পাকিস্তান বনাম ইউএসএ ম্যাচ রিভিউ।

in আমার বাংলা ব্লগ13 days ago

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে একটি ক্রিকেট ম্যাচ রিভিউ আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আজকের ব্লগ।


First innings

1000023737.jpg

পাকিস্তান একাদশ

  • মোহাম্মদ রিজওয়ান
  • বাবর আজব
  • উসমান খান
  • ফকর জামান
  • শাদাব খান
  • আজম খান
  • ইফতেখার আহমেদ
  • শাহিম আফ্রিদি
  • হারিস রউফ
  • নাসিম শাহ
  • মোহাম্মদ আমির

ইউএসএ টস জিতে তারা বোলিং করার সিদ্ধান্ত নেয়।পাকিস্তানের ওপেনিং জুটি রিজওয়ান এবং বাবর আজম ব্যাটিংয়ে আসেন।রিজওয়ান একটি ছক্কা মেরেই আউট হয়ে যান।বাবর আজম পরে জান খুবই চাপে উসমান খান এবং ফখর জামান পর পর আউট হয়ে পাওয়ার প্লেতে রান দায় ৩ উইকেটে ৩০ রান।


1000023738.jpg

1000023739.jpg

এরপরে শাদাব খান আসলে বাবর এর সাথে জুটি বেধে এগোতে থাকে। বাবর নিজের প্রতি বিশ্বাসী ছিলেন আচতে আচতে তিনি রান করতে লাগলেন এভাবে ৪৩ বলে ৪৪ রান করে এলবিডব্লিউ আউট হয়ে ফিরে যান।অপর দিকে শাদাব খান খেলেন ঝর একটা ইনিংস মাত্র ২৫ বলে ৪০ রান করেন।


ইফতেখার এবং শাহিন আফ্রিদির উপর ভর করে ১৫৯ রানের টার্গেট দেয় পাকিস্তান।


Pakistan batting figure

পাকিস্তানরান
রিজওয়ান৮ বলে ৯ রান
বাবর৪৩ বলে ৪৪ রান
উসমান৩ বলে ৩
ফকর জামান৭ বলে ১১ রান
শাদাব খান২৫ বলে ৪০ রান
আজম খান১ বলে শুন্য
ইফতেখার আহমেদ১৪ বলে ১৮ রান
শাহিন আফ্রিদি১৬ বলে ২৩
হারিস রউফ৩ বলে ৩

USA bowling figure

নামওভাররানউইকেট
নসথুস কেনিজে৩০
সাওরাভ নেত্রাভালকার১৮
আলি খান৩০
হারমিত শিং৩৪০০
জাসদিপ শিং৩৭
কোরি এন্ডারসন০০

2Nd Innings

1000023736.jpg

ইউএসএ একাদশ

  • স্টেভেন ট্রেলর
  • মোনাক প্যাটেল
  • এন্দ্রিস গোওস
  • এ্যরন জোন্স
  • নিতিস কুমার
  • কোরি এন্ডারসন
  • হারমিত সিং
  • জাসদিপ সিং
  • নসথুস কানিজে
  • সাওরভ নেত্রভালকার
  • আলি খান

১৫৯ রানের বিপরীতে ব্যাটিং এ নেমে খুবই ভালো শুরু করে ইউএসএ মাত্র এক উইকেট খরচ করে পাওয়ার প্লেতে বেশ ভালো রান সংগ্র করে নেয়।

তাদের প্রতিটি ব্যাটিং বেশ ভয়ংকর ভাবে আঘাত করে পাকিস্তানের বোলিং লাইন আপ কে।

এভাবেই তারা ১৫৯ রান করে ফেলে এবং ম্যাচটাকে নিয়ে যায় সুপার ওভারে।

1000023740.jpg


ব্যাটিং ফিগার

নামবলরান
স্টেভেন ট্রেলর১৬১২
মোনাক প্যাটেল৩৮৫০
এন্দ্রিস গোওস২৬৩৫
এ্যরন জন্স২৬৩৬
নিতিস কুমার১৪১৪

