বন্ধুদের সাথে বিকেলবেলা কিছু সময় কাটানোর ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ5 days ago (edited)

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

আসলে বিকেল বেলার মুহূর্তগুলো আমার অনেক ভালো লাগে। তাই আমি মাঝেমধ্যেই বন্ধুদের সাথে বিকেলবেলা এবং সন্ধ্যা বেলার মুহূর্তগুলো উপভোগ করি। গতকাল আমি আমার বন্ধুদের সাথে সন্ধ্যাবেলা বের হয়েছিলাম এবং রাস্তার পাশে দেখতে পেলাম খুবই সুন্দর ভাবে আইসক্রিম বানাচ্ছে। এই আইসক্রিম বানানোর দৃশ্য দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। তাই আমরা বন্ধুরা মিলে আইসক্রিম খেয়েছি আর এই আইসক্রিম বানানোর দৃশ্যের ফটোগ্রাফি করেছি। তারপরে সেখান থেকে আমরা শিক কাবাব খেয়েছি এবং এই কাবাব বানানোর সেই মুহূর্তের ফটোগ্রাফি গুলো করেছি, তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।

ফটোগ্রাফি🖼️ -১👇

IMG-20240818-WA0015.jpg

IMG-20240818-WA0027.jpg

চলতি পথে রাস্তাঘাটে অনেক আইসক্রিম বিক্রি করতে দেখতে পাওয়া যায়। তবে আজকে আমি যে আইসক্রিম বিক্রি করতে দেখেছি এটা আমার কাছে একদম ইউনিক লেগেছে, বিভিন্ন কালারের আইসক্রিম বানিয়ে থাকে। আমি যে কালার আইসক্রিম নিতে চাবো সেই কালারের আইসক্রিম বানিয়ে দিবে। আর এই দৃশ্যটি আমার কাছে একদম ইউনিক এবং খুবই ভালো লেগেছে।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -২👇

IMG-20240818-WA0021.jpg

IMG-20240818-WA0023.jpg

দোকানে আমি আইসক্রিম বানানোর জন্য অনেকগুলো কালার দেখতে পেলাম এবং এত যত্ন ভাবে আইসক্রিম গুলো বানাচ্ছে, এই দৃশ্যগুলো দেখেই যেন আমার অবাক লাগলো।কারণ এত সুন্দর কালারের আইসক্রিম এর আগে কখনোই খাওয়া হয়নি।তাই আমরা তিনটি আইসক্রিম এর অর্ডার দিলাম এবং কিভাবে আইসক্রিম তৈরি করল সেটি দেখতে থাকলাম।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -৩👇

IMG-20240818-WA0025.jpg

আমরা তিন বন্ধু মিলে এই আইসক্রিম খেলাম।আসলে আমার কাছে আইসক্রিমটা অনেক বেশি ভালো লেগেছে।দেখতে যেমন সুন্দর তেমনি খেতে অনেক মজাদার ছিল। বন্ধুরা অনেকে প্রশংসা করল। তবে এই আইসক্রিমের দামও বেশি ছিল না, মাত্র ১৫ টাকা করেছিল।

অবস্থান

ফটোগ্রাফি🖼️-৪👇

IMG-20240818-WA0011.jpg

IMG-20240818-WA0017.jpg

তারপর এখান থেকে আমার বন্ধু বলল যে অনেকদিন হলো শিক কাবাব,অনেক দিন হলো শিক কাবাব খায় না। যার কারণে আমরা শিক কাবাব খাব, তাই আমরা তিন বন্ধু মিলে শিক কাবাব খাওয়ার জন্য সিরাজগঞ্জের জনপ্রিয় বড়পুলের পাশে আসলাম। এখানকার শিক কাবাব খেতে খুবই মজা লাগে।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -৫👇

IMG-20240818-WA0013.jpg

তিন বন্ধু মিলে অনেকদিন পর আমাদের প্রিয় এই শিক কাবাব খেয়েছি এবং রুটি ও খেলাম। খুবই ভালো লাগলো। আসলে এই শিক কাবাব আমরা আগে অনেক খেয়েছি, তবে অনেকদিন পর তিন বন্ধু একসাথে হয়ে, বন্ধুদের সাথে একসাথে খাওয়ার মুহূর্তটা অনেক আনন্দময় ছিল।


অবস্থান

সন্ধ্যাবেলা বন্ধুদের সাথে শহরের মধ্যে দিয়ে কিছু মুহূর্ত এবং আইসক্রিমও শিক কাবাব খাওয়ার মুহূর্তটা অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। অনেকদিন পর বন্ধুদের সাথে কিছু আনন্দময় মুহূর্ত উপভোগ করতে পেরে আমার অনেক ভালো লেগেছে। সেই মুহূর্তগুলোরই ফটোগ্রাফি করে রেখেছিলাম, তাই আজকে আপনাদের মাঝে ফটোগ্রাফি গুলো শেয়ার করলাম।🖤✨।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সকলকে✨💖

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZw7HFjCLMfDJx3zXx3jXPRfJr7otFtoRfKMmN9rJzpemZGKH1sKHrmfJREqyC...9xLrN7kkzEr3nKpRPcTj6NSZrBzYGbr93rAK2CAinZaxUP2fFhka9ZrPQeMBYoU2r2avcVEfb5m3uJAqvfZ4UMDVMeWvTdncVc9TonRvS2kneML5dvyoyUQZKC.png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি ✨
মডেলএম-৩১
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

বিকেল বেলায় বন্ধুবান্ধব মিলে ঘুরে বেড়ানোর মজায় অন্যরকম, এএক অন্যরকম অনুভূতি।আপনি বিকেল বেলায় বন্ধুবান্ধব মিলে খুব সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন। আইসক্রিম খেয়েছেন আবার দেখি কাবাব, রুটিও খেয়েছেন।নিশ্চয়ই খুব সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন আপনারা।আপনার সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 4 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 5 days ago 

আসলেই আসলে বন্ধুদের সাথে কাটানো বিকালের মুহূর্ত গুলো খুবই আনন্দের হয়ে থাকে। আপনারা বন্ধুরা মিলে অনেক মজা করেছেন। সেই মুহূর্তগুলো শেয়ার করলেন দেখতে পেয়ে ভালো লাগলো।

 4 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61615.30
ETH 2674.97
USDT 1.00
SBD 2.60