ফটোগ্রাফি পোস্ট -(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি@ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে কয়েকটি দারুন ফটোগ্রাফি নিয়ে একটি এলবাম আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


IMG_20230823_221946.jpg

বন্ধুরা প্রথম চিত্রে আপনারা দেখছেন একটি ট্যাপ কল থেকে টপে টপে পানি পরছে আর আমি এই মুহূর্ত টি ক্যামেরা বন্দি করেছি।সত্যি বলতে এই ছবিটা তুলতে আমাকে অনেক বার ক্যাপচার করতে হয়েছে আর অনেক ক্ষন বসে থাকতে হয়েছিলো তবে এই ভাল ছবিটা পেরেছিলাম তুলতে আশা করি আপনারা পছন্দ করবেন।


IMG_20230824_214003.jpg

বন্ধুরা এই চিত্রে দেখতে পাচ্ছেন একটি পেয়ারার করি দেখা যাচ্ছে।সবুজ পাতার মধ্যে মাত্র করি টা বড় হচ্ছে।ছবিটা আমি তুলেছিলাম আমার ফুফুদের ছাদ থেকে সেখানে এই গাছ টা ছিল গাছে এমন অনেক গুলো কড়ি ছিল আর এটা ভাল জাতের পেয়ারা।আশা করি চিত্রটা আপনাদের ভাল লাগবে।।


IMG_20230824_214112.jpg

বন্ধুরা এই চিত্রে দেখতে পাচ্ছেন এক গোছা এলোভেরা গাছের ছবি।ব্যবহার না করার ফলে গাছ গুলো দেখুন পেকে যাচ্ছে।এটা এখন পেয়াজ গাছের মতো গোছা বেধে আছে দেখতে সুন্দর লাগছিলো তাই ছবিটা তুলে রেখেছিলাম।আশা করি এটা আপনাদের ভাল লাগবে বন্ধুরা।


IMG_20230824_221232.jpg

বন্ধুরা এই যে চিত্রটা দেখতে পাচ্ছেন এইটা তুলতে গিয়ে আমাকে অনেক সময় সেখানে বসে থাকতে হয়েছিলো।এর কারন দেখুন ফুলের উপরে কালো একটা পিপরা দেখা যাচ্ছে এই পিপরা টার সাথে নিয়ে ছবি টা তুলতে চেয়েছিলাম কিন্তু পিপরা টা শুধু ছুটে বেরাচ্ছিলো তাই হচ্ছিলো না।এটা হলো বেগুন এর ফুল এই বেগুন এর নাম সয়লা বাগুন।


IMG_20230824_214142.jpg

বন্ধুরা এই ছবিটার গাছের নাম আমি জানিনা ছাদে দেখতে পেলাম আর আমার কাছে ভাল লাগলো তাই আমি এটার ছবি তুলেছিলাম গাছের পাতা গুলো অনেকটা গদম ফুলের গাছের পাতার মতো দেখতেও বেশ সুন্দর লাগছিলো তাই ছবিটা তোলা।আশা করি আমার ছবি গুলো আপনাদের সবার ভাল লাগবে ধন্যবাদ সবাইকে।


শ্রেনীফটোগ্রাফি পোস্ট
ক্যামরাস্যামসাং গ্যালাক্সি A34
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  
 last year 

ট্যাপ কল থেকে জল পড়ার দৃশ্যটা সত্যি অনেক সুন্দর হয়েছে ভাই।আপনার কষ্টটা সার্থক হয়েছে। বেগুনের ফুলের ছবিটাও অসাধারণ হয়েছে। পেয়ারার কুড়ি টাকেও দেখতে খুব সুন্দর লাগছে। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ভাই আপনি আজকে দারুন কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তবে বেগুনের ফটোটা তুলতে আপনার একটু বিভ্রান্তিতে পড়তে হয়েছে। আসলে পিঁপড়ে তো থেমে থাকা জিনিস না সেটা তো ছুটবেই। ভাই বেশ ভালো কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন তবে আপনার শেয়ার করা প্রথম ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। ছাদ বাগানের অন্যান্য ফটো ভালো লেগেছে। সুন্দর ফটোগ্রাফি পর্ব উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

চমৎকার কিছু ফটো শেয়ার করেছেন আপনি। প্রথমেই বলতে হচ্ছে আপনি যে এক নাম্বার ছবিটি প্রকাশ করেছেন সেটি। এক নাম্বার ছবিটি দেখতে সাধারণ হলেও গভীরভাবে দেখতে গেলে এটিকে একদম অন্যরকম দেখা যায়। একই সাথে আপনার অন্যান্য ছবিগুলো অনেক সুন্দর হয়েছে।

 last year 

আরে বাহ্ অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন তো আপনি। আপনার করা এরকম মনোমুগ্ধকর ফটোগ্রাফি দেখে আমি তো চোখ ফেরাতে পারছিলাম না। প্রত্যেকটা ফটোগ্রাফির সৌন্দর্য একেবারে অন্যরকম ছিল। ট্যাপ থেকে পানি পড়ার দৃশ্যটার ফটোগ্রাফি আপনি অনেক সুন্দর করে করেছেন। এরকম ফটোগ্রাফি গুলো করতে অনেক ধৈর্য এবং সময় লাগে। আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুব পছন্দ হয়েছে।

 last year 

ভাইয়া আপনি আজকে এলোমেলো খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। এলোভেরা গাছগুলো ইউজ না করে এভাবে পাকিয়ে ফেলছেন। বাজারে তো এগুলোর ভালোই দাম। সেদিনই আমি এক পিস কিনলাম তাছাড়া প্রথম ছবিটাও খুবই ভালো লেগেছে আমার কাছে। এরকম এলোমেলো ফটোগ্রাফি দেখতে ভালোই লাগে। ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাই আজকে আপনি আমাদের মাঝে দারুণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছে।আপনার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার ক্রিয়েটিভিটির মাধ্যমে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

এরকম মনোমুগ্ধকর ফটোগ্রাফি দেখতে আমি খুব পছন্দ করি। আর আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই আকর্ষণীয় ছিল। একেবারে তাকিয়ে থাকার মত। অ্যালোভেরা গাছের ফটোগ্রাফি টা অনেক সুন্দর হয়েছে আমার অনেক ভালো লেগেছে। আর আপনি প্রত্যেকটা ফটোগ্রাফার বর্ণনা ও দিয়েছেন খুব সুন্দর ভাবে। এরকম ভাবে ফটোগ্রাফি করলে খুব ভালো লাগে। অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন।

 last year 

আজকে আপনি দারুণ দারুণ ৫টি ছবি আমাদের সাথে শেয়ার করেছেন। প্রথম ছবিটি আমার কাছে অনেক ভালো লাগেছে। দেখে মনে হচ্ছে প্রথম ছবিটি তুলতে অনেক শ্রম দিতে হয়েছে। আপনার জন্য শুভকামনা ভাইয়া।

Posted Usingsteempro mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42