You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ || ভেরিফিকেশন পোস্ট || ১২-১১-২১ || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে ভেরিফিকেশন পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link : https://discord.gg/yuKDqwT9


নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।
"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Sort:  
 3 years ago 

আমি ডিরকর্ড এ জয়েন হয়েছি ভাইয়া। কিন্তু ক্লাসগুলো এখনো আনলক না তাই ক্লাস করতে পারিনি। ক্লাস করে কি আমাকে আবার ভেরিফিকেশন পোস্ট করতে হবে?

 3 years ago 

পরিচিতি মূলক পোস্ট আপনাকে আর করতে হবেনা কিন্তু প্রত্যেকটি লেভেলের ক্লাস থেকে আপনি কি শিখলেন সেই বিষয়ে আপনাকে পোস্ট করতে হবে তাই যথা সময়ে ক্লাসে উপস্থিত থাকুন বিস্তারিত সেখানে বলে দেওয়া হবে। ক্লাস করতে না পারলে আমাকে Discord এ নক দিয়েন, আমি ক্লাসে জয়েন করাই দেব।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। কোন সমস্যা হলে আপনাকে নক দিব।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56002.99
ETH 2458.17
USDT 1.00
SBD 2.28