রেনডম একটি দিন | |

in আমার বাংলা ব্লগ7 days ago
আসসালামুয়ালাইকুম / আদাব

হ্যালো ,আমার বাংলা ব্লগ পরিবারের সদস্যগণ সকলে কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে বর্তমানে ভালোই আছি।আমার আপুর অপারেশন হয়েছে গত মঙ্গলবার।তাই বেশ কয়েকদিন যাবৎ হাসপাতালে থাকায় এবং নানান কাজে ব্যস্ত থাকায় কয়দিন পোস্ট করতে পারি নাই।আরও নিজের কেউ হাসপাতালে থাকলে মন ভালো থাকে না। হাসপাতালে সারারাত থাকাটাও বেশ কষ্টকর।কিন্তু নিজের আপনজন অসুস্থ থাকলে সেই কষ্ট, কষ্ট মনে হয় না।

গতকাল আপুকে নিয়ে বাসায় আসি । সকাল থেকে প্রচণ্ড বৃষ্টি ।তাই বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউজে যাই একটু চা খেতে ।বেশ কয়েকদিনের বৃষ্টিতে নদী পুরো ফুলেফেঁপে উঠেছে।মানুষ সেই নতুন বর্ষার পানিতে মাছ ধরছে।অনেক সুন্দর ছিল বিকেলের আবহাওয়া। নদীর পাড়ে বসে চা খাই , বসে কিছুসময় পরিবেশটা উপভোগ করি।বেশ কয়দিন হাসপাতালে থাকায় বাইরের আবহাওয়া খুব বেশি দেখা হচ্ছিলো না ,খুব কম সময়ই হাসপাতালের বাইরে ছিলাম ।


1000010197.jpg


ময়মনসিংহ সার্কিট হাউজে অনেক মানুষ প্রতিদিনই যায় চা খেতে অথবা ঘুরতে। জায়গাটি খুব সুন্দর। নদীর সৌন্দর্যের মাঝে বিস্তর গাছপালার ছায়ায় বসে আড্ডা দিতে কার না ভালো লাগে। ময়মনসিংহ যখন ছিলাম তখন বন্ধুরা মিলে নৌকা নিয়ে নিতাম এক / দেড় ঘণ্টার জন্য । নৌকা দিয়ে নদীর বুকে ঘুরে বেড়াতাম। এখন সবাই ঢাকায় থাকি বিধায় একসাথে আর নৌকায় উঠা হয় না । সেইদিনগুলো এখন কেবলই স্মৃতি।


1000010198.jpg


সন্ধ্যার দিকে আমি আবার ঢাকার দিকে রওনা দিই আজকে ভার্সিটির ক্লাস অ্যাটেন্ড করার জন্য।আপুর অপারেশনের কারণে ৪/৫ দিন ক্লাস মিস দিতে হয়েছে।তাই আর দেরি না করে আমি একাই ঢাকায় বাসায় চলে আসি।তবে আমাদের বাস যখন চৌরাস্তায় জ্যামে আটকা পড়ে তখন আমাদের বাসেরই তিন জনের মোবাইল ছিনতাই কারি নিয়ে যায়। ছিনতাই কারীরা জামের মহে দাঁড়িয়ে দেখে কে কে জানালার পাশে মোবাইল চালাচ্ছে।তারা লাফ দিয়ে জানালা দিয়ে হাত থেকে মোবাইল নিয়ে দেয় দৌড়। ইদানীং এই রকম মোবাইল চুরির ঘটনা অনেক বেড়েছে ।কিছু কিছু জায়গা আছে খুবই ছিনতাই হয় । তবুও মানুষ মনের অজন্তেই জানালা খোলা রেখেই মোবাইল চালাতে থাকে।এতে দিন শেষে তাদেরই ক্ষতি হয়।


1000009929.jpg


রাত এগারোটার দিকে বাস থেকে নামি।বাসায় যেতে যেতে প্রায় বারোটাই বেজে যায়।তখন রাস্তাঘাট ছিল খুব ফাঁকা।এই সময়ই অনেক ছিনতাই হয় ফুটওভার ব্রিজের উপর।

সবাই ভালো থাকবেন।সবাই বেশি বেশি গাছ লাগানোর চেষ্টা করবেন। সকলের জন্য শুভকামনা রইলো।

44bfe4b3-34ef-4ca1-ac52-ea76af851866-1_all_3329.jpg

আমি আরাফাত হাসান সৌনক। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টেরএকজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে ভালোবাসি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি।আমি আমার পরিবারকে খুব ভালোবাসি।




New_Benner_ABB.png


- - - ধন্যবাদ - - -

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

অনেক রাত করে বাসায় ফেরাটা সত্যি অনেক রিক্স। কারণ ফাঁকা রাস্তায় ছিনতাইকারীর কবলে পরার সম্ভবনা থেকে যায় ভাইয়া। যাই হোক আপনি অনেক ব্যস্ত সময় কাটিয়েছেন বুঝতে পারছি। ধন্যবাদ আপনাকে নিজের ব্যস্ততম একটি দিনের মুহূর্তগুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 6 days ago 

ধন্যবাদ আপু আপনার মুল্যবান মতামত শেয়ার করার জন্য। জ্বি আপনি ঠিকই বলেছেন, বেশি রাত করে ফেরা একটু রিস্কের বেপার।
আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45