টার্গেট ডিসেম্বর সিজন ৪ পাওয়ার বৃদ্ধি ১১৮ Steem

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১১৮ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৪ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ১০,০০০ এসপি করতে পারি।

1000027414.jpg

source

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

IMG_20240225_005402.jpg

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১১৮ স্টিম পাওয়ার আপ করতেছি।

↘️ধাপ :- ২↙️

IMG_20240225_005505.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ১১৮ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20240225_005538.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৭,১৯৪ STEEM ।আরো এখন ১১৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৭,৩১২ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 5 months ago 

এই সিজনে আপনার লক্ষ্য ১০,০০০ এসপি পূরণ করা জেনে খুশি হলাম। আপনার লক্ষ্য পূরণ করার জন্য আজ আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে উৎসাহ পেলাম। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। ১১৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ওয়াও ভাই আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখছি থেকে সত্যি অনেক ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১১৮ পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব দ্রুত সময়ের মধ্যে ১০ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন।

পূর্বে আমার পাওয়ার ছিল ৭,১৯৪ STEEM ।আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৭,৩১২ STEEM।

ভাই আপনি এখানে ১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি লিখেছেন এখানে ১১৮ হবে আশা করি ঠিক করে নিবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই, গঠনমূলক মন্তব্য শেয়ার করার জন্য।

প্রতি সপ্তাহের মতো আজকেও আপনি নতুন একটি পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।আজকে বেশ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টে আমাদের মাঝে শেয়ার করার জন্য। এ ধরনের পোস্টগুলো দেখলে আমরা অনেক উৎসাহিত হয়েথাকি।

তবে ভাইজান আপনার পোস্টটিতে আপনি একটু ভুল করেছেন।এখানে ১০ এর জাইগা ১১৮ হবে।

পূর্বে আমার পাওয়ার ছিল ৭,১৯৪ STEEM ।আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৭,৩১২ STEEM।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোরে আপনার লক্ষ্যমাত্রা ১০ হাজার স্টিম জেনে বেশ ভালো লাগলো ভাই। আশা করি আপনি আপনার লক্ষ্যমাত্রা পূরণ করতে পারবেন আজকেও অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন।আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। অনেকটা ই এগিয়ে গেলেন। এভাবে ধীরে ধীরে নিজ লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি অনেক বেশি সচেতন। আমি মনে করি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে কখনোই সম্ভব নয়। ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50