মোবাইল ক্যামেরায় ধারন করা ফটোগ্রাফি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে কয়েকটা সুন্দর সুন্দর মোবাইল ক্যামেরায় ধারন করা ফটোগ্রাফি আশা করছি আপনাদের এটা ভাল লাগবে তাহলে চলুন সবাই শুরু করা যাক আমার আজকের ব্লগ।


IMG_20230718_212950.jpg

বন্ধুরা এটা হলো আমাদের কুষ্টিয়া জেলার, জেলা প্রশাসক এর কার্যলয়।সাথে রয়েছে জেলা জজকোর্ট। এই সুবিশাল ভবন টা এক পাস থেকে দেখতে অসম্ভব সুন্দর লাগে। এই অসাধারণ মুহুর্ত টা ছিল যখন আকাশে নীল সাদা মেঘ উরে যাচ্ছিলো ভবনের উপর দিয়ে আর আমি ঠিক সেই সময়েই ছবিটা তুলেছিলাম।


IMG_20230716_111752.jpg

এই ছবিটাও একই জায়গার জেলা প্রশাসক এর কার্যলয় থেকে পাশেই একটি সুন্দর রাস্তা এবং সেই রাস্তার দু পাশ দিয়ে শারি শারি নারিকেল গাছ৷ যা দেখতে শিল্পির হাতে আকা ছবির মতো।এই অসাধারণ ছবিটাও আমি ক্লিক করেছিলাম যখন আকাশ নীল ছিলো।


IMG_20230718_212859.jpg

বন্ধুরা এই ছবিটা একটি ঈগল এর ছবি দুটো ছোট পথ পথের মাথায় একটা টুলের উপরে দুটো পাখনা ছাড়িয়ে দারিয়ে আছে একটি ঈগল দেখতে খুবই সুন্দর লাগছে এই ছবিটাও আমি তুলেছিলাম আশা করছি ভাল লাগবে আপনাদের।


IMG_20230718_213037.jpg

বন্ধুরা চার নাম্বার ছবটা এটি একটি শহিদ মিনারের ছবি।এটা কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থীত এখানে প্রতিদিন অনেক লোকজন ভীর করতে আসে এই সুন্দর দৃশ্যগুলো দেখার জন্য।এগুলো মানুষ এর মনে গেথে যায়।


IMG_20230718_233950.jpg

বন্ধুরা এই ছবিটা আমার খুব পছন্দের এই ছবিতে যে রাস্তা দেখতে পাচ্ছেন এটি খুব সুন্দর একটি রাস্তা লাল ইট দিয়ে করা এই রাস্তা দেখতে লাল লাল।এর উপরে একটি ছোট সাইকেল সব মিলিয়ে খুবই সুন্দর লাগছিলো।


বন্ধুরা সবাইকে ধন্যবাদ আশা করি আমার পোস্টি আপনাদের ভাল লাগবে। ভাল থাকবেন সবাই।


  • অপু:এ৫এস

  • কুষ্টিয়া, বাংলাদেশ

Sort:  
 last year 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। সবশেষের লাল ইটের রাস্তার ফটোগ্রাফি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। রাস্তার চারপাশে গাছপালা থাকার জন্য এর সৌন্দর্য আরও বেড়ে গিয়েছে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেউ ধন্যবাদ আপূ।

 last year 

প্রকৃতির এই অপরূপ সৌন্দর্য উপভোগ করতে সব সময় পছন্দ করি এবং ভালোবাসি। প্রকৃতির এই সৌন্দর্য এই সময়ে বিশেষ করে বর্ষাকালীন সময়ে আকাশের সৌন্দর্য দেখে মুগ্ধ হই। ভালো লাগলো আপনার কোন ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে।

 last year 

জী ভাই এই সময়ের পরিবেশ আমারো অনেক ভাল লাগে ধন্যবাদ ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ভাই আপনার প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর লেগেছে। বিশেষ করে প্রথম দুটি ফটোগ্রাফি তো আমার খুবই চেনা। কারণ কুষ্টিয়া ডিসি কোর্টে অনেকবার গিয়েছি আমি। দ্বিতীয় ফটোগ্রাফি ওই রাস্তাটি আমার কাছেও অনেক ভালো লাগে। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ধন্যবাদ ভাইয়া🥀❤️

 last year 

প্রকৃতি অপরুপ সৌন্দর্য সব সময় ই দারুন লাগে।আপনার মোবাইলে ধারণকৃত ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পথের দুপাশে গাছ এমন রাস্তাগুলো দেখতে ভীষণ ভালো লাগে। শহীদ মিনারের ফটোগ্রাফি, লাল রঙের ইট বিছানো পথটি দারুন লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেউ অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মতামত এর জন্য।

 last year 

ওয়াও জাস্ট অসাধারণ ছিল তো আপনার তোলা ফটোগ্রাফি গুলো। আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে আমি তো খুবই মুগ্ধ হলাম। প্রথম এবং দ্বিতীয় ফটোগ্রাফিটা আমার কাছে দেখতে অসম্ভব ভালো লেগেছে। আপনি ভিন্ন ভিন্ন জায়গা থেকে প্রত্যেকটা ফটোগ্রাফি মোবাইলের ক্যামেরায় বন্দি করেছেন। আমাদের মাঝে এত সুন্দর করে ফটোগ্রাফি গুলো ভাগ করে নিলেন দেখে অনেক বেশি খুশি হলাম।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া🥀❤️

 last year 

মোবাইল ক্যামেরায় ধারণ করা ফটোগ্রাফি গুলো কিন্তু জাস্ট অসাধারণ ছিল। মোবাইল ক্যামেরায় এরকম অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করা যায়। আমি তো সব সময় মোবাইল ক্যামেরায় ফটোগ্রাফি করি আর সেগুলো দেখতে আমার কাছে। জেলা প্রশাসক এর কার্যলয়, রাস্তা, ঈগলের সাথে থাকা প্রাকৃতিক দৃশ্য, শহীদ মিনার এবং লাল রাস্তার ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল প্রত্যেকটা ফটোগ্রাফি। এত সুন্দর করে প্রত্যেকটা ফটোগ্রাফি করলেন দেখে ভালো লেগেছে।

 last year 

অসংখ্য ধধন্যবাদ আপু আপনার সুন্দর মত দেওয়ার জন্য।

 last year 

বাহ অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। আপনার ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। শহিদ মিনারের ছবি জাস্ট অসাধারণ হয়েছে। সারিবদ্ধ নারিকেল গাছের প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য বেশ দুর্দান্ত হয়েছে। ঈগল পাখি ভাস্কর্য অসাধারণ। চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

নারিকেল গাছের সুন্দর শারি দেখে মনে হচ্ছে আমি চিনি এই জায়গা। তবে যাই হোক প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অনেক সুন্দর এবং মনোমুগ্ধকর। খুবই ভালো লেগেছে আপনার এই সুন্দর ফটোগ্রাফি পোস্ট দেখে।

 last year 

ভাই আপনার শেয়ার করা বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে। মোবাইল ফোনের ক্যামেরা দিয়েই আপনি দারুন ফটোগ্রাফি গুলো করেছেন । ধন্যবাদ এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56688.84
ETH 2388.88
USDT 1.00
SBD 2.28