ব্যাস্ততম রেনডম একটি দিন | |

in আমার বাংলা ব্লগ4 days ago
আসসালামুয়ালাইকুম / আদাব

হ্যালো ,আমার বাংলা ব্লগ পরিবারের সদস্যগণ সকলে কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। তবে পারিবারিক কারণে বেশ কয়েকদিন যাবত খুব ব্যস্ত আছি ।প্রায় দুই দিন যাবত ধরে কোন পোস্ট করতে পারি নাই। তবে আজ আপনাদের সাথে সে ব্যস্ততম একটা দিন শেয়ার করব।

পরিবারের কেউ যদি অসুস্থ থাকে তবে ব্যস্ততা বেড়ে যায় , সাথে মন মেজাজও ভাল থাকে না ।তাই কোন কিছু করতে করতেও ভালো লাগে না ।দুই তিন দিন যাবত পারিবারিক কারণে নানান জায়গায় দৌড়াদৌড়ি করতে হয়েছে ।তাই পোস্ট করার মত সময় করে উঠতে পারিনি , আর মনের অবস্থাও খুব ভালো ছিল না যে পোস্ট করব।আজ আমি কনফিউজ ছিলাম যে কি পোস্ট করব।আমি কিছুক্ষণ আগে বাসায় এসে তাই ভাবলাম আজকের ব্যস্ততম দিনটি আপনাদের সাথে শেয়ার করি।

সকালে আটটার দিকে ঘুম থেকে উঠে ভার্সিটির দিকে রওনা দিই।ভার্সিটিতে কিছু পরীক্ষা চলছে তাই ভার্সিটির ক্লাস মিস দিতে পারতেছি না ।আর কিছুদিন পরে আমার এই সেমিস্টার মিটটার্ম পরীক্ষা শুরু, তাই সব টিচাররা এখন বেশি বেশি টিউটোরিয়াল পরীক্ষা নিচ্ছেন । তাই কোন ক্লাসে মিস দেয়া যাচ্ছে না ।ভার্সিটি শেষ করে বাসায় আসতে আসতে সময় বেজে যায় বিকেল চারটা পাঁচটা ।এখন আবার বেশ কয়েকদিন যাবত আন্দোলনের জন্য বাসায় আসতে আরও বেশি দেরি হচ্ছে। আমার চাচা অসুস্থ উনি হসপিটালে ভর্তি। তাই বাসায় এসে গোসল করে হসপিটালে চলে যায় তাকে দেখতে ।আমার চাচা ময়মনসিংহ থাকে , তারা ঢাকাতে এসেছে ডাক্তার দেখাতে।কয়েকদিন যাবত টানা এই একই রুটিন চলছে আমার , তবে আলহামদুলিল্লাহ আমার চাচা এখন প্রায় মোটামুটি সুস্থ । তাই উনি কাল বা পরশু ময়মনসিংহ চলে যাবেন।

1000009700.jpg

আপনি হসপিটালে গেলে বুঝতে পারবেন মানুষের কত কষ্ট। অসুস্থতার সময় মানুষ সৃষ্টিকর্তার কাছে কতটা অসহায় থাকে ।সুস্থতা সৃষ্টিকর্তার এক নিয়ামত। কিন্তু এই কথাটি আমাদের তখনই মনে হয় যখন আমরা অসুস্থ থাকি ।তবে এই কথাটি আমাদের বারবার মনে করা দরকার। হসপিটালে কিছু কিছু রোগী দেখলে আপনার মনে হয় সৃষ্টিকর্তা আপনাকে কতটা সুস্থ রেখেছে, কতটা ভালো রেখেছে ।অনেকেই একটা কথা বলে যে , যখন আপনার অবস্থান নিয়ে আপনি খুশি থাকেন না তখন তারা বলে যে আপনি একবার হসপিটাল থেকে ঘুরে আসুন তাহলে বুঝতে পারবেন আপনি কতটা সুস্থ আছেন ,কতটা ভালো অবস্থানে আছেন। সৃষ্টিকর্তা আপনাকে যে কি বড় নিয়ামত দিয়েছে তাকে বলে আপনি হাসপাতাল থেকে ঘুরে আসলেই বুঝতে পারবেন।

সবাই ভালো থাকবেন।সবাই বেশি বেশি গাছ লাগানোর চেষ্টা করবেন। সকলের জন্য শুভকামনা রইলো। সকলে সকলের জন্য দোয়া করবেন যেন সকলে আমরা সুস্থ থাকি, ভালো থাকি।

44bfe4b3-34ef-4ca1-ac52-ea76af851866-1_all_3329.jpg

আমি আরাফাত হাসান সৌনক। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টেরএকজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে ভালোবাসি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি।আমি আমার পরিবারকে খুব ভালোবাসি।




New_Benner_ABB.png


- - - ধন্যবাদ - - -

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64785.95
ETH 3471.44
USDT 1.00
SBD 2.51