারে গিয়ে বসে রইলাম আমার এক বন্ধু এখানে আসবে তার জন্য কিছু সময় অপেক্ষা করলাম।এরপরে বন্ধু আসলো তার সাথে আমি কথা বললাম আসলে কয়েকমাস আগে আমি যুব উন্নয়ন থেকে পশু পালনের উপর ট্রেনিং নিয়েছিলাম সেই জন্য তারা আমাকে একটা লোন দিতে চেয়েছিলো।আর সেই বিষয়েই পুরোটা জানার জন্য এসেছি।

IMG20230914110452.jpg


স্যারের সাথে কথা বললাম তিনি আমাকে সব প্রসেস বলে দিলেন কিন্তু আমাদের উপজেলা যুব অফিসার তিনি অনেক তেরা তার কাছে একবার গিয়েছিলাম তিনি বলেছিলেন সময় হলে পাবে আসলে সময় বলতে তার যেদিন সময় হবে সেদিন আমরা বেকার যুবক ট্রেনিং নিয়ে বসে থেকে তো লাভ নাই আমাদের কাজ করা উচিত ফলে অর্থ দরকার সরকার যেহেতু এই ব্যবস্থা করেছেন এতে আমাদের জন্য খুবই ভাল কিন্তু এসব অসাধু অফিসারের জন্য আমাদের মতো যুবক রা কিছু করতে গিয়েও করতে পারেন না।


পোস্টের বিবরণ

শ্রেণীজরুরি কাজে যুব উন্নয়নে
ক্যামেরাঅপু
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

ধন্যবাদ।

 11 months ago 

আসলে কোন একটা বিষয় ট্রেনিং করার পরে যদি সেটা শুরু না করতে পারা যায় তাহলে অন্য রকমের একটা খারাপ লাগে কাজ করে। যেহেতু আপনি পশু পালনের উপর ট্রেনিং গ্রহণ করেছেন তাই আপনার তো সেটা শুরু করে দেয়া উচিত। কিন্তু এটা সত্য কথা যে কিছু অসাধু অফিসারের কারণে যুবকেরা এখনো পিছিয়ে পড়ে যাচ্ছে।

 11 months ago 

জী ভাই ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59377.35
ETH 2639.75
USDT 1.00
SBD 2.45