পাকিস্তান বোলিং ফিগার

নামওভারউইকেটরান
শাহিন আফ্রিদি০০৩৩
মোহাম্মদ আমির২৫
নাসিম শাহ২৬
হারিস রউফ৩৭
শাদাব খান২৭০০
ইফতেখার আহমেদ১০০০

সুপার ওভার

সুপার ওভারে ইউএসএ প্রথমে ব্যাট ধরে এবং তারা ১৮ রান করতে সক্ষম হয়। এর বিপরিতে পাকিস্তান ব্যাটিংয়ে নামলে মাত্র ১৩ রান করে এবং শেষ ফলাফল হলো ইউএসএ জিতে যায়।

ইউ এস এ কে দূর্বল একদমই ভাবা যাবে না কারন তারা যেভাবে খেলেছে একটা ভালো মানের দল অনেক সময়ে এমন খেলতে পারে না।অভিনন্দন ইউএসএ।


আমার মতামত

পাকিস্তানের ফিল্ডিং টা বাজে ছিল গত কাল,বেশ কয়েকটি ক্যাচ মিস করেছে তারা বাউন্ডারি ঠেকাতে পারি নাই।ইউএসএ দারুন এক সম্ভাবনাময় দল সামনে ম্যাচ গুলোও ভালো করবে আশা করি।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আবারক দেখা হবে নতুন একটি ব্লগে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 13 days ago 

আসলে ভাই গতকাল এই পাকিস্তান বনাম ইউএসএ ম্যাচ দেখে আমি বেশ মুগ্ধ হয়েছিলাম। প্রথমে পাকিস্তান ব্যাটে নেমে বেশ ছন্নছাড়া ব্যাট করছিল। মোহাম্মদ রিজওয়ান যেভাবে আউট হয়েছিল সত্যি বেশ দুঃখজনক বেশ দারুন একটি ক্যাচ ধরেছিল বিপরীত প্লেয়ার। তবে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল লাস্টের দিকে এসে খেলা যখন জমে উঠেছিল। তবে সুপার ওভার দেখতে সবথেকে বেশী মজা পেয়েছিলাম। অবশেষে পাকিস্তান দল পরাজ বরণ করেছিল। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 13 days ago 

ইউএস এ কে শক্তিহীন ভেবেছিল পাকিস্তান।

 13 days ago 

পাকিস্তান বনাম ইউএসএর মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। খেলাটি আমি দেখেছি খুবই উত্তেজনাপূর্ণ ম্যাচ ছিল। তবে পাকিস্তান টিম এর কাছ থেকে আমি এটা কখনো আশা করিনি। এমন একটা টিমের সাথে তারা পরাজয় বরণ করবে সেটা ভাবতে আমার কাছে কেমন লাগছে। যেহেতু খেলার ভেতর হার জিত আছে তাই যে কোন একটি দলকে পরাজয় বারণ করতে হতো। ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 13 days ago 

তারাও খুব চেষ্টা করেছিল।ধন্যবাদ ভাই।

 12 days ago 

তাদের চেষ্টা করা পর্যন্ত হয়তো খেলা লাগবে না কারণ তাদের যোগ্যতা ছিল।

 12 days ago 

আমেরিকা ক্রিকেট দলের প্রশংসা করতেই হয়। কী অসাধারণ পারফরম্যান্স এর মাধ্যমে তারা ক্রিকেটের অন‍্যতম পরাশক্তি পাকিস্তান কে হারিয়ে দিল। সবচাইতে বড় ব‍্যাপার টা হলো তাদের মানসিকতা টা। আর এইদিন বোলিং ব‍্যাটিং ফিল্ডিং সব জায়গাই পাকিস্তান ছিল একেবারে ছন্নছাড়া।আর তার মাশুল দিতে হয়েছে ম‍্যাচটা হেরে। বেশ ভালো রিভিউ করেছেন আপনি।

 12 days ago 

আমেরিকাকে তুচ্ছ ভাবার কারন নেই।তার বেশ পরিশ্রমি নিজেদের সেরা টা দিয়েছে।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36