puss কয়েন নিয়ে আমার পরিকল্পনা

in আমার বাংলা ব্লগlast month

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


ভালোবাসার আরেক নাম পুস কয়েন। আর এই পুস কয়েন যেন আমাদের হৃদয়ের জায়গা করে নিয়েছে।আর আমাদের আশা জাগিয়ে দিয়েছে। আসলে আমরা এখন পুস কয়েন নিয়ে অনেকটাই আশাবাদী, আর আমাদের স্বপ্ন পূরণের দিকে পুস করেন যেন চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছে, স্বপ্ন পূরণ হবেই। আসলে পুস কয়েন এমন একটা কয়েন, যে কয়েন হঠাৎ করে আমাদের মাঝে এসে, আমাদের স্বপ্নগুলো দেখাচ্ছে।যে স্বপ্নগুলো আমরা শুধু কল্পনাতেই ভেবেছিলাম আজ সেই কল্পনার স্বপ্নগুলো যেন পুস আমাদের পূরণ করে দেবে। আসলে পুস নিয়ে আমার মনের ভিতর অনেক পরিকল্পনা রয়েছে, আমার মত হয়তো সবারই পুস নিয়ে মনের ভিতরে নানা ধরনের পরিকল্পনা রয়েছে। এই পরিকল্পনাগুলো সত্যি অসাধারণ লাগে ভাবতে।


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUXGaiRn9DX9r5c2DWAQNHNoZ5hrXGJqhtgKLGQAeQr8BdBJSYULPQP4mApk71ony6BgrfSxEYmP4LcLmnTQjzuU.png


ভাবতেই অবাক লাগে মাত্র কয়েকদিন হল এই পুস কয়েন আমাদের মাঝে এসেছে। তারই মধ্যে হাজার হাজার কয়েনের মধ্যে সেরা কয়েন তালিকায় পুস রয়েছে। আসলে পুস শুধু সেরাদের সেরা নয়, পুস একটি ভালবাসার কয়েন। যে কয়েন আমাদের মনের ভিতর রয়েছে ভালবাসার আদর সোহাগে। আমরা এই কয়েনকে যত্ন করে রেখে দিয়েছি, আর এই কয়েন যেন আমাদের স্বপ্ন পূরণের কয়েন হয়েছে। তাইতো ভালোবাসার এই কয়েনকে পেয়ে আমি আনন্দিত। যার কারণে ভালোবাসার এই কয়েন নিয়ে আমি অনেক সময় অনেক পরিকল্পনা করি। আর এই পরিকল্পনাগুলো নিরবে একা একা আমি ভাবতে থাকি।


পুষ কয়েন নিয়ে আমাদের প্রত্যেকেরই মনের ভিতর অনেক ধরনের পরিকল্পনা এখন তৈরি হয়েছে। আসলে এই পরিকল্পনাগুলো আমরা কিছুদিন আগেই মনের ভিতর নিয়ে কখনোই কল্পনা করিনি। আজ যেন সেই পরিকল্পনাগুলোই আমরা বাস্তবায়নের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। এর প্রধান কারণ হলো ভালোবাসার পুস। আর পুস যে পরিমাণ দাম বৃদ্ধি পাচ্ছে এবং যে পরিমাণ এগিয়ে যাচ্ছে আমাদের মনের পরিকল্পনাগুলো যেন বাস্তবায়ন হবেই হবে। তাই ভালোবাসার এই পুস নিয়ে আমার অনেক পরিকল্পনা রয়েছে। এই পরিকল্পনা গুলোর মধ্যে একটি হলো আমার পছন্দের একটি বাইক। আর একটি ক্যামেরা কেনার। আসলে আমার খুবই স্বপ্ন ছিল আমি মনের মত একটি বাইক কিনব নিজের টাকায়।আর এই বাইক কেনার স্বপ্ন আমি একা একা নিরবে অনেক ভেবেছি, অনেকবারই পরিকল্পনা করেছি।


