আষাঢ়ের মেঘলা দিন

in আমার বাংলা ব্লগ19 hours ago

হেলো বন্ধুরা


1000038296.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি ব্যস্ততম দিন।চলুন শুরু করি আজকের ব্লগটা।


1000038290.jpg

1000038291.jpg

আষাঢ়ের আকাশ সব সময় কেমন মেঘলা থাকে মনে হয় এই যেনো বৃষ্টি নেমে আসবে।তবুও প্রয়জনে বৃষ্টিকে উপেক্ষা করে আমাদের প্রতিদিনের কাজ গুলো করতে হয়।তো আজকে আমিও একটা প্রয়োজনে মেঘলা দিনেই বের হয়েছিলাম।আজকে থেকে শুরু হয়েছে এইচএসসি প্রথম ইয়ারের ভর্তি। আমার ছোট বোন এবার এসএসসি পাশ করেছে তাই কলেজে ভর্তি করতে হবে।


1000038292.jpg

1000038293.jpg

1000038294.jpg

1000038298.jpg

1000038295.jpg

সব কাগজ পত্র আগেই আমি ঠিক করে রেখেছিলাম।এখন শুধু ছবি তুলতে হবে এ জন্য একটা ষ্টেডিও তে গেছিলাম সেখানে ছবি ওঠার জন্য বসে থাকতে থাকতে শুরু হয়ে গেলো বৃষ্টি ১০ মিনিট মতো চললো এই বৃষ্টি।এরপরে আমাদের ছবি হয়ে গেলো ছবি নিয়ে আমরা কলেজের উদেশ্য গেলাম।কলেযে বেশি দূরে না তাই হাটতে হাটতে গেছিলাম বোন কে নিয়ে।


বোন কে নিয়ে কলেজে এলাম।এরপরে কলেজ থেকে ভর্তি ফ্রম নিলাম ভর্তি ফ্রম পুরোটা পুরন করে অফিসে জমা দিতে গেলে বাধে বিপত্তি স্যার রা বললেন মাইগ্রেশন অন করা থাকলে কলেজ থেকে ভর্তি গ্রহণ করবে না। তাই মাইগ্রেশন অফ করতে হবে।এদিকে কয়েকদিনের মধ্যে মাইগ্রেশনের রেজাল্ট দিবে অফ করার সিস্টেম অফ করে দিছে তাই আর হবে না।তাই ভর্তি করতে পারলাম না।

তবে সব কাগজ পত্র এবং কি কি দরকার সব কিছু গুছিয়ে নিলাম এরপরে মাইগ্রেশনের রেজাল্ট পেলেই ভর্তি করে ফেলতে পারবো।এই ছিলো আজকের ব্লগ। সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে নতুন একটি ব্লগে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 19 hours ago 

আসলেই জরুরী কাজ থাকলে ঝড়-বৃষ্টি কোন কিছুই মানা যায় না। আপনার বোনকে ভর্তি করাতে গিয়ে তাহলে ভালোই বিপত্তিতে পড়েছেন। সবকিছু প্রিপারেশন নিয়ে গিয়েছিলেন মাইগ্রেশনের ঝামেলার কারণে ভর্তি করতে পারলেন না। আশা করি মাইগ্রেশনের রেজাল্ট দিলে তখন ভর্তি করতে পারবেন। শুভকামনা রইলো আপনার বোনের জন্য।

 14 hours ago 

অনেক ধন্যবাদ আপু।আমিও তেমনটা প্রত্যাশা করছি।

 17 hours ago 

আপনার ছোট বোনকে কলেজে ভর্তি করার জন্য মেঘলা দিনেই বের হয়ে পড়লেন ভাইয়া। আসলে কিছু কিছু দিন রয়েছে যেগুলো ঝড় বৃষ্টি যাই হোক না কেন প্রয়োজনের জন্য বেরোতে হয়। আপনারা এদিক ওদিক অনেকটা প্রয়োজনীয় সময় ব্যয় করে অবশেষে কলেজে গেলেন। কিন্তু কলেজে মাইগ্রেশন অন থাকার কারণে আর ভর্তি করা হলো না। আশা করছি মাইগ্রেশন রেজাল্ট খুব দ্রুতই পেয়ে যাবেন আর আপনার ছোট বোন ভর্তি হয়ে যাবে। শুভ কামনা রইল।

 14 hours ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 16 hours ago 

বর্ষাকালে বৃষ্টি সব সময় থাকবে তবে আমাদের নিজেদের প্রয়োজনীয় কাজগুলো করে যেতেই হয়। মাইগ্রেশন অন করা থাকলে ভর্তি করানো যায় না। এখন মাইগ্রেশনের রেজাল্ট পর্যন্তই অপেক্ষা করতে হবে আপনাদের। তবে মাইগ্রেশন এর রেজাল্ট দিলে কলেজ চেঞ্জ হলে আবার অন্য কলেজে ভর্তি করতে হবে। যাই হোক মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 16 hours ago 

আপনাকেউ ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 15 hours ago 

আষাঢ় মাস মানেই মেঘ বৃষ্টির খেলা।মেঘলা দিনে বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি ধারণ করেছেন।সবগুলো ফটোগ্রাফি খুব সুন্দর ছিল।আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 14 hours ago 

ধন্যবাদ আপনাকে।

 14 hours ago 

আষাঢ়ের মেঘলা আকাশ আমার দেখতে খুব ভালো লাগে। বর্ষাকাল আমার প্রিয় ঋতু বর্ষার সবকিছু আমার কাছে খুবই পছন্দের। যদিও বৃষ্টি হয় মেঘলা হয় তারপরও আমাদেরকে বের হতে হয় প্রয়োজনীয় কাজে। ভর্তি করানোর জন্য অনেক কাগজপত্র ছবি সবকিছুর দরকার হয়। অবশেষে আপনারা সবকিছু ঠিকঠাক করে কলেজে গেলেন। সুন্দর একটি মুহূর্ত আপনি শেয়ার করলেন ধন্যবাদ।

 12 hours ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 6 minutes ago 

বোনকে ভর্তি করা তাহলে এখন আর হচ্ছে না। ঝামেলা টা থেকেই গেল। আপনার ফটোগ্রাফি গুলোতে যখন কুমারখালীর বৃষ্টির ফটোগ্রাফি বা মেঘলা আকাশের ফটোগ্রাফি গুলো দেখি খুবই ভালো লাগে। পোস্ট টা আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64821.33
ETH 3466.08
USDT 1.00
SBD 2.51