হালিম অভিযান(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ3 months ago

হেলো বন্ধুরা

IMG20240426224145.jpg

হালিমের ভাম্রমান দোকান


সবাই কেমন আছেন, আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি,আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি সুন্দর এবং মজাদার খাবার খাওয়ার অনুভূতি আশা করি আপনাদের অনেক ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আজকের ব্লগটা।

IMG20240426230241.jpg

IMG20240426225312.jpg

হালিম খেতে যাওয়ার পথে


বন্ধুরা দিনে গরম রাতে গরম সমানে গরম কোথাও গিয়ে শান্তি নেই।তাই আমি প্রায় দিনিই রাত ১২-১ টা অবদি আমাদের ব্রিজে বসে থাকি।আমি ছোট বেলা থেকেই দেখছি কোথাও বাতাস না থাকলেও নদীর মাঝে বাতাস থাকে।আর এই বাতাস এতোটা ভাল লাগে মনে হয় প্রাণ জুরিয়ে যায়।রাত তখন সবে ১১ টা বাজে।আমার তিনটা বন্ধু বলতেছে তোমাদের ব্রিজে আস্তেছি আসো।আমিতো ওখানেই থাকি তাই বললাম বসেই আছি আসো।

IMG20240426223506.jpg
হালিম


তারা এসে বায়না ধরলো তারা হালিম খাবে।আসলে হালিম আমার খুবই পছন্দের একটি খাবার আমাদের ব্রিজের মাথায় একজন লোক প্রতিনিয়ত হালিম বিক্রি করেন আজ আমরা গিয়ে দেখি সব ফুরিয়ে গেছে কি আর করার আমরা এক গাড়িতে চারজন উঠলাম এরপরে সোজা কুমারখালি চলে এলাম সেখানে একটা দোকানে হালিম পেয়েছিলাম।আমরা যেহেতু চারজন ছিলাম তাই চারটা হালিম দিতে বললাম।


IMG20240426223321.jpg

IMG20240426223244.jpg

IMG20240426223159.jpg

হালিম খেতে খেতে আমি খাওয়া বাদ দিলাম কারন ভাল লাগছিলো না।আমরা তো হালিম আগেও খেয়েছি আসলে একটা জিনিস আমি রিয়েলাইজ করি যে আপনি যে জিনিস সুন্দর এবং ভাল ভাবে জানেন সেই জিনিসটা যদি আপনার সামনে খারাপ ভাবে উপস্থাপন করে তাহলে সেখানে মুখকে আর আটকানো যায় না।তো যাইহোক শেষ মেস আমরা হালিম খেয়ে মনের শান্তি নিলাম সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আবারো দেখা হবে।


পোস্টেরবিবরণ
পোস্টের ধরনহালিম অভিযান।
ক্যামেরাঅপু এ৭৮
লোকেশনবাংলাদেশ
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

ভাই আপনি বন্ধুদের সাথে হালিম অভিযানে গিয়ে হালিম খেয়েছেন অনেক ভালো লাগলো।আসলে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার মজাই অন্যরকম। দুঃখের বিষয় আপনারা হালিম পেয়েছিলেন না আপনাদের ব্রিজের দোকান থেকে আপনারা চার বন্ধু মিলে কুমারখালী গিয়ে হালিম খেয়ে আসেন অনেক ভালো লাগলো ধন্যবাদ।

 3 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত এর জন্য।

 3 months ago 

আমরাও কিছুদিন আগে ঠিক এরকম রাত এগারোটার দিকেই এই দোকানে গিয়ে হালিম খেয়েছিলাম মূলত এই দোকানের হালিম খেতে বেশ মজাই লাগে। আর বন্ধুদের সাথে এরকম মাঝ রাতে ঘোরাফেরা খাওয়া-দাওয়া বেশ উপভোগ করা যায় যাইহোক সুন্দর সময় পার করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 3 months ago 

নদীর পারে বসে থাকতে অনেক বেশি ভালো লাগে বিশেষ করে রাতের বেলা নদীর পাড়ে বসে হিম শীতল হাওয়া গায়ে নিতে অনেক বেশি ভালো লাগে। সুন্দর মুহূর্ত অতিবাহিত করার পাশাপাশি বন্ধুদের সঙ্গে কুমারখালীতে গিয়ে হালিম খেয়েছেন যিনি খুশি হলাম। কুমারখালীর হালিম আসলেই অনেক বেশি সুস্বাদু কয়েকবার খাওয়া হয়েছে। বন্ধুদের সঙ্গে অনেক রাত অব্দি সুন্দর মুহূর্ত কাটিয়েছেন এবং সেই মুহূর্ত আমাদের কাছে তুলে ধরেছেন, ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71