আমার লেখা কিছু অনু কবিতা

in আমার বাংলা ব্লগlast month

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আপনাদের মাঝে আমার লেখা কিছু অনু কবিতা শেয়ার করলাম। আসলে অনু কবিতা লিখতে আমার এখন অনেক ভালো লাগে। আজকে তাই আপনাদের মাঝে ভালোবাসার কিছু কবিতা শেয়ার করলাম। আসলে হৃদয়ের অনুভূতি থেকেই লেখা এই কবিতাগুলো। আমি কবিতাগুলো আগেই লিখে রেখেছিলাম। যার কারণে আজকে আপনাদের মাঝে আমার এই অনু কবিতা গুলো শেয়ার করলাম। তো বন্ধুরা আশা করছি আমার লেখা এই অনু কবিতা পড়ে আপনাদের ভালো লাগবে। আসলে ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করতেও যেন মনের ভিতরে অন্যরকম ভালো লাগে। যার কারণে আমার লেখা এই অনুভূতিমূলক কবিতা গুলো শেয়ার করতে পেরে আমার ভালো লাগছে।


fox-7780326_1280.jpg

Source

“ অনু কবিতা ”
মোঃ আলিফ আহমেদ


কবিতা-১

মনের মাঝে শুধুই তুমি,
তাইতো তোমায় ভালোবাসি আমি।
হারাতে দেবনা তোমায় আমি,
তাইতো তোমায় নিয়ে ভালোবাসার,
ঘর বাঁধার স্বপ্ন দেখি আমি।

কবিতা-২

স্বপ্নের মানুষ তুমি আমার,
স্বপ্নের ঘরে থাকো।
তাইতো তোমায় নিয়ে স্বপ্ন দেখি আমি আজও।
তোমায় নিয়ে ঘর বাঁধবো এটাই যেন ভাবি।
স্বপ্নগুলো সত্যি হলে,
হারিয়ে যাবো আমি তোমায় নিয়ে।

কবিতা-৩

হাজারো কষ্ট বুকে নিয়ে,
পাড়ি দেবো আমি এই স্বপ্নের সাগরে।
যদি তুমি থাকো পাশে,
স্বপ্নগুলো আসবে হেসে।
হারিয়ে যাবো তোমায় নিয়ে,
ভালোবাসার অচিন দেশে।

কবিতা-৪

ভালোবাসার শক্তি দিয়ে,
বেঁধে রাখবো তোমায় জনম জনম ধরে।
হারাতে দেবনা তোমায় আমি,
আমার এই জীবন থেকে।
ভালবাসি আমি শুধুই তোমায়।
রাখবো তোমায় আমার বুকে,
সারা জীবন ধরে।


আজ আমি এখানেই শেষ করছি। অন্য কোন একদিন আবারও ভিন্ন ধরনের কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

খুব সুন্দর অনু কবিতা লিখেছেন আপনি। আপনার লেখা এই কবিতা পড়ে আমি মুগ্ধ। অসাধারণ ভাবে লিখেছেন। এ জাতীয় কবিতাগুলো আমি খুব পছন্দ করি। আমিও মাঝেমধ্যে লেখার চেষ্টা করি। অনেক অনেক ভালো লাগলো আবৃত্তি করে।

 last month 

আজকে আপনি ছোট ছোট মনের অনুভূতি দিয়ে সুন্দর কিছু অনু কবিতা লিখেছেন। অনু কবিতাগুলো পড়তে আমার কাছে বেশ ভালো লাগে। আর ভালোবাসা নিয়ে যদি কোন কবিতা লিখে এই কবিতাগুলোর মধ্যে মাধুর্য অসাধারণ থাকে। তবে আপনার অনু কবিতার ভাষা সত্যি চমৎকার। সুন্দর অনু কবিতা লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68288.30
ETH 2649.13
USDT 1.00
SBD 2.69