ঈদের দিনে ঘোরাঘুরি করার সুন্দর কিছু মুহূর্তের ফটোগ্রাফি 🌙✨

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন। আশা করি আপনারা অনেক ভাল আছেন।আমি@alif111, আজকে আমি আপনাদের মাঝে আবার হাজির হলাম ঈদের দিনে কাটানো সুন্দর কিছু মুহূর্তের ফটোগ্রাফি নিয়ে। দীর্ঘ একমাস কষ্ট করে রোজা থাকার পর আমাদের একটি খুশির দিন আসে সেটি হল ঈদের দিন। আর এই ঈদটির নাম হল ঈদুল ফিতর । মুসলমানদের বছরে দুইটি ঈদ হয়ে থাকে,এটি হলো ঈদুল ফিতর,অন্যটি হলো ঈদুল আজহা।তার মধ্যে প্রথম ঈদ উদযাপিত হয় দীর্ঘ একমাস রোজা থাকার পর। এই ঈদের দিন সকলের মুখে আনন্দ এবং হাসির ছাপ এনে দেয়। ঈদের দিন সকলেই কোথাও না কোথাও ঘুরে বেড়ায়।কেউ কেউ আত্মীয়ের বাড়ি যায়, কেউ কেউ আবার বিভিন্ন পার্কে, কেউ কেউ বিভিন্ন রিসোর্টসহ বিভিন্ন জায়গায় ঘুরে তাদের মন আনন্দে মেতে তোলে।তো আমিও ব্যতিক্রম না আব্বু, আম্মু দাদু, দাদী,আঙ্কেল সবার থেকে ঈদের সালামি নিয়ে আমার কাজিনদের সাথে বিকালে ঘুরতে গেলাম। আমি যেখানে ঘুরতে গিয়েছিলাম সেই জায়গাটার নাম হচ্ছে (সিরাজগঞ্জ ক্রসবার ১)।সিরাজগঞ্জ ক্রসবার ১ এর কিছু সুন্দর দৃশ্য এবং আমাদের কাটানো সুন্দর কিছু মুহূর্ত এই ব্লগে আমি উপস্থাপন করেছি। তো চলুন বেশি কথা না বাড়িয়ে শুরু করা যাক সিরাজগঞ্জ ক্রসবার ১ এ কাটানো সুন্দর কিছু মুহূর্তের ফটোগ্রাফি।

ঈদের দিনে ঘোরাঘুরি করার সুন্দর কিছু ফটোগ্রাফি🌙✨

Picsart_24-04-12_23-53-03-518~2.jpg

এই ছবিগুলোর মাধ্যমে ঈদের দিনে ঘোরাঘুরি করার সুন্দর কিছু মুহূর্ত শেয়ার করা হয়েছে 🌙✨

ফটোগ্রাফি🖼️ -১👇

20240412_173742~2.jpg

20240412_175009~2.jpg

আমার কাজিনদের সাথে আমি বাসা থেকে বিকেল পাঁচটা নাগাদ রওনা দিলাম সিরাজগঞ্জ ক্রসবার ১ এ যাওয়ার উদ্দেশ্যে।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -২👇

20240412_175944~2.jpg

20240412_180152~2.jpg

20240412_180250~2.jpg

অবশেষে সিরাজগঞ্জ ক্রসবারে ১ এ পৌঁছালাম এবং ক্রসবার ১ এর গেট দিয়ে ভেতরে প্রবেশ করার পর সুন্দর পরিবেশ এবং প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ভূমিকা দেখতে পাই।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -৩👇

20240412_180352~2.jpg

20240412_180515~2.jpg

20240412_182730~2.jpg

20240412_180626~2.jpg

আর একটু সামনে এগিয়ে যাওয়ার পর আমাদের মোটরসাইকেলগুলো পার্ক করলাম এবং মেলার ভিতরে আমরা ঘুরতে গেলাম, সেখানে ছোটদের খেলনার পাশাপাশি বাংলাদেশের ঐতিহ্যবাহী জিনিসপাতি ও রয়েছে।

অবস্থান

ফটোগ্রাফি🖼️-৪👇

20240412_182914~2.jpg

20240412_180406~2.jpg

20240412_180719~2.jpg

এখানে ঘোরাঘুরির পাশাপাশি একটা জিনিস আমার কাছে অনেক ভালো লেগেছে তা হল সেখানে নামাজ পড়ার জায়গা রয়েছে।এরপর আমরা সেখান থেকে নদীর পারে গেলাম।এই সুন্দর পরিবেশে নদীর পাড়ে অসংখ্য মানুষ আড্ডায় মেতে উঠেছে।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -৫👇

20240412_183446~2.jpg

20240412_183757~2.jpg

20240412_184111~2.jpg

20240412_185241~2.jpg

20240412_185755~2.jpg

20240412_202606~2.jpg

তারপর আমরা কিছুক্ষণ ঘোরাঘুরি করার পর সবাই মিলে আখের রস খেলাম এবং সন্ধ্যা হয়ে যাওয়ার পর আমরা কিছু খাওয়া দাওয়া করলাম খাওয়া-দাওয়া পর আমরা আড্ডায় বসে গেলাম। কিছুক্ষণ গল্প-গুজব করার পর আমরা রওনা দিলাম বাড়ির উদ্দেশ্যে। এই ছিল আমার ঈদের দিনে ঘোরাঘুরি করার সুন্দর কিছু মুহূর্ত। যাইহোক আপনাদের কাছে আমার এই ফটোগ্রাফি গুলো কেমন লাগছে তা অবশ্যই আমাকে জানাবেন ধন্যবাদ।

