বৈশাখি ও বানিজ্য মেলায় ঘুরাঘুরি ২য় পর্ব(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🤡🦊

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা

1000010220.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে বানিজ্য মেলার ঘুরাঘুরির ২য় পর্ব তাহলে চলুন শুরু করি আজকের ব্লগ টা।

1000010209.jpg

1000010208.jpg

1000010206.jpg

চিংরি,পাখা ও চাবির রিং


গত দিন দেখিয়েছিলাম মেলায় ঢুকতে কয়েকটা দোকান একটা আচার,এবং হরেক রকম খাবারের দোকান তার সামনে ছিলো একটা জামা কাপরের দোকান।এগুলোই মুলত দেখিয়েছিলাম। আজকে ভেতরের কিছু দৃশ্য দেখাবো চলুন।ভেতরে ঢুকেই দেখতে পেলাম পুরান ঢাকার চিংরি ফ্রাই কিন্তু দেখে কোনো লাভ নেই কারণ আমার এগুলো খাওয়া একদম ই নিশেধ তাই অদিকে আর নজর দিলাম না।


পাশেই একটা ভ্যান গারির উপর একজন লোক চাবির রিং এবং পাখা বিক্রি করছিলো আমি সেখানে গেলাম দেখলাম খুবই চমৎকার এবং বাহারি ডিজাইনের চাবির রিং দেখতে সব গুলোই খুবই সুন্দর লাগছিলো।আর পুরো ভ্যানগাড়ি ভর্তি শুধু চাবির রিং আর পাখা।আমার কাছে একটা পাখা খুব পছন্দ হলো কিন্তু নিতে গিয়ে দেখি পাখার এক পাশে একটু ভেঙ্গে গেছে ব্যাডলাক হলে যা হয় আর কি।

1000010221.jpg

1000010233.jpg

1000010224.jpg

ঘর সাজানো জিনিস


সেখান থেকে আমরা একটা কসমেটিক এর দোকানে গেলাম গিয়ে বিভিন্ন ধরনের জিনিস দেখে হতবাক আমি।আসলে আমাদের বাজার গুলোতে যে কসমেটিক থাকে সেগুলোর থেকেও অনেক ইউনিক জিনিস থাকে বানিজ্য মেলাতে।আমার ছোট বোন একটা মালা নিতে বলেছিলো আমি নিলাম।এরপরে আমি একটা ঘর সাজানোর জিনিস পাওয়া যায় সেই দোকানে গেলাম।


সেখানে গিয়ে বিভিন্ন ধরনের ঘর সাজানোর জিনিস দেখতে পেলাম আমার কাছে বেশি ভাল লাগছীল একধরনের ঝুলে থাকা ঝুনঝুনি যেগুলো আসলে দরজার সামনে রাখা হয়ে থাকে একটা আরেকটার সাথে লাগলে দারুন শব্দ হয়।তো পুরো মেলা ঘুরে ঘুরে অনেক ধরনের জিনিস দেখলাম বেশ ভালোই লাগলো আপনাদের মাঝে শেয়ার করে।ধন্যবাদ সবাইকে।



পোস্টেরবিবরণ
পোস্টের ধরনকুষ্টিয়া পাব্লিক লাইব্রেরির উদ্যোগে বৈশাখি ও বানিজ্য মেলা।
ক্যামেরাঅপু এ৭৮
লোকেশনবাংলাদেশ
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

অনেকদিন মেলায় ঘুরাঘুরি করা হয় না, বৈশাখী ও বাণিজ্য মেলায় ঘুরাঘুরির দ্বিতীয় পর্ব পড়লাম ঘর সাজানোর জিনিসগুলো সম্পর্কে জেনে ভালো লাগলো তাছাড়া এই মেলায় ভিন্ন কিছু জিনিসপত্র দেখেছেন যেগুলো সম্পর্কে তুলে ধরেছেন জেনে ভালো লাগলো ভাই।

 last month 

ধন্যবাদ আপনাকে

 last month 

আমরা ইতোমধ্যে আপনার বৈশাখী মেলা এবং বাণিজ্য মেলা ঘোরাঘুরির প্রথম পর্ব দেখতে পেরেছি। অবশেষে আপনি আজকে আমাদের মাঝে মেলায় ঘোরাঘুরি করার দ্বিতীয় পর্ব আজকে শেয়ার করেছেন। আপনি মেলার বেশ কয়েকটি দোকানের মধ্যে ঘোরাঘুরি করেছেন। আসলে মেলায় ঘুরতে গেলে প্রায় সব ধরনের জিনিস পত্র দেখতে পাওয়া যায়। এটা আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 64833.23
ETH 3558.77
USDT 1.00
SBD 2.35