আমার মতো অনেকেরই পুস নিয়ে আরো বড় বড় পরিকল্পনা রয়েছে। কেউবা বাড়ি গাড়ি কেউ বা আরো বড় কিছুর স্বপ্ন দেখছে। আর এই প্রত্যেকেরই স্বপ্ন যেন পুস কয়েন পূরণ করবে এটাই আমি বিশ্বাস করি। ভালোবাসার এই পুস অনেক দূর এগিয়ে যাবে, যার কারণে পুসকে সবার মাঝে ছড়িয়ে দেবো, আমরা প্রচার করতে থাকবো আমাদের এই পুস কয়েন, যত প্রচার হবে যত সবার মাঝে ছড়িয়ে পড়বে। তত আমরা উপকৃত হব। আমরা এগিয়ে যাব। তাই আমাদের প্রত্যেকের উচিত পুস কয়েনকে সারা বিশ্বের মাঝে ছড়িয়ে দেওয়া, সকলের সাথে পরিচয় করিয়ে দেওয়া। এভাবেই যেন আমরা পুস কয়েনকে চেষ্ট কয়েন করতে পারি।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আসলে আমরা সবাই প্রিয় কয়েনটা নিয়ে অনেক পরিকল্পনা করেছি। জানিনা কবে এই পরিকল্পনা বাস্তবায়ন হবে। তবে দোয়া করি যেন দ্রুত দাম বৃদ্ধি পেতে থাকে এবং সবার মনের মধ্যে অন্যরকম আনন্দ উল্লাস জাগ্রত রাখে।

 last month 

PUSS কয়েন নিয়ে দারুণ পরিকল্পনা করেছেন ভাইয়া। আশা করছি আপনার পছন্দের বাইক এবং ক্যামেরা খুব দ্রুতই কিনে ফেলবেন। তবে স্বপ্নগুলো তখনই পূরণ হবে যখন PUSS লক্ষ্যে পৌঁছাবে। আমরা সকলেই PUSS কে নিয়ে ভীষণ আশাবাদী। খুবই ভালো লাগলো ভাইয়া আপনার পরিকল্পনা জানতে পেরে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

আমাদের সবারই কিছু না কিছু স্বপ্ন রয়েছে। আর আমাদের এই স্বপ্নগুলো আমরা একদিন অবশ্যই পূরণ করতে পারবো puss এর মাধ্যমে। আপনি puss কয়েন নিয়ে আপনার পরিকল্পনা আমাদের মাঝে অনেক সুন্দর করে শেয়ার করেছেন। এটা দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। ইনশাল্লাহ puss একদিন আরো অনেক দূরে যেতে পারবে।

 last month 

একদম ঠিক বলেছেন কয়েকদিনের মধ্যে এর ব্যাপক পরিবর্তন এসেছে। দোয়া করি যেন আরো দ্রুত এগিয়ে যাই এই কয়েকটা। খুব সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন এবং আপনার পরিকল্পনার কথা আমাদের মাঝে ব্যক্ত করেছেন আপনি।

 last month 

সত্যি কথা বলতে ভাই পুস কয়েন নিয়ে আমাদের সবার ভিতর একটা আলাদা অনুভূতি কাজ করছে বর্তমানে। এত হাজার হাজার কয়েনের ভিতরে দাদার তৈরি এই কয়েনটা খুব দ্রুত উপরের দিকে উঠছে, সেটাও আবার অল্প কয়েকদিনের ভিতরে। তবে এই কয়েন নিয়ে আপনার যে পরিকল্পনা, সেটা জেনে সত্যিই অনেকটা ভালো লাগলো। আমরা সবাই আশীর্বাদ করি, আপনার বাইক এবং ক্যামেরা কেনার স্বপ্ন যেন অবশ্যই পূরণ হয়।

 last month 

$puss কয়েন নিয়ে আপনার পরিকল্পনা পড়ে খুব ভালো লাগলো। আসলে $puss কয়েন নিয়ে আমাদের পরিকল্পনা কোন শেষ নেই। আমরা স্বয়নে স্বপনে এখন শুধু $puss কয়েন নিয়ে কল্পনা করছি। স্বপ্নগুলো আমরা একদিন অবশ্যই পূরণ করতে পারবো । puss কয়েন এর মাধ্যমে আমাদের সকলের স্বপ্ন পূরণ হবে ইনশাল্লাহ। ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68062.15
ETH 2637.96
USDT 1.00
SBD 2.70