রেন্ডম ফটোগ্রাফি পোস্ট 📸📸

in আমার বাংলা ব্লগ3 days ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝ্র আমার আজকের ব্লগে থাকছে একটি ফটোগ্রাফি পোস্ট আশা করি ভালো লাগবে আপনাদের।


চিত্র-১

IMG_20220805_083710.jpg

বন্ধুরা প্রথম যে চিত্র টা তোমরা দেখছো এই ফুলটার নাম আমি জানিনা।ছবিটা অনেকদিন আগে তুলে রেখেছিলাম আমার কাছে খুবই ভালো লাগে এই ছবিটা একটা ফুলের কড়ি পাশে আবার ফুল ফুটেছে সব মিলিয়ে দারুন


চিত্র -২

IMG_20220524_221640.jpg

বন্ধুরা এই চিত্রে তোমরা দেখতে পাচ্ছ একটি গোলাপি রঙের জবা ফুল। আসলে আমাদের দেশে বেশ কয়েকটি কালারের জবা ফুল দেখা যায় আর সব গুলোই অসম্ভব রকমের সুন্দর।


চিত্র-৩

IMG20220117115922.jpg
বন্ধিরা এই চিত্রে তোমরা দেখতে পাচ্ছ একটি মরিচের ফুল সহ মরিচ।এটাও অবেক দিন আগে তোলা ছিল এই ফুল দেখতে আমার কাছে খুবই সুন্দর লাগে।সাদা রঙের ফুল আর মাঝে আবার সবুজ কাচা মরিচ সব মিলিয়ে দারুন।


চিত্র-৪

IMG_20220819_061422.jpg

বন্ধুরা এই চিত্রে দেখতে পাচ্ছ সবার পছন্দের মুখোরোচক ঝাল মুড়ি মাখানো।আমরা সবাই কিন্তু এই খাবার টা খুবই পছন্দ করি বিশেষ করে বৃষ্টির দিন গুলোতে।আশা করি ভালো লাগবে ছবিটা।


চিত্র-৫

1000040681.jpg

বন্ধুরা এই চিত্রে তোমরা দেখতে পাচ্ছ চটপটির ছবি।স্কুল জিবনে সব থেকে প্রিয় খাবার ছিল এটা।স্কুলে টিফিন দিলেই আমরা ছুটে আসতাম এই দোকানে আর বন্ধুরা মিলে খেতাম এগুলো এখন খুবই মিস করি।


চিত্র-৬

IMG_20220510_230456.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন মাটির বানানোর আমের ছবি।আমাদের বাড়ির পাশেই বেশ কিছুদিন আগে মেলা হয়েছিলো আর এই ছবিটা সেখান থেকেই তোলা ছিল।আশা করি আপনাদের ভালো লাগবে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 3 days ago 

ভাইয়া আপনার প্রথম ফটোগ্রাফির ফুলটাকে নয়নতারা বলে। এই ফুলের গাছ আমাদের বাড়িতে অনেকগুলো রয়েছে। গোলাপী জবা, কাঁচা মরিচের ফুল দেখে মুগ্ধ হয়ে গেলাম। বাকি ফটোগ্রাফি গুলোও খুব সুন্দর হয়েছে। আমি তেমন ভালো ফটোগ্ৰাফি করতে পারিনা তবে আপনাদের ফটোগ্রাফি দেখতে খুব ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।সুন্দর উৎসাহ মুলক মন্তব্য করার জন্য।

 3 days ago 

ফটোগ্রাফি গুলো বেশ ছিলো ভাই। আমার কাছে প্রতিটা ছবি ভালো লেগেছে খুব। সব থেকে বেশি ভালো লেগেছে আপনার তোলা প্রথম ছবিটাই। মনোমুগ্ধকর এক ছবি ছিলো এটি। বাকি ছবি গুলো ও সুন্দর ছিলো।

 2 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করলেন আপনি। ভিন্ন ক্যাটাগরির ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লেগেছে। একসাথে ফুলের ফটোগ্রাফি এবং খাবারের ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে ইউনিক ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য ।

 3 days ago 

রেনডম ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগলো। আপনার শেয়ার করা রেনডম ফটোগ্রাফি তে নানা ধরনের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া।অসংখ্য ধন্যবাদ আপনাকে চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

বেশ দারুন একটি রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক অনেক ভালো লাগলো আপনার সুন্দর এই ফটোগ্রাফিক পোস্ট দেখে। যেখানে ফুল থেকে রেসিপি আবার মৃত শিল্প দেখতে পারলাম।

 2 days ago 

ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখেই আমার খুব বেশি ভালো লাগছে। প্রথম যে ফুলটা শেয়ার করছেন এটা হল নয়নতারা ফুল। ফুলগুলোর সুগন্ধ নেই তবে দেখতে সুন্দর। আমি তো সাদা আর এই রঙের ফুলটাই দেখেছিলাম। কাঁচামরিচ সহ যে ফুলটা শেয়ার করেছেন এটা দেখতে অসম্ভব সুন্দর লাগছে। এই সময় ঝালমুড়ি গুলো দেখে তো লোভ লেগে গেল ভাইয়া। মাটির তৈরি করা জিনিসপত্রগুলো নজর কাড়া ছিল একদম।

 2 days ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 days ago 

বাহ্ আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন।রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে।এগুলো ফটোগ্রাফির মধ্যে আমরা বিভিন্ন ধরনের ফটোগ্রাফি উপভোগ করতে পারি। সবগুলো ফটোগ্রাফির সাথে অনেক সুন্দর বর্ণনা শেয়ার করছেন। ধন্যবাদ ভাই পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 days ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 days ago 

আপনি তো দেখছি দারুন কিছু ফটোগ্রাফি ক্যাপচার করেছেন। ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর লেগেছে আমার কাছে। ঝাল মুড়ির ফটোগ্রাফি টা বেশ লোভনীয় লাগছে দেখতে। মরিচ গাছের ফটোগ্রাফি টাও সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 days ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60913.22
ETH 2643.10
USDT 1.00
SBD 2.58