১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ8 days ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240816_163625.jpg

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ একমাত্র পাওয়ার আপ এর মাধ্যমেই নিজেকে শক্তিশালী এবং ক্ষমতাবান করা যায়। তাই আমার সত্যি বৃদ্ধি করতে আমি পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। আসলে পাওয়ার আপ এর বিকল্প কিছু নেই। স্টিমেট প্লাটফর্ম যদি নিজেকে টিকিয়ে রাখতে চাই তাহলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর মাধ্যমেই নিজেকে টিকিয়ে রাখা যাবে এবং নিজের শক্তি বৃদ্ধি পায়। আর নিজের শক্তি যখনই বৃদ্ধি পাবে তখন নিজেকে ক্ষমতাবান এবং টিকিয়ে রাখা যাবে। তাই আমি আমার শক্তি বৃদ্ধি করতে, আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি প্রতি নিহত এই পাওয়ার আপ বজায় রাখবো এবং পাওয়ার এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করব।


তাই পাওয়ার আপ সিজন-৪ এর প্রতিযোগিতায় টার্গেট ডিসেম্বরকে সামনো রেখে আমি প্রথম ডলফিন টার্গেট নিয়ে পাওয়ার আপ করে যাবো। আমার টার্গেট প্রথম ডলফিন হওয়া।এই স্বপ্ন নিয়েই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ।


ধাপ-১

IMG_20240816_163535.jpg

ধাপ-২

IMG_20240816_163556.jpg

ধাপ-৩

IMG_20240816_163613.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে ছিল৬৫২.০৭২স্টিম
পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে৬৬২.০৭২স্টিম


আমি আমার নিজের শক্তি বৃদ্ধি করতে, আজকে দশ স্টিম পাওয়ার আপ করলাম। আসলে এভাবে আমি পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখবো, কারণ নিজেকে শক্তিশালী করা এবং নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমেই আমি আমার শক্তি বৃদ্ধি করতে চাই। সেজন্য আজকে পাওয়ার আপ পোস্ট করলাম। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 days ago 

ভাইয়া আপনি নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এভাবে প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 8 days ago 

ঠিক বলেছেন যত বেশী পাওয়ার আপ তত বেশী সক্ষমতা। আমরা কিন্তু পাওয়ার আপ করেই আমাদের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করে অনেক দূর পৌঁছে যেতে পারি। তবে এ কথাও ঠিক যে এই জন্য আমাদের কে অবশ্যই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। আশা করি আপনিও ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 5 days ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 8 days ago 

নতুন অবস্থা থেকেই আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৬৬২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 5 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 8 days ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 5 days ago 

জি ভাইয়া আপনি ঠিকই বলেছেন নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আফ খুবই গুরুত্বপূর্ণ। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 8 days ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। যতো বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 5 days ago 

জি ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 7 days ago 

আপনার পাওয়ার আপ যত দেখি ততই উৎসাহিত হই। আপনার লক্ষ পূরণ করার জন্য আপনি সবসময় বেশি বেশি পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ করে আজকেও সামনের দিকে এগিয়ে গিয়েছেন আরো এক ধাপ। আর এর মধ্য দিয়ে ই অনেক পাওয়ার আপনার পূরণ হয়ে গিয়েছে। এটা দেখে আমার কাছে তো অনেক বেশি ভালো লেগেছে। আশা করছি খুব শীঘ্রই আপনার লক্ষ্য পূরণের খবরটা পাবো। এভাবে এগিয়ে যান। অনেক অনেক শুভকামনা রইল।

 5 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ।

 7 days ago (edited)

প্রথম থেকেই আপনি অল্প অল্প করে পাওয়ার আপ করছেন বিষয়টা দেখে খুবই ভালো লাগলো। নিজের সক্ষমতা অর্জন করার জন্য এবং এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আমাদের সকালের উচিত পাওয়ার আপ করা। শুভকামনা রইলো ভাই যেনো আপনি এই ধারাবাহিকতা সবসময়ের জন্য ধরে রাখতে পারেন।

 5 days ago 

জি ভাইয়া আমার জন্য দোয়া করবেন আমি যেন এই ধারাবাহিকতার সবসময় জন্য ধরে রাখতে পারি।

 5 days ago 

ইনশাআল্লাহ ভাই।

 7 days ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আর আপনি সেই ধারাবাহিকতায় আজকে 10 স্টিম পাওয়ার আপ করেছেন। তবে আপনার টার্গেট হচ্ছে প্রথম ডলফিন পূরণ করা পাওয়ার এর মাধ্যমে। আর ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ গুলো বছর শেষে আমাদের জন্য বড় একটি অ্যামাউন্ট হয়। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাবেন।

 5 days ago 

জি ভাই আপনি একদম ঠিক বলেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 7 days ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোরে ১০ স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64308.31
ETH 2810.43
USDT 1.00
SBD 2.65