হঠাৎ সদর হাসপাতালে (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊

in আমার বাংলা ব্লগ2 months ago

হেলো বন্ধুরা

1000010201.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে হঠাৎ করে কুষ্টিয়া হাসপাতালে যাওয়ার গল্প চলুন শুরু করি তাহলে।

1000010203.jpg

যাওয়ার পথে


বন্ধুরা আজ রাত ১০ টা অবদি আপনাদের সাথে আড্ডা দিচ্ছিলাম আপনারা সবাই জানেন আজ আমি ৬৯ তম,আমার বাংলা ব্লগের রবিবারের আড্ডার অতিথি ছিলাম অনুভুতি অনেক দারুন ছিল। প্রথম এতো অডিয়েন্স এর সাথে কথা বললাম। তো আড্ডা শেষ করে আমি বাসায় চলে আসি হঠাৎ আমার ফুফাতো ভাই ফোন দেয় যে আমার ফুফু বাথরুমে পরে গিয়ে পা ভেঙ্গে ফেলছে।শুনেই আমি দ্রুত কুষ্টিয়ার উদ্দেশ্য বের হয়ে যায়।

1000010202.jpg

হাসপাতালে পোছানোর পরে


আসলে আমার বাবার পরে আমার ফুফু হলো আমার গারডিয়ান একদম আমার বাবার মতো তাই ফুফুকে অনেক ভালবাসি।ফুফুর কিছু হলে আমার খুব কষ্ট হয় তাই যেখানেই থাকি তার কাছে ছুটে যায়।রাতে গাড়ি পাচ্ছিলাম না শেষ অবদি একটা গাড়ি পেলাম এবং সেটাতেই উঠলাম। প্রায় ৪০ মিনিট মতো সময় লাগলো আমার কুষ্টিয়া সদর হাসপাতালে পোছাতে।আসলে হাসপাতালে আমার আসতে ইচ্ছা হয়না কারন এই হাসপাতালেই আমি আমার আব্বুকে শেষ বার দেখেছিলাম।তো যাইহোক গিয়ে দেখি ফুফুকে ব্যান্ডেজ করা হইছে কয়েকদিন থাকতে হবে।তাই আমি আর রাতে বারি না এসে সেখানেই থাকতে চাইলাম।

1000010199.jpg

1000010200.jpg

হাসপাতালের ভেতরে


আমার ফুফাতো ভাই হাফিজুল সেও বললো ঠিক আছে তাহলে দুই ভাই এখানেই থাকি। ঘুম চোখে নাই তাই আশে পাশে হেটে বেরাচ্ছিলাম।আসলে হাসপাতাল খুব বেদনাদায়ক একটা জায়গা কারো মুখের হাসি কেরে নেই আবার কারো মুখে হাসি ফিরিয়ে দেয় সব মিলিয়েই রয়েছে এই জায়গাটা।আমরা ঘুরতে ঘুরতে আবারো চলে এলাম আমার ফুফুর কাছে।ফুফু বললো তুরা বাসায় যা সকালে আসবি।আমরা ফুফুর কথা শুনলাম আর বাসায় চলে এলাম।


পোস্টেরবিবরণ
পোস্টের ধরনহঠাৎ সদর হাসপাতালে।
ক্যামেরাঅপু এ৭৮
লোকেশনবাংলাদেশ
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আসলে কখন কার বিপদ আসে সেটা তো বলা যায় না। আড্ডা ঘরে আপনার সাথে বেশ ভালোই আড্ডা দিচ্ছিলাম তবে শেষ পর্যায়ে এরকম দুঃখের সংবাদ শুনে আপনি যে আবার হাসপাতালে চলে গিয়েছিলেন সেটা পোস্ট দেখেই বুঝতে পারলাম। যাইহোক আপনার ফুফুর জন্য দোয়া রইল সৃষ্টিকর্তা যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন।

 last month 

জী দোয়া করবেন।ধন্যবাদ আপিনাকে।

 last month 

সামনের পোস্টের মাধ্যমে জানতে পেরেছিলাম আপনি আপনার ফুফুর বাড়ীতে গিয়েছিলেন। আপনি আপনার ফুফু কে নিজের বাবার মতো ভালোবাসেন, এটা জেনে বেশ ভালো লাগছে আমার কাছে। তবে হঠাৎ আপনার ফুফুর পা ভেঙ্গে যাওয়ার কথা শুনে অনেক খারাপ লাগলো। অবশেষে আপনি আপনার ফূফু কে সদর হাসপাতাল থেকে চিকিৎসা সেবা প্রদান করাচ্ছেন। আশা করছি আপনার ফুফু খুবই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।

 last month 

জী অনেক ধন্যবাদ ভাই। দোয়া করবেন।

 last month 

হ্যাঁ আপনার সাথে রবিবারের আড্ডায় ভালই সময় পার করেছি। এরকম দুর্ঘটনা শুনলে সত্যিই অনেক খারাপ লাগ। যেটা আপনার ফুফুর সাথে হয়েছে খুবই দুঃখজনক। হাসপাতালে ছুটে গিয়েছেন আপনার ফুপুর জন্য দোয়া করি যেন দ্রুত সুস্থ হয়ে যায় । মানুষ কখন কোন বিপদে পড়ে সেটা বলা মুশকিল জেনে খারাপ লাগলো । আসলে এরকম খারাপ মুহূর্তগুলো প্রতিটা মানুষের জীবনে কম বেশি আসে।

 last month 

দোয়া করবেন ভাই।ধন্যবাদ।

 last month 

কালকে রবিবারে আড্ডায় আপনার সঙ্গে আড্ডা দিয়ে বেশ ভালো লেগেছিল। কিন্তু আড্ডা শেষে এরকম একটি খারাপ সংবাদ পেয়ে গেলেন জেনে খুব খারাপ লাগলো। আসলে হাসপাতালে কেউ যেতে চায় না। এখানে গেলে বিভিন্ন ধরনের রোগী দেখলে মনটা খারাপ হয়ে যায়। তাছাড়া আপনার তো আরো খারাপ লাগবেই। আপনার বাবাকে শেষ দেখেছেন এখানে। হাসপাতালে রাত কাটালে সেই রাত অনেক দীর্ঘ হয়। যাই হোক আশা করি আপনার ফুফু খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন। দোয়া রইল।

 last month 

দোয়া করবেন আপু।ধন্যবাদ দারুন মন্তব্য করেছেন।

 last month 

বিপদ মানুষের বলে আসেনা। কখন কার কে হঠাৎ বিপদ হয়ে যায় কেউ জানে না। আমরা বেশ কিছুদিন এই হসপিটালে আসা যাওয়া করছি। আমার অনেকগুলো পোস্ট শেয়ার করতে বাকি আছে এ বিষয়ে। এই হাসপাতালের একদম লাস্টের ওয়ার্ডে দুই রাত কাটানোর অভ্যাস আছে। তবে যাই হোক সুস্থ হোক দোয়া করি আপনার আপনজনের।

 last month 

ধন্যবাদ ভাইয়া দোয়া করবেন।🙏❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65557.61
ETH 3581.80
USDT 1.00
SBD 2.47