ব্যাস্ততম দিন(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ11 months ago

হেলো বন্ধুরা

IMG20230905170208.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে আজকের ব্যাস্ততম একটি দিনলিপি চলুন তাহলে শুরু করা যাক।


বন্ধুরা ইদানিং যা গড়ম পরতেছে একদম অসহনীয়। কোনো কাজ ঠিক ভাবে করা যাচ্ছে না শরীরে একটা আলসেমি ভাব চলে এসেছে। কোনো কাজের প্রতি মন নেই মনে হয় শুয়ে থাকি গরম সহ্য করার মতো না জানিনা কবে এই অসময়ের আবহাওয়া ভাল হবে। এতো গরম হলেও কিছু কাজে আলসেমি করা যায়না আসলে। কষ্ট করে হলেও করতে হবে।সেই রকমি একটি কাজের জন্য বাসা থেকে বের হয়েছিলাম আজ।

IMG20230905165650.jpg

IMG20230905164724.jpg

IMG20230905164649.jpg


এদিকে সকাল থেকে বিদ্যুৎ নেই পানিও নেই ট্যাংকে গোসল করার জন্য বসে। দুপুর এর পরে বিদ্যুৎ এলো সাথে সাথে আগে পানি দিয়ে দিলাম ট্যাংকে এরপরে গোসল খাওয়া সেরে বারির সামনে থেকে একটা ভ্যান গাড়ী তে করে যেতে থাকলাম আমার গন্তব্য স্থানে।কুমারখালি তে আবার থামতে হলো এক বন্ধুর সাথে দেখা সেখানে কিছু সময় কথা বলে বললাম আমার একটু জলদি যেতে হবে চলে গেলাম।বাস স্টান্ডে গিয়ে দেখি বাস নেই ওখানে আবার লেইট বসে রইলাম বাস এলো এবার যেতে লাগলাম।


আমি আসলে যাচ্ছি আমার ল্যাপটপ এর জন।আমাড় ল্যাপটপ টার এক সাইডের ক্যাসিং ভেঙে গেছে চাপ লেগে এবং মাইক্রোসফট টার সেটাপ করতে হবে এলো মেলো হয়ে গিয়েছে আমার ল্যাপটপ এর যেহেতু এখনো ওয়ারেন্টি আছে তাই ভেবেছিলাম যে ওনারা ঠিক করে দিবেন। তো ফুপুর বাসা থেকে আমি তাদের কে কল দিলাম কিন্তু লাইন বিজি ছিল পরবর্তী তে আমার এক বন্ধু আমাকে কল দিয়েছিল বললো তাদের স্যার কে কিছু টাকা দিলে এগুলর সেটাপ করে দিবে আর ক্যাসিং টাকা পালটাতে বেশ কিছু টাকা খরচ হবে।কি আর করার ফুপুর বাসাতেই থেকে গেলাম আজ।


পোস্টের বিবরণ

শ্রেণীব্যাস্ততম দিন
ক্যামেরাঅপু।
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45