বৃক্ষমেলা-১(১০ পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ আমিও অনেক ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে খুবই সুন্দর একটি পোস্ট রয়েছে এবং কুষ্টিয়াতে যারা থাকেন তাদের জন্য দারুন একটি নিউজ চলুন শুরু করি।আমার আজকের ব্লগ।


20230804_140054.jpg

ডিসি কোর্ট এর পুকুর পার

বন্ধুরা কিছুদিন আগে আমি আমার এক রিলেটিভ এর মাধ্যমে জানতে পারি কুষ্টিয়া ডিসি কোর্ট এর আঙ্গিনায় বৃক্ষমেলা হবে।কবে হবে তা জানা ছিল না।শুধু জানতাম মেলা হবে তো আমার ফুফাতো ভাই পরশোদিন আমাকে বলে ১ তারিখ থেকে মেলা অলরেডি শুরু হয়ে গিয়েছে এবং এটা ৯ তারিখ অবদি থাকবে।এটা শুনে আমার মেলায় যেতে খুব ইচ্ছা হচ্ছিলো।কারন এর আগে আমি শুনেছিলাম সেখানে বিভিন্ন জায়গা থেকে লোক সাসে বিভিন্ন জেলা হতে নার্সারির মালিকেরা আসেন এখানে।


আমি কোনোদিন যায়নি তাই এবার ভাবলাম এবার গাছ কিনি বা না কিনি এবার আমি সেখানে যাবোই।তাই গতকাল আমি সেখানে আশার উদেশ্য বের হয় দুপুরে।আমার কাছে বেশি টাকা ছিল না তবে মেলা যেহেতু আম্মুর থেকে কিছু টাকা নিলাম।এরপরে আমি সেখানে আসলাম।সেখানে এসে আমি আমার এক বন্ধুর জন্য অপেক্ষা করছিলাম ডিসি কোর্ট এ এরপরে আমার বন্ধু চলে আসলো।

20230804_135718.jpg

20230804_135645.jpg

20230804_135649.jpg

ডিসি কোর্ট

আমরা ভেতরে প্রবেশ করলাম।মেলাটার লোকেশন সুন্দর ভাবে বলে দেই।কুষ্টিয়া ডিসি কোর্ট এ ঢুকতেই মেইন গেঈট এর দক্ষিন পাশে আর এটা মেইন রোডের সাথেই।আমরা ভেতরে প্রবেশ করলাম শুরু হলো গুরি গুরি বৃষ্টি তাই আমরা দুজনে একটি গাছের নিছে দাঁড়িয়ে রইলাম।কিছু সময় পরে বৃষ্টি কিছুটা কুমলো এরপরে আমরা মেলার দিকে যেতে লাগলাম চলবে,,,,,,,

20230804_135823.jpg

20230804_140016.jpg


Galaxy A04s

Kushtia, Bangladesh

Sort:  
 last year 

এখন সব জায়গায় বৃক্ষ মেলা হচ্ছে। আসলে আপনি ঠিকই বলেছেন গাছ কিনতে পারি বা, না পারি বৃক্ষ মেলা থেকে ঘুরে আসার অনুভূতি গুলো সত্যি খুব অন্যরকম হয়ে থাকে। আপনার বৃক্ষ মেলার আগামী পর্ব দেখার অপেক্ষা করছি। ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেউ ধন্যবাদ সুন্দর মন্তব্যর জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ধন্যবাদ

 last year 

আমাদের বাসায়ও ছোট একটি বাগান রয়েছে, বৃক্ষ আমার অনেক ভালো লাগে। তাই বৃক্ষমালা হলেই সেখানে ছুটে যাই এবং নতুন নতুন গাছ আমার বাগানের জন্য কিনি। পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় রইলাম।

 last year 

অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90