জেলা জজ কোর্ট ঘুরাঘুরি পর্ব -১ (সিজন-১)(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা

20230715_144616.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাজ অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের সাথে আমার আজকের ব্লগে থাকছে জেলা জজ কোর্ট এ ঘুরাঘুরি করার মুহুর্ত চলুন শুরু করি।


বন্ধুরা আমি যখন তখন ই ঘুরতে চলে যায় যেখানে মন চায় একাই যায় আবার মাঝে মধ্যে আমার বন্ধুরা যুক্ত হয়।আসলে ঘুরাঘুরি করার মধ্যে এক আলাদা ভাললাগা কাজ করে আমার খাইয়া বাদ দিয়ে যদি ঘুরতে পারত। তাহলে জীবনে ঘুরাঘুরির পরিমান আরো বেরে যেতো।তো বন্ধুরা আজ আমার সাথে থাকবে আমার কাজিন।সে অনেক দূর থেকে এসেছে আমার সাথে ঘুরার জন্য আর সুন্দর সময় উপভোগ এর জন্য।তো আমরা প্রথমে একটা রিকশা ভারা করি এরপরে জেলা কোর্ট এ যাওয়ার উদেশ্য বের হয়।

20230715_152711.jpg


20230715_145603.jpg

20230715_153330.jpg

20230715_155620.jpg

20230715_160723.jpg

কিন্তু আমরা যে পথে এসেছি সেই গলির মাথাই পানি গারি যাবে না তাই আমাদের হেটে যেতে হবে। আমরা রিকশা থেকে নেমে হাটা শুরু করলাম।এরপরে আকাশে দেখি কাল মেঘ মুহুর্তের মধ্যে বৃষ্টি শুরু হয়ে গেলো।এরপরে আমরা একটি বারির জানালার পাশে দারিয়ে পরলাম।বৃষ্টির পানি আমাদের গায়্র পরছিল দুজনের একজনের কাছেও কোনো ছাতা ছিল না যাইহোক ভূল করে ফেলেছি কি আর করার অনেক ক্ষন পরে বৃষ্টি থামলো এরপরে চলে গেলাম আমাদের গন্তব্য স্থানে।বৃষ্টির পরে আকাশ খুবই পরিষ্কার লাগছিল আর সাথে অনেক সুন্দর লাগছিল।


আমরা আশে পাশের পথে ঘুরছিলাম সামনে একটা সুন্দর পথ চোখে পরলো।দুই পাশে অনেম নারিকেল গাছ সারিবদ্ধ ভাবে দারিয়ে আছে যেমন সাদা নীল আকাশ ফুটে উঠেছে তেমনি নারিকেল এর পাতার ফাকে আকাশ দেখতে খুবই সুন্দর লাগছিলো।আমরা দুজোন সেখান থেকে ছবি উঠলাম।এরপরে জেলা জজ কোর্ট পার্কের মধ্যে চলে গেলাম।এই পার্ক টা আমার কাছে অনেক বেশি ভাল লাগে এর অনেক গুলো কারন আছে সেগুলো আগামি পোস্টে বলবো আজ এই পরযন্ত সবাই ভাল থাকবেন।ধন্যবাদ সবাইকে।

20230715_160135.jpg

20230715_160123.jpg


  • অপু:এ৫এস

  • কুষ্টিয়া, বাংলাদেশ

Sort:  
 last year 

কাজের মাঝে কিছুক্ষণ বাইরে ঘুরাঘুরি করলে বেশ ভালোই লাগে। আজ আপনি জজ কোর্ট এলাকায় ঘুরাঘুরি কিছু অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রকৃতির সৌন্দর্য উপভোগ করাটা বেশ দুর্দান্ত। পোস্ট পড়ে ভালোই লাগলো। সারিবদ্ধ নারিকেল গাছের পাতার ফাঁকে নীল আকাশে সাদা মেঘের ভেলা দেখতে বেশ ভালোই লাগে। ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ভাই আপনার মত আমার কাছে ঘোরাঘুরি করতে খুবই ভালো লাগে। আর আপনি তো দেখছি আপনার কাজিনের সাথে রিক্সায় করে জেলা জজ কোর্ট চত্বরে চমৎকার কিছু ফটোগ্রাফি করে সুন্দর সময় অতিবাহিত করেছেন। ভাই আপনি ঠিকই বলেছেন, বৃষ্টির পরে আকাশ অনেকটাই পরিষ্কার-পরিচ্ছন্ন মনে হয়। যাই হোক ভাই, জেলা জজ কোর্ট ঘোরাঘুরি পর্ব এক শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33