অবস্থান

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সকলকে✨💖

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZw7HFjCLMfDJx3zXx3jXPRfJr7otFtoRfKMmN9rJzpemZGKH1sKHrmfJREqyC...9xLrN7kkzEr3nKpRPcTj6NSZrBzYGbr93rAK2CAinZaxUP2fFhka9ZrPQeMBYoU2r2avcVEfb5m3uJAqvfZ4UMDVMeWvTdncVc9TonRvS2kneML5dvyoyUQZKC.png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণঈদের দিনে ঘোরাঘুরি করার সুন্দর কিছু মুহূর্তের ফটোগ্রাফি ✨
মডেলএম-৩১
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Sort:  
 2 months ago 

আসলে ঈদের দিনে কেউ কোথাও না কোথাও ঘুরতে বের হয়। কেন জানি ঈদের দিনে ঘুরাঘুরি করতে অনেক বেশি ভালো লাগে এবারও ঈদের দিনে ঘুরতে গিয়েছিলাম অনেক জায়গায়। আপনি তো দেখছি ঈদের দিনে দারুন ঘুরাঘুরি করেছেন আর সেই মুহূর্তের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে চমৎকারভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

সুন্দর কিছু ফটোগ্রাফি ক্যাপচার করে আমাদের মাঝে শেয়ার করেছেন সবগুলো ফটোগ্রাফির স্বচ্ছ সুন্দরভাবে তুলে ধরেছেন ভাই। হ্যাঁ সেখানকার এ বিষয়টা আমার কাছেও বেশ ভালো লেগেছে নদীর পাড়ে সুন্দর নামাজ পড়ার জায়গা তৈরি করে রাখা হয়েছে।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

ঈদ আমাদের জীবনে বয়ে আনে অন্যরকম ভালোলাগা আর আনন্দ। আর সে ভালোলাগাকে কেন্দ্র করে আমরা বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করতে চাই এবং উপভোগ করি প্রাকৃতিক পরিবেশ। ঠিক তেমনি আপনার আজকের এই ঈদ উপলক্ষে ঘুরাঘুরের অনুভূতি প্রকাশ। ফটোগ্রাফির সাথে সুন্দর বন্যা উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো।

 2 months ago 

জি ভাইয়া আপনি ঠিকই বলেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

ঈদ মানে আনন্দ ঈদ মানে ঘোরাঘুরি। আপনি বেশ ঘোরাঘুরি করেছেন দেখতে। জায়গাটি অসম্ভব সুন্দর সাথে দারুন দারুন ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 2 months ago 

বর্তমানে ঈদের আনন্দটা আগের মত উপভোগ করা যায় না। ছোটবেলায় যেভাবে আনন্দঘন মুহূর্ত কাটাতাম এখন ওরকম পারিনা। তবে ঈদের দিনে ঘুরাঘুরি করতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। ফুচকা দেখে তো আমার খাওয়ার প্রতি লোভ লেগেছে অনেক বেশি। লোভ সামলাতে পারছি না একেবারে। এই জায়গাটা কিন্তু অনেক বেশি সুন্দর। আমার তো খুব ভালো লেগেছে জায়গাটা। কিছু লোক নামাজ পড়তেছে দেখলাম দৃশ্যটাও ভালো লেগেছে। ঘুরাঘুরি করার সময় বেশ কিছু ফটোগ্রাফি করে শেয়ার করেছেন, এটা দেখে খুব ভালো লাগলো।

আপনি ঈদে অনেক সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন।ঈদের দিনে ঘোরাঘুরি করার সুন্দর কিছু মুহূর্তের ফটোগ্রাফি, প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি গাড়ি পার্কিং করে মেলার ভিতরে ঘুরেছেন সেটাও ভালো লেগেছে সবচাইতে বেশি ভালো লেগেছে ফুচকা খাওয়ার অনুভূতি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মধ্যে শেয়ার করার জন্য।

 2 months ago 

খুব সুন্দরভাবে ঈদের দিনটা উদযাপন করেছেন। আপনার মত আমিও সবার কাছ থেকে সালামি নেওয়ার পর কাজিনরা মিলে বিকেলে ঘুরতে গিয়েছিলাম। আপনারা ঘুরতে গিয়ে খুব সুন্দর মুহূর্ত কাটিয়েছেন সেখানে। খাওয়া দাওয়াও করেছেন। ভালো লাগলো আপনাদের কাটানো সুন্দর মুহূর্ত গুলো দেখে।

 2 months ago 

ঘুরাঘুরি করতে সবাই খুব ভালোবাসে। আর ঈদের সময় ঘুরাঘুরি করা হবে না এটা কিভাবে হয়। ঈদের দিনে আরো বেশি ভালো লাগে। ঈদের দিন বিভিন্ন জায়গায় ঘুরতে গেলে খুব ভালো সময় কাটানো যায়। আর ঘুরতে গেলে তো খাওয়া দাওয়া রয়েছে। আপনি তো দেখছি আখের রস ফুচকা সহ অনেক কিছুই খেয়েছেন। এখানে দেখছি ছোটখাটো একটা মেলা বসেছে। আর মেলায় ঈদের দিন অনেক মানুষ এসেছে। মুহূর্তটা সবাই আনন্দের সাথে উপভোগ করতেছে। বিশেষ করে বেশিরভাগ মানুষ এসেছে জায়গাটা সুন্দরভাবে উপভোগ করার জন্য। জায়গাটা কিন্তু অনেক বেশি সুন্দর দেখতেও ভালো লাগতেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64187.97
ETH 3476.17
USDT 1.00
SBD 2.49