নাটক রিভিউ : " ঝামেলা আনলিমিটেড" ( ২৫ থেকে ২৭ পর্ব )

in আমার বাংলা ব্লগ11 months ago

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম। আজ আমি আপনাদের, নাটক রিভিউ ঝামেলা আনলিমিটেড ২৫ থেকে ২৭ পর্ব সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

IMG_20231002_194124.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

নাটক সসম্পর্কে কিছু তথ্য :-

নাটকের নাম"ঝামেলা আনলিমিটেড "
পর্ব২৫ থেকে ২৭
রচনাআহসান আলমগীর
চিত্রনাট্য পরিচালনাশামীম জামান
নির্বাহী প্রযোজকমোঃ রফিকুল ইসলাম
টাইটেল ও সম্পাদনামনির সরকার
অভিনয়েমোশারফ করিম ছদ্মনাম (সোবাহান) , ফজলুর রহমান বাবু (বাতেন), আ.খ.ম হাসান (সবুজ) , ফারুক আহমেদ (মিজান), ওয়াহিদা মল্লিক জলি, সাদিয়া জাহান প্রভা (গোধূলি), সোনিয়া হোসেন, কল্যাণ কুরাইশী, তারেক স্বপন (কপিল), নূরে আলম নয়ন, আমানুর হক হেলার (সেলিম), আকাশ রঞ্জন, ইফফাত তৃষা, শৈলি, এবং মামুনুর রশীদ।
গানের কথারেজা শানূ
সুর এবং সংগীতযে.কে মজলিস
কন্ঠসমরজিৎ রায়
চিত্রগ্রহণমশিউর রহমান, কাউসার রাজিব

মূল কাহিনী

IMG_20231002_193857.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

আজ আপনাদের মাঝে আমি নাটকের ২৫ থেকে ২৭ পর্ব উপস্থাপন করতে যাচ্ছি‌। নাটকটি হুট করে কয়েকটি পর্ব দেখলে তেমন কিছু বুঝা যাবে না। ধারাবাহিক ভাবে দেখলে বেশ ভালো লাগবে। যারা গত পর্ব গুলো দেখেছেন তারা আজকের পর্ব দেখে বেশ আনন্দ উপভোগ করবেন নিশ্চয়। ২৫ তম পর্বের শুরুতে দেখা যাচ্ছে রতন বিয়ে করে তার আপার বাসায় নতুন বউ নিয়ে আসেছে। রতনের জন্য বাসর ঘর সাজানো হয়েছে তার আপাদের রান্না ঘরে । রতন যখন বাসর ঘরে গেলো তখন তার নতুন বউ তাকে বললো আমি শুনছি বাসর রাতে নাকি বিড়াল মারা লাগে। তুমি বিড়াল মেরে নিয়ে আসো। তখন রতন বললো আমি এতো রাতে বিড়াল কোথায় পাবো। তার বউ রেগে গিয়ে বললো আমি এতো কথা বুঝি না বিড়াল মেরে নিয়ে আসো।

IMG_20231002_194650.jpg

ইউটিউব থেকে নেওয়া স্ক্রীনশট

রতন বিড়াল পুরো বাসা খুজতেছে। কোথায় বিড়াল পেলো না তখন রতনের সাথে দেখা হলো সুবাহানের। সুবাহান বললো আরে ভাই এত রাতে কী খুজতেছে? তখন রতন তার বউয়ের সমস্ত কথা সুবাহান কে বুঝিয়ে বললো । সুবাহান তার কথা শুনে বললো আমি আপনাকে একটি বুদ্ধি দেই আপনি আমার থেকে পানি পড়া নিয়ে যান। পানি তাকে খেয়ে দিলে সেই ঘুমিয়ে পড়বে আর বিড়াল মারার প্রয়োজন হবে না। সোবাহান থেকে রতন পানি পড়া নিয়ে গেলো বউকে খাইয়ে দিলো তখন তারা দুজনই ঘুমিয়ে পরলো। নাটকের পরবর্তী দৃশ্যে দেখা যায়। অনন্যার প্রেমিক তার বাসার সামনে এসে তাকে ফোন দিয়েছে তার কে বাসার নিচে গেটের সামনে আসতে বললো।

IMG_20231002_195458.jpg

IMG_20231002_195548.jpg

অনন্যা যখন গেটের সামনে আসলো। তখন তার প্রেমিক বেশ রেগে গেলো। কারণ অনন্যা নাকি তার প্রেমিক যে মেয়েটির সাথে কথা বলে (জেরিন) তার সম্পর্কে উল্টাপাল্টা কথা বলেছে। ঐ মেয়েকে নিয়ে তাদের মধ্যে বেশ ঝামেলা সৃষ্টি হলো। একে অপরকে ভুল বুঝতে লাগলো। অনেক সকাল হয়ে গেছে কিন্তু নতুন বউ এবং জামাই ঘুম থেকে উঠলো না। এই নিয়ে কফির উপরের তলা থেকে নিচে নেমে এসে সোবাহান কে বললো ভাই একটা ঝামেলা হয়ে গেছে। আপনি কখনো বিয়ে করছেন নাকি? তখন সোবাহান বললো না আমি কখনো বিয়ে করি নি কি হয়েছে ‌?

