ব্যস্ত নগরীর কিছু এলোমেলো স্থিরচিত্র ||

in আমার বাংলা ব্লগ4 days ago
আসসালামুয়ালাইকুম / আদাব

হ্যালো ,আমার বাংলা ব্লগ পরিবারের সদস্যগণ সকলে কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।আমি ফটোগ্রাফী করতে খুব আগ্রহী।সময় সুযোগ পেলেই ছবি তুলার চেষ্টা করি।আজ আমি আমার তুলা কিছু ফটোগ্রাফী আপনাদের সাথে শেয়ার করব। আশা করি ছবিগুলো আপনাদের কাছে ভালো লাগবে।

ফটোগ্রাফী 📸 নং :-১

1000010598.jpg

Device - Pixel 7 Pro
What's 3 Word Location

ছবিটি তুলেছি আজকে বিকেলে আমার বাসায় যাওয়ার পথে। ভার্সিটি থেকে বাসায় যেতে যেতে প্রায় সন্ধ্যা নেমে আসে।তখন রিকশা দিয়ে যাওয়ার পথে ডুবন্ত সূর্যটি দেখতে পাই।খুব সুন্দর লাগছিলো আকাশটা।

ফটোগ্রাফী 📸 নং :-২

1000010600.jpg

What's 3 Word Location

জীবন সবার জন্য সুখের হয় না।তবে সবাই তার নিজ জীবনে আশা করি খুশিই আছে। কেউ জীবিকার জন্য করে চাকরি, কেউ গায়ে খেটে নিজের পরিবারের সদস্যদের চাহিদা পূরণ করে।

ফটোগ্রাফী 📸 নং :-৩

1000010606.jpg

What's 3 Word Location

ছবিটি একই জায়গার।তবে দুটিই ভিন্ন সময়ে।রাতের নিয়ন আলোয় গাছের সবুজ পাতা সাথে ছোট ছোট বাতির আলো সব কিছু মিলে এক অন্য রকম সৌন্দর্য তৈরি করে ।

ফটোগ্রাফী 📸 নং :-৪

1000010569.jpg

What's 3 Word Location

এই রাস্তা দিয়ে আমি নিত্যদিন যাতায়াত করি।আজ হঠাৎ দেখি রাস্তার সাইডের ফুটপাত ভেঙে ফেলেছে।তবে সেই ভাঙা ফুটপাতের উপারের আকাশটি কিন্তু সেই সুন্দরই রয়ে গেছে।

ফটোগ্রাফী 📸 নং :-৫

1000010608.jpg

What's 3 Word Location

রাতের ব্যস্ত চায়ের দোকানের পাশের চিত্র।আজ আমার এক বন্ধুর জন্য এইখানে বসে চা খাচ্ছিলাম।তখন অনেকগুলো বাইক এসে সবাই মিলে চা খাচ্ছিলো।

ফটোগ্রাফী 📸 নং :-৬

1000010611.jpg

What's 3 Word Location

ব্যস্ত নগরী ঢাকার সহজাত একটি রূপরেখা। সকাল হোক কিংবা সন্ধ্যা রাস্তা সব সময়ই ব্যস্ত থাকে নানান গাড়ির চলাচলে।

সবাই ভালো থাকবেন।সবাই বেশি বেশি গাছ লাগানোর চেষ্টা করবেন। সকলের জন্য শুভকামনা রইলো।

44bfe4b3-34ef-4ca1-ac52-ea76af851866-1_all_3329.jpg

আমি আরাফাত হাসান সৌনক। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টেরএকজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে ভালোবাসি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি।আমি আমার পরিবারকে খুব ভালোবাসি।




New_Benner_ABB.png


- - - ধন্যবাদ - - -

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

ব্যস্ত শহরের বেশ কিছু চিত্র আজকে আপনি ফটো ধারণ করে আমাদের মাঝে দেখানোর চেষ্টা করেছেন। অনেক অনেক ভালো লাগলো আপনার সুন্দর এই চিত্র দেখে। যেখানে বেশ দারুন ভাবে বর্ণনার সাথে উপস্থাপন করেছেন ফটোগুলো। আসলে দেশের যাতায়াত ব্যবস্থা আরো উন্নয়ন করার জন্য রাস্তাঘাট মেরামত করে। হয়তো তেমনি কোনো কারণে ফুটপাত ভাঙ্গা পড়েছে। তবে যাই হোক অনেক অনেক ভালো লাগলো আপনার পোস্ট।

 2 days ago 

ধন্যবাদ ভাই আপনার মতামত জানানোর জন্য। আপনার কাছে ছবি ভালোলেগেছে শুনে ভালো লাগলো।
আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64741.88
ETH 3457.21
USDT 1.00
SBD 2.55