সংসার আমার ভাল্লাগে না-নাটক রিভিউ(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগ11 months ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগে।


গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামসংসার আমার ভাল্লাগে না
পরিচালকমহিন খান
অভিনয়েনিলয় আলমগীর,হিমি,বাশার মাসুম,জেরিন খান রত্না,
রিলিজড২৫ সেপ্টেম্বর ২০২৩
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
ডুরেশন৫৪ মিনিট

নাটক লিংক


কাহিনী সংক্ষেপ

Screenshot_2023-09-28-22-53-46-95.jpg

গল্পের শুরুতে যেমন টা হয় নিলয় তার বউকে নিয়ে শশুর বাড়িতে যায় এবং যায়ে বলে আমি আপনার মেয়ের সাথে সংসার করবো না।এরপরে হিমির মা বাবা বলে বুঝছি কেনো করবে না ওর খালাতো ভাইয়ের সাথে প্রেম ছিলো সেটা ভুলতে পারছে না।তখন বলে না সেটা না এরপরে বলে তোমার বিয়েতে পচা মাংস দিয়ে খাইয়েছিলাম সে জন্য। নিলয় বলে না তাও না।আমার সংসার কতে ভালোই লাগে না।আমি সংসার করবো না।

Screenshot_2023-09-28-22-54-05-19.jpg

Screenshot_2023-09-28-22-53-59-89.jpg

Screenshot_2023-09-28-22-53-42-70.jpg


এরপরে শশুর নিলয় কে অনেক রাগ করে বাসায় পাঠায়ে দেয়।নিলয়ের বাবা বলে সংসার তুই করবি না তোর বাবা করবে হারামি। রাত ৪-৫ টার দিকে নিলয় বিছানা থেকে উঠে যায় এরপরে সে ভিক্ষুকদের সাথে ভিক্ষা করতে লাগে এদিকে তার বউ বাবা মা খুজতে থাকে তাকে কিন্তু পাইনা পরে রাস্তায় পায়।এরপরে তাকে শান্ত করার জন্য পরিবারের সবাই তার সাথে বসে যায়।

Screenshot_2023-09-28-22-55-53-71.jpg

Screenshot_2023-09-28-22-54-32-47.jpg

Screenshot_2023-09-28-22-54-18-71.jpg


এর কিছুদিন পরে নিলয় বাসা থেকে বলে যে সে বন বাসে চলে যাবে।তার বাবা বলে এখন বন নাই। বলে সুন্দরবনে যাব।এরপরে সে বাসা থেকে বের হয়ে একা বাস করতে থাকে এদিকে পুলিশ সাংবাদিক এবং লোকজন অনেক হয়ে যায় এবং সবাই জিজ্ঞাসা করে কেনো আপনি ঘর ছেড়ে বোনে থাকতে চান তখন সে বলতে থাকে।


আসলে মানুষ ছোট বেলায় ক্যারিয়ার গড়া নিয়ে বেস্ত থাকে আর বড় হয়ে বউ সংসার চাকরি এইসব।নিনেকে সময় দেওয়ার কোনো সুযোগ নেই। নিজের থেকে মানুষ লুকাতে পারে না।নিজের চত্নে আমরা সময় দিনা পরিবার সংসার এর পেছনেই আমাদের থাকতে হয়।সবাই চায় সবাইকে ছেরে একটু একা থাকতে কিন্তু কেউ ই পারে না মায়ার কারনে।


নিজের মতামত

বন্ধুরা আমরা সবাই আসলে বাধা কেউবা সময়ের কাছে আর কেউ বা সংসার নামক জেল খানায়।নিজেকে একটু দেখবার সময় নেই।এই নাটকটাতে সেটাই ফুটিয়ে তোলা হয়েছে আসলে কাল ক্রমে এটাই হয়ে আসছে আর এভাবেই হয়ে যাবে মানুষ এভাবেই বেচে থাকবে।নাটকে বেশ ভালোই অভিনয় করেছে সবাই।আশা করি আপনাদের ভাল লাগবে।


Sort:  
 11 months ago 

এইতো কিছুক্ষণ আগেও নাটকটি দেখলাম। হাসতে হাসতে পেটের ভাত হজম হয়ে গেছে। বেশ ভালো অভিনয় করেছেন নাটকের প্রতিটি শিল্পী। আমার কাছে কিন্তু চমৎকার লেগেছে নাটকটি। আপনি বেশ সুন্দর করে নাটকটি রিভিউ করেছেন। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

ধন্যবাদ।

 11 months ago 

ভাই সংসার আমার ভাল লাগে না এমন একটি গান রয়েছে। ওই গানটি আমার অনেক প্রিয় গান। আপনি আজকের সংসার আমার ভাল্লাগে না চমৎকার একটি নাটক আমাদের মাঝে তুলে ধরেছেন। সংসার জীবনটা অনেক কঠিন ভাই। আরো অনেকেরই আছে এই জীবন ভালো লাগেনা। নাটকের নায়কের বাবার কথাটা আমার বেশ ভালো লেগেছে তুই সংসার করবি না তোর বাপ করবে 😃😃।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হাহাহা অনেক ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামত এর জন্য ।

 11 months ago 

এই নাটকটার কাহিনী আমার কাছে অনেক ভালো লেগেছে। নিলয়ের নাটকগুলো মাঝে মাঝে দেখা হয়। আর তার অভিনয়ও অনেক সুন্দর লাগে। এই নাটকটা যদিও এখনো আমার দেখা হয়নি, তবে সময় পেলে আমি অবশ্যই চেষ্টা করব এই নাটকটা দেখে নেওয়ার। আর এই নাটকের মাধ্যমে যে বিষয়টা ফুটে উঠেছে সেটাও অনেক ভালো লেগেছে।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যর জন্য ।

 11 months ago 

সংসার আমার ভাল্লাগেনা নাটকটার রিভিউ অনেক সুন্দর ছিল তো। আসলে বেশিরভাগ মানুষ বাধা বিভিন্ন জায়গায়। আর এই নাটকটার মধ্যে এই বিষয়টা অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে যা খুব ভালো লেগেছে। পুরো কাহিনীটা অনেক সুন্দর করে রিভিউর মাধ্যমে তুলে ধরার কারণে ভালো লেগেছে আমার কাছে খুব। সবাই অনেক সুন্দর অভিনয় করেছে কিন্তু এই নাটকটার মধ্যে যা রিভিউটা পড়ে বুঝতে পারছি।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনি খুব সুন্দর করে সংসার আমার ভাল্লাগে না রিভিউ করেছেন। নিলয়ের নাটক আমার কাছে অনেক ভালো লাগে। তবে এই নাটকটি আমি এখনো দেখি নাই। নাটকের কাহিনী পড়ে বুঝতে পারলাম। নিলয়ের সংসার করতে ভালো লাগতেছে না। সময় পেলে এ নাটকটি আমি দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46