বৃষ্টিমাখা দুপুর(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ11 months ago

হেলো বন্ধুরা


20230919_135303.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজের ব্লগে থাকছে বৃষ্টির পরে আমাদের ব্রিজের উপর কাটানো কিছু মুহুর্ত আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।

20230919_140934.jpg


অতিরিক্ত গড়ম পড়ার পরে একটু স্বস্তি লাগছে দুইদিন ধরে বেশ গুরি গুরি বৃষ্টি হচ্ছে কেমন একটা ঠান্ডা ঠান্ডা ভাব এসে গেছে মনে হচ্ছে বুঝি শীতের হানা দেওয়া শুরু হয়ে গিয়েছে। তবে শীতের হয়তো এখনো মাস খানেক দেরি আছে।একটানা এভাবে বৃষ্টি যে কয়দিন থাকবে কে জানে।তো আজ আবার দুপুরে গিয়েছিলাম আমাদের ব্রিজে আসলে অনেকদিনের ইচ্ছা ছিলো যে বৃষ্টি হবে গুরি গুরি আর সেই সময়ে ব্রিজে গিয়ে একটু ভিজবো অনেক দিন বৃষ্টিতে ভিজি না।তো আজকে সবাই মিলে এক জায়গা বসে আড্ডা দিচ্ছিলাম।

IMG_20230920_174216.jpg

IMG_20230920_174157.jpg


বৃষ্টি শুরু হওয়াতে আমরক হাটতে হাটতে ব্রিজের দিকে এগোতে থাকলাম। ব্রিজের এই মাথা থেকে অই মাথা অব্দি ভিজতে ভিজতে হাটতে থাকলাম। আসলে এই মুহুর্ত গুলো প্রিয় মানুষের সাথে কাটাতে পারলে সব থেকে বেশি ভাল লাগতো।তবে আমার তো আর প্রিয় মানুষ নেই হাহাহা।হাটাহাটি হলো এরপরে মিডিলে যায়ে কিছু ছবি উঠলাম গুরি গুরি বৃষ্টি হচ্ছিলো তো তাই পানি ঠিক পাওয়া যাচ্ছে না তবে ভেজা ছিলো ব্রিজ টা।


বাড়ির পাশে ব্রিজ হলে যেকোনো সময় ই যাওয়া যায়।তো আমরা নিচের দিকে নামলাম এবং সেখান থেকেও বেশ কিছু ফটোগ্রাফি করলাম আমাদের।এরপরে আমরা বললাম বেশি ভেজা যাবে না ঠান্ডা জ্বর আসতে পারে আসলে সময়টা খারাপ।সবাই সাবধানে থাকবেন সবাই। আশা করি ভাল লাগবে আমার পোস্টটা।সবাইকে ধন্যবাদ এবং শুভ কামনা রইলো।


পোস্টের বিবরণ

শিরোনামবৃষ্টিমাখা দুপুর
ক্যামেরাস্যামসাং
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

ধন্যবাদ

 11 months ago 

এই সময়টা অনেক খারাপ চলছে ভাই আর এই বৃষ্টিতে ভিজলে অসুস্থ হয়ে যাওয়াটা খুবই স্বাভাবিক একটা বিষয়। আমার তো বৃষ্টিতে ভিজলেই জ্বর চলে আসে। যদিও এখন বর্ষাকাল নয় তারপরও যখন তখন বৃষ্টি শুরু হয়ে যাচ্ছে।

 11 months ago 

জী ভাই এটা আরো কয়দিন স্থায়ি হবে

 11 months ago 

ব্রীজের কাছে বাড়ি হলে আসলেই খুব সুবিধা হয়। যখন তখন যাওয়া যায় এবং গিয়ে সময় কাটানো যায়। বিশেষ করে পড়ন্ত বিকেলে এবং সন্ধ্যার পর ব্রীজে সময় কাটাতে খুব ভালো লাগে। ফুরফুরে বাতাস শরীরটাকে একেবারে শীতল করে দেয়। যাইহোক দুপুরবেলা বৃষ্টিতে ভিজতে ভিজতে ব্রীজ দিয়ে হাঁটতে খুব ভালো লাগে আমার। বেশ কয়েক মাস আগে এমন অভিজ্ঞতা হয়েছিল আমার। তবে বর্তমানে অনেকেই জ্বর ঠান্ডায় ভুগছে। তাই অবশ্যই সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে। সবমিলিয়ে দারুণ সময় কাটিয়েছেন। যাইহোক পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 11 months ago 

ছবি দেখে তো মনে হচ্ছে জামা কাপড় সব শুকনা তাহলে ভিজতে ভিজতে এক মাথা থেকে অন্য মাথায় কিভাবে গেলেন 🤦 তবে যাই বলুন জায়গাটা আমার অনেক পছন্দ হয়েছে। এরকম জায়গায় সময় কাটাতে সত্যি অনেক ভালো লাগে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

গুরি গুরি পরতেছিলো

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45