ছোট বেলার গল্প👀🙂

in আমার বাংলা ব্লগ2 months ago

হেলো বন্ধুরা

1000038983.jpg

এখান থেকে


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি জেনারেল রাইটিং পোস্ট। আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগটা।


মানুষ যখন একা থাকে তখন তার ভাবনায় অনেক কিছুই ধরা দেয়।অনেক সৃতি ভেসে আসে তার স্বাধিন ভাবনাতে।তেমনি আজ যখন একা একা বসে ছিলাম মাথায় ছোট বেলার একটা অদ্ভুত ধরনের ঘটনা মনে পরে গেলো।বিষয়টি আপনাদের সাথে শেয়ার করতে পারলে ভালো লাগবে তাই শেয়ার করছি।


1000038982.jpg

এখান থেকে

আমার বয়স তখন ৮-৯ হবে,ছোট বেলা থেকেই আমি অনেক চঞ্চল প্রকৃতির, গাছে উঠা পুকিরে সাতার কাটা সাইকেলিং করা মানে সব দিকে ছিলাম এক্সপার্ট শুধু পোড়াশোনাতে ফাকি দেওয়ার চেষ্টা করতাম কিন্তু বাবার কারণে সেটা করা হতো না।


আমাদের বাড়ির পাশেই একটা পুকুর ছিলো সেখানে আমি প্রতিদিনই সাতার কাটতাম।তো একদিন আমি আমার চাচাতো ভাই বন্ধুরা মিলে বৃষ্টি হচ্ছিলো তখন ফুটবল খেলা শেষ করে আমরা গোসল করার জন্য পুকুরে যায়।পুকুরে গেলেই আমাদের প্রথম কাজ হলো বরফ পানি খেলা। (এই খেলাটা হলো একজন এখানে মূল থাকে সে যাকে ছুয়ে দেবে সে বরফ হয়ে যাবে) এটা ছিলো আমাদের খেলা।


এভাবে খেলতে খেলতে যখন ছোয়ার জন্য সাতার কেটে ধরতে যাচ্ছে তো আমিও পুকিরের মাঝা মাঝি ছুটে চলেছি। হঠাৎ আমি অনুভব করলাম আমার পা কাজ করছে না আমি আর এগোতে পারছি না।অবশ হয়ে আসছে আমার হাত গুলোও।এরপরে আমি আমার বন্ধুদের ডাকছি কিন্তু তারা বিশ্বাস করছে না তারা ভাবছে আমি তাদের সাথে মজা করছি।কিন্তু আসলে সেটা মজা না।ক্রমে আমি নিজেকে হাড়িয়ে ফেলছি পানিতে।এদিকে আমার মুখ ডুবে যাচ্ছে পানির নিচে। আমার চাচাতো ভাই আমার এই অবস্থা দেখে সবাইকে ডাক দেয় এবং সবাই আমার পাজা করে ধরে তুলে আনে।আমার জ্ঞান ছিলো না তখন প্রচুর পানি খেয়েছিলাম। এক পর্যায় আমার জ্ঞান চলে আসে এবং আমি খুবই ভয় পেয়েছিলাম সেদিন।এরকম আরো কয়েকটি ঘটনা মনে আছে যেগুলো থেকে আমি মরতে মরতে বেচে ফিরেছিলাম।এটা ছিলো আমার জীবনের এক মরমান্তিক দূর ঘটনা।সেদিন জানিনা কি হয়েছিলো।আজও সেই পুকুরের সামনে গেলে আমার এই ঘটনা টা মনে পরে যায়।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ছোটবেলার স্মৃতিচারণ করতে আমারও খুবই ভালো লাগে। আর এভাবে স্মৃতিচারণ করলে একজন আরেকজনার বিষয় সম্পর্কে জানতে পারে। আসলে আমাদের অতীত জীবনে অনেক কাহিনী ঘেরা। বেশি ভালো লাগলো আপনার জীবনের একটা বিষয় সম্পর্কে জানতে পেরে। আর পুকুর জীবন তো আমাদের ছোট থেকে এখন পর্যন্ত

 2 months ago 

বরফ পানি খেলাটা আমিও ছোটবেলায় অনেক খেলেছি, যখন গ্রামে থাকতাম। তবে আপনার জলে নেমে এত বড় বিপদ হওয়ার কথা শুনে সত্যিই আঁতকে উঠেছি। কারণ এই পরিস্থিতিতে বন্ধুবান্ধবেরাও বিশ্বাস করতে চায় না যে কেউ জলে ডুবে যাচ্ছে। হয়তো মনে করে মজা করছে আর বিপদটা হয় ঠিক সেইখানে । যাইহোক, আপনার বন্ধুবান্ধবরা যে শেষ পর্যন্ত আপনাকে তাড়াহুড়ো করে উপরে এনে প্রাণে বাঁচিয়েছিল, এটাই ভালো কথা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61796.23
ETH 2480.79
USDT 1.00
SBD 2.64