ফ্যামিলি ট্যুর -শেষ পর্ব(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগ10 months ago

হেলো বন্ধুরা

IMG_20231004_160259.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন । আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি ঘুরাঘুরি পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে। তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।

IMG_20231004_160325.jpg


বন্ধুরা আজ আমি ফ্যামিলি ট্যুর এর শেষ পর্ব বলবো।আসলে পরিবারের সবাই যখন এক সাথে থাকে তখন আলাদা একটা অনুভূতি আর আলাদা একটা ভাললাগা কাজ করে।হুমায়ুন আহমেদ তার এক উপন্যাস এ বলেছিলেন পৃথীবিতে সবচেয়ে সুন্দর মুহুর্ত হলো পরিবারের সবাই একসাথে সুন্দর সময় কাটানো অর্থাৎ একসাথে খুশি থাকা এক সাথে হাসা আবার একসাথে কান্না করাও একটা সুন্দর দৃশ্য কিন্তু।

IMG_20231004_160127.jpg

IMG_20231004_160114.jpg


আলাউদ্দিন পার্কে বিভিন্ন সাইডে ঘুরেছি এবার চলে গেলাম আমরা একদম পশ্চিম সাইডে সেদিকে অনেক রাইড আছে এবং আরো অনেক কাজ করা হচ্ছে পার্কের জন্য।আমার ছোট ভাগ্নে টা একটু বেশি উত্যেজিত ছিলো।সে গাড়ী রাইডিং এ তার বাবার সাথে উঠেছিলো।গাড়ী রাইডিং শেষে আমরা আশে পাশে ঘুরাঘুরি করছি তো আমার বোনের জামাই আমাকে ডেকে বলে সবার ছবি তুলতে হবে ডাক দাও আমি সবাইকে এক জায়গা জরো করলাম।

IMG_20231004_160358.jpg

IMG_20231004_160148.jpg


একসাথে ছবি উঠলাম এরপরে আশে পাশে ঘুরছিলাম।এদিকে সন্ধ্যা লেগে যাচ্ছিলো ভাইয়া বললো আমাদের বেড় হতে হবে আমি বললাম ঠিক আছে।তো আসলে আজকের এই দিনটা অনেক সুন্দর ছিল এতো গুলো ছোট বোন এবং তাদের ছেলে মেয়েদের নিয়ে এতো সুন্দর মজা করতে পেরেছি খুবই ভাল লেগেছে।বন্ধুরা আপনারা সুন্দর পরিবেশে ঘুরতে চাইলে এখানে আসতে পারেন ভাল লাগবে লোকেশন নিচে দেওয়া থাকবে সবাইকে ধন্যবাদ এবং শুভ কামনা। ভাল থাকবেন সবাই।


পোস্টের বিবরণ

শিরোনামঘুরাঘুরি পোস্ট
ক্যামেরাস্যামসাং
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
লোকেশনএখানে
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

ধন্যবাদ।

 10 months ago 

ফ্যামিলির সাথে কাটানো মুহূর্তগুলো সত্যিই অনেক ভালো হয়। আলাউদ্দিন পার্কটা বেশ নিরিবিলি একটি জায়গা এখানে ঘুরাঘুরি করতে বেশ ভালই লাগে কবে গেছিলাম মনে নাই। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।জি একদম নিরিবিলি পরিবেশ। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67441.24
ETH 3492.03
USDT 1.00
SBD 2.81