নতুন ফোন কেনা।

in আমার বাংলা ব্লগ2 days ago

হেলো বন্ধুরা


1000028367.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি নতুন ফোন কেনার অনুভূতি চলুন তাহলে শুরু করি ।


বন্ধুরা আমি ফোন কিনেছি কয়েকমাস হলো আজকে ফোন কিনবো আমার ভাগ্নির।কিছুদিন আগে বেড়াতে গেলে আমার ভাগ্নি বলে মামা আপনে ফোন কিনে দিলে সেই ফোন লাস্টিং করে অনেকদিন তাই এবারো আমার ফোন আপনে কিনে দিবেন।আমি বললাম ঠিক আছে বাজার যেহেতু আমাদের বাড়ির পাশেই তাহলে কোনো সমস্যা নেই।

1000028174.jpg

গত কাল সকাল ১০ টার দিকে এসে তারা আমাকে কল করে এবং বাজারে আসতে বলে আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়েই চলে যায় বাজারে।গিয়ে দেখি তারা প্রথমে বিয়ের কার্ড খুজতেছিলো।আমার এক ভায়ের মেয়ের মুখে ভাতের অনুষ্ঠান তাই তার ইনভাইটেশন কার্ড বানানোর জন্য খুজতেছিলো একটা কার্ড পছন্দ হলো আর সেটাই নিলাম। ৯ টাকা পিচ নিয়েছিলো।

1000028164.jpg

1000028280.jpg


এরপরে আমরা আসি মোবাইলের দোকানে আমাদের কুমারখালি গনমোরে অবস্থিত বাহাউদ্দিন স্টেডিও তে, সেখানে আমাদের পূর্ব পরিচিত। গিয়েই ভাইয়াকে আমাদের বাজেট সম্পর্কে বললাম তিনি ভিভো ফোন নিতে বললেন।আসলে কম বাজেটে ভিভো ওপু এগুলো বেশ ভালোই কাজ করে।vivo y17s এই ফোনটার ফিগার দেখে খুব ভালো লাগলো।

1000028425.jpg

1000028040.jpg


৫০০০ এমএইচ ব্যাটারি ব্যাকাপ,৫০ মেগা পিক্সেল ক্যামেরা।বেশ ভালো লাগলো আর দামটাও বেশ আমাদের বাজেটের মধ্যে।ফোনটা বাংলাদেশি টাকায় ১৪ হাজার টাকা নিয়েছিলো।আশা করি আজকের ব্লগটা আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন।আবারো দেখা হবে আপনাদের সাথে ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

ফোন কিনতে গেলে অনেক কিছু জেনেশুনে কিনলে সেই ফোন লাস্টিং করে অনেকদিন। তাছাড়া ঠিকই বলেছেন ভাইয়া কম দামের মধ্যে ভিভো আর অপ্পো এই ফোন গুলো ভালো সার্ভিস দেয়। আপনি যেহেতু ফোন সম্পর্কে ভালো জানেন তার জন্যই আপনার ভাগ্নি আপনাকে নিয়ে গিয়েছিল। বেশ ভালো ফোনই কিনে দিয়েছিলেন আপনার ভাগ্নীকে। নিশ্চয়ই অনেক খুশি হয়েছে।

 2 days ago 

জী আপু ও খুবই খুশি হয়েছিল। ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

আসলে ভাইয়া মোবাইল কিনতে গেলে যাদের মোবাইল সম্পর্কে ভালো আইডিয়া আছে তাদের নিয়ে গেলেই ভালো মোবাইলট কিনতে পাওয়া যায়।আমার কাছে মনে হয় ভিভো আর অপো এ দুটি মোবাইল খুব ভালো সার্ভিস দেয়।আমি অনেকদিন হয়ে গেল ভিভো মোবাইল চালাচ্ছি সার্ভিস ভালই পাচ্ছি। যাক আপনার ভাগ্নি ভালো মোবাইল পেয়ে মনে হচ্ছে অনেক খুশি হয়েছে।

 2 days ago 

ও অনেক খুশিই হয়েছে।ধন্যবাদ আপু আপনাকে।

 2 days ago 

মিড বাজেটের মধ্যে ভিভো ফোন আমার ও অনেক পছন্দের একটি ফোন। আমিও সেদিন এই ফোন টি দেখেছিলাম, বেশ ভালোই লেগেছিল আমার কাছে। তবে, আমার বাজেট একটু বেশি থাকায় অন্য আরেকটি ফোন কিনেছিলাম।আর মেয়ে মানুষের জন্য এই ফোন টি একদম পারফেক্ট একটি ফোন।

 2 days ago 

ফোনটা মোটামুটি ভালোই লাগলো আমার কাছে।

 2 days ago 

আমি প্রায় তিন চার বছর যাবত ভিভো ফোন ইউজ করছি দাম অনুযায়ী ফোনটা বেশ ভালই সার্ভিস দেয়। আপনি আপনার ভাগ্নির জন্য ভিভো y17s এই ফোনটা কিনে দিয়েছিলেন জানতে পারলাম আপনার লেখার মাধ্যমে। আশা করা যায় দাম অনুযায়ী কোনটি যথাযথ সার্ভিস দেবে। যদিও বা এই ফোনটি সম্পর্কে আমার ধারণা নেই। যাইহোক ধন্যবাদ আপনাকে এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 days ago 

জী ফোনটার কালার টা আমার খুবই ভালো লাগছিলো।ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 days ago 

ভাগ্নির জন্য নতুন ফোন কিনেছেন তাহলে। vivo ফোনগুলো আমার কখনো ইউজ করা হয়নি। তবে এটা ঠিক বলেছেন কম বাজেটের মধ্যে এই কোম্পানিগুলোর প্রোডাক্ট ভালোই মোটামুটি। ইনভাইটেশন কার্ড টাও তো খুবই সুন্দর হয়েছে।

 2 days ago 

ধন্যবাদ আপনাকে।

 yesterday 

পুরো চার বছর ভিভো ফোন ব‍্যবহার করেছি দারুণ সার্ভিস দিয়েছিল এই সময় টা আমাকে। ব‍্যাপার টা একটু মজার ছিল আপনি ফোন কিনে দিলে টিকে বেশিদিন হা হা হা।

 yesterday 

জাদু জানি ত হিহি

 yesterday 

ইদানিং দেখতেছি সবাই ভিভো ফোন কিনতেছে। হঠাৎ করে ভিভোর প্রতি সবাই আসক্ত হয়ে গেলো। পরে জানতে পারলাম অল্প টাকার মধ্যে তারা ভালো ফোন অফার করছে। আমার এক কলিগ তার শালার জন্য ভিভো ফোন নিলো। যায়হোক এক সাথে দুই কাজ করে ফেললেন। ধন্যবাদ।

 yesterday 

জী ভাই অল্প টাকার মধ্যে বেশ দারুন ফোন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63186.04
ETH 3392.68
USDT 1.00
SBD 2.50