টার্গেট ডিসেম্বর সিজন ৪ পাওয়ার বৃদ্ধি ১০ Steem

in আমার বাংলা ব্লগ5 months ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৪ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ১০,০০০ এসপি করতে পারি।

1000024745.jpg

source

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20240206_233905.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20240206_234009.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20240206_234054.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৭০৫৪ STEEM ।আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৭০৬৪ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে ভাই।

 5 months ago 

১০ হাজার এসপি পূরণ করার টার্গেট নিয়েছেন, আর পাওয়ার আপ এর মাধ্যমে সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি এভাবে প্রতিনিয়ত করতে থাকুন ধারাবাহিকতা বজায় রেখে। ইতিমধ্যে কিন্তু আপনি আপনার লক্ষ্যের অনেক কাজে পৌঁছে গিয়েছেন। প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে তাড়াতাড়ি নিজের লক্ষ্যটা পূরণ করতে পারবেন। দোয়া করি যেন তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 5 months ago 

লক্ষ্য পূরণ করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 5 months ago 

১০ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্য সামনে রেখে আপনার আজকের পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি আগামীতে আরো বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করতে আরও বেশি জোরদার হবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

আপনি তো দেখতেছি 10 হাজার এসপি পূরণ করা টার্গেট নিয়েছেন। আসলে এটা আপনার অনেক ভালো একটি দিক। তাছাড়া আজকে দশই স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এভাবে যদি অল্প অল্প করে প্রতিনিয়ত পাওয়ারপ করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। দ্রুত আপনার লক্ষ্যে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 5 months ago 

এত চমৎকার অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

ভাই আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৭০৬৪+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 5 months ago 

চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

একাউন্টঃ @ah-agim
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 5 months ago 

ভাইয়া আপনি প্রতিসপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

অনেক অনেক ধন্যবাদ এত দুর্দান্ত মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40