জেনারেল রাইটিং (ঘরে ফেরা-শেষ)(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে একটি জেনারেল রাইটিং ঘরে ফেরা নিয়ে গল্প লিখবো আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


boy-1822614_1280.jpg

এখান থেকে

গলা কাটাদের ভয়ে এদিকে আমি দিশে হারা হয়ে গিয়েছিলাম অনেকটা।কারণ আসলেও ওই টাইমে এই ভয়টা ছিল সবার মধ্যে।যাইহোক শেষ মেস আমি আমার এক মামাকে দেখতে পাই মামা আমাকে দেখে বলে একা কেনো আর কই আমি তখন কি যে বলবো ভেবে না পেয়ে বললাম আম্মুরা আসতেছে আমি আগে এসেছি।নানির বাসায় আসলাম আমার নানি তখন বেশ জোয়ান ছিল আমাকে সাইকেল থেকে নামিয়ে কোলে নিয়ে সে বারি নিয়ে গেলো আর সাইকেল আমার মামার কাছে।


আমি এই বাড়িতে ওদিকে নিশ্চয় আমাকে খোজাখুজি চলছে।তখন বাসাই একটা নকেয়া ফোন ছিল।আমি মামাকে বলেছিলাম আম্মুকে ফোন দিতে আসলে আমি একাই এসেছি পথ চিনতে না পেরে।মামা আম্মুকে ফোন কল করে এরপরে সে আম্মুকে সব টা বলে আম্মু তখন খুব চিন্তা করছিলো আর মামাকে বলে দিয়ছিল আমি যেনো একা না বেরোই আম্মু আমাকে নিতে আসছে।এদিকে আম্মুর কথা শুনে আমার খারাপ লাগছিল আম্মু তো আমাকে মারতে পারে।


এর পরে আম্মু আসে এসে আমাকে জরায়ে ধরেছিলো। তারপরে একদিন পরে আমি আর আম্মু আমাদের বাসায় এসেছিলাম।আসলে আম্মু যেটা ভয় পাচ্ছিলো তা হলো ছেলে ধরা লোকদের নিয়ে।আশে পাশে শুনেছিলাম বেশ কয়েকজন কে ধরে নিয়েছিলো আর ফেরত পাইনি আম্মু সেদিন এর পর থেকে আমাকে আর একা কোথাও যেতে দিত না।এখন অবশ্য একটু পরিবর্তন হয়েছে তবুও জিজ্ঞাসা সে করবেই কোথাউ যাচ্ছি কেনো যাচ্ছি।



পোস্টের বিবরণ

শ্রেনীজেনারেল পোস্ট
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপনার পোস্ট পড়ে বেশ ভালোই লাগল।সত্যি ভাইয়া আাম্মু আব্বাুরা একটু বেশিই ভয় পায়। আসলে আগের দিনে এমন ছেলে ধরা অনেক ছিল। আর অনেক ছেলে মেয়ে হারিয়ে ও যেত। আর এটা ভেবে বেশির ভাগ বাবা মা ভয় পেত।আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার গল্প পড়ে ছোট বেলার কথা মনে পরে গেলো। এই গলা কাঁটা নিয়ে কত ভয়ই না পেতাম। আমার তো এখনো মনে পরে। আগে সন্ধ্যার একটু পর যখন দোকান থেকে বাসায় ফিরতাম তখন একটা নির্জন যায়গা দিয়ে ফিরতে হতো। আমি সে যায়গায় আসলেই আমার মনে হতো এই বুঝি কল্লা কাঁটা ধরবে আমায়। কি যে এক দৌড় মারতাম। এখন সে দিন গুলোর কথা মনে পরলে হাসি পায় অনেক।

 last year 

সুন্দর একটি জেনারেল রাইটিং আপনি আমাদের মাঝে শেয়ার করেছে। ছোটবেলায় আমরা অনেক শুনেছি আগে নাকি ছেলে ধরা বা গলাকাটা এই ধরণের আতঙ্কে থাকতো।অব শেসে আপনার নানার বাসাই পৌছিয়েছেন।পরের দিন সকালে আপনার মায়ের সাতে বাড়ি ফিরেছেন।

 last year 

আসলে আম্মু আব্বুরা সবার থেকে অনেক বেশি আলাদা হয়। আর ছোটবেলায় যখন আমরা বাহিরে বের হতাম একা একা তখন তারা অনেক বেশি চিন্তা করত। আর তাদের ভেতর ভয় কাজ করতো। আর সেজন্যই তো এরপর থেকে আপনাকে আর বাহিরে বের হতে দিত না একা একা। আপনার গল্পটা পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। অনেক সুন্দর করে লিখেছেন আপনি সত্যি বলতে হয়।

 last year 

হায়রে ভাই আপনার গল্প শুনে তো সেই ছেলে বেলার কথা মনে হয়ে গেল । ছেলেবেলায় ছেলে ধরাদের ভয়ে মাঝে মাঝে স্কুলে যেতেও ভায় পেতাম। শুধু আমি একা নয় আমরা সব বন্ধুবান্ধবও ভয়ে আতকে থাকতাম। কারন তখন অনেক গলাকাটা চুরের সংখ্যাও বেড়েগিয়েছিল। সব মিলিয়ে অনেক অসাধারন একটি পোস্ট ছিল।

 last year 

বাবা মা সবসময় আমাদেরকে নিয়ে চিন্তায় থাকত বিশেষ করে ছোটবেলায়। আমরা ছোটবেলায় এদিক সেদিক চলে যেতাম যার কারণে তারা চিন্তা করত এবং কি ভয় পেত। আমার আম্মু তো আমাকে একা একা কোথাও বের হতে দিত না। সে সময় কিন্তু বাচ্চা চোর অনেক বেশি ছিল। গলা কাটার লোক ও থাকতো। অবশেষে তাহলে আপনার আম্মু এসেছিল এবং পরের দিন আপনাকে নিয়ে গিয়েছিল আপনার নানার বাড়ি থেকে।

 last year 

সবার মনের মধ্যে আগে ছেলেধরার ভয় এমন ভাবে ঢুকিয়ে দেওয়া হত যে বাড়ি থেকে একটু দূরে গেলেই অচেনা কাউকে দেখলেই ছেলেধরা মনে হত।আর ভয়ে কলিজা শুকিয়ে যেত। যাক অবশেষে যে আপনার মার খেতে হয়নি।ধন্যবাদ গল্পটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42