দীর্ঘ অপেক্ষার পর অবশেষে মোবাইল হাতে পেলাম।

in আমার বাংলা ব্লগlast year

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম। আজ আমি আপনাদের, নতুন মোবাইল ক্রয় করার অনুভূতি সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

1690825633236.jpg

আমার সহযোদ্ধারা আশা করি আপনারা সকলে অনেক অনেক ভালো আছেন? গত ২৩ জুলাই রাতে বাসা থেকে আমার মোবাইলটি চুরি হয়ে যায়। যার কারণে এতদিন পর্যন্ত আপনাদের সাথে ডিসকোড এবং কমেন্টের মাধ্যমে যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি। এই কারণে আমি প্রথমে সকলের নিকট আন্তরিক দুঃখ প্রকাশ করছি। যদি আমি মাঝেমধ্যে অন্য জনের মোবাইল দিয়ে কয়েকটি পোস্ট করার চেষ্টা করেছি। তবে ডিসকোড বা, কমেন্টে থাকার সুযোগ হয় নি আমার। বলা যায় যে আমার একে বারে দুর্ভাগ্য