IMG_20231002_195653.jpg

কপিল বললো কালকে রাতে যে নতুন জামাই বউ আমাদের রান্না করে শুয়েছে তারা এখনো ঘুম থেকে উঠে নি। আমি অনেক ডাকাডাকি করেছি। কপিলের সব কথা শুনে বললো আরে গতরাতে তারা অনেক রাত জেগে ছিলো তাই ঘুম থেকে উঠতে একটু দেরি হবে। তুই যা দরজা গিয়ে ডাকাডাকি কর দেখবি উঠে যাবে। কফির অনেকক্ষণ ডাকাডাকি করার পরেও যখন তারা ঘুম থেকে উঠলো না। তখন কফিল আর সোবান মিলে রান্না ঘরের জানালা দিয়ে পানি মেরে তাদেরকে ঘুম থেকে জাগ্রত করলো। নাটকের পরের দৃশ্যে দেখা যায়। বাতিল তার দলের দুই সদস্যকে জেরিন কি করে তার দেখা শুনা করার জন্য পার্কে পাঠিয়েছে।

IMG_20231002_205940.jpg

IMG_20231002_210851.jpg

যাওয়ার পথে রাস্তার মাঝে তাদের একজন ওস্তাদকে নিয়ে সুনাম করছে। অন্যজন বলছে আরে ওস্তাদকে নিয়ে এতো তেল মারার কি প্রয়োজন? ওস্তাদ যে জ্ঞানী এটা আমিও জানি। এই নিয়ে তাদের মধ্যে শুরু হলো কথা কাটাকাটি বেশ ঝামেলার সৃষ্টি হলো। এক পর্যায়ে দুইজন মারামারি করতে লাগলো। সোবহান বাসার সামনে বসে বসে গান গাইতেছে। হঠাৎ করে তার জমজ ভাই এসে বললো তুই যে এত মিথ্যা কথা বলিস। এই জন তোর শাস্তি হবে তুই এখনো সত্যের পথে এসে যা। তুই গোধূলিকে সত্য কথা বল যে আমি তোমাকে যে মোবাইল দিবো এটা চুরি করা মোবাইল। আমি একজন চোর দলের সদস্য। এই বলে তার ভাই চলে গেল।

IMG_20231002_210941.jpg

IMG_20231002_211137.jpg

IMG_20231002_211448.jpg

জেরিন কফিলের সাথে প্রেম করতেছে তারা দুজন আইসক্রিম ভাগাভাগি করে খাচ্ছে। এদিকে বাতেনের দলের দুই সদস্য তাদেরকে পাহারা দিচ্ছে। পরে জেরিন কপিলকে তার খালু বাসায় নিয়ে আসে। পরে তার খালু বাতেন তাকে বেঁধে ফেলে। অনেক মারধর করে।

IMG_20231002_212226.jpg

ব্যক্তিগত মতামত

আসলে এই নাটকের প্রতিটি পর্ব বেশ সুন্দর। নাটকের মাঝে বাস্তব কিছু বিষয় ফুটিয়ে তোলা হয়েছে। নাটকটি বেশ হাসির। আসলে যে নাটকে মোশারফ করিম, আ.খ.ম হাসান, ফারুক আহমেদ অভিনয় করবে সেই নাটকে হাসি থাকবে। নাটকের এই পর্ব দেখে অনেক কিছুই উপলব্ধি করা যায়।ঝামেলার মূল কারণ হলো না বুঝে বেশি কথা বলা। নাটকের প্রতিটি চরিত্র বেশ অসাধারণ।

ব্যক্তিগত রেটিং

৯/১০

নাটকের ভিডিও লিংক

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

ভাই আপনি আজকে খুবই চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। এই নাটকের প্রত্যেকটা পর্ব আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই নাটকে স্যার অভিনয় করেছেন প্রত্যেকই খুব বড় মাঠের কমেডিয়ান এবং বড় অভিনেতা। আপনার এই নাটকের রিভিউ করে ভীষণ ভালো লাগলো। এত সুন্দর একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

নাটক রিভিউ দেখে এত চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

দারুন একটি নাটকের রিভিউ শেয়ার করেছো। খুব ভালো লাগলো রিভিউটি পড়ে।ধন্যবাদ তোমাকে চমৎকার একটা নাটকের রিভিউ সবার উদ্দেশ্যে শেয়ার করার জন্য। ভালো থাকবে সব সময় এই কামনা করি।

 11 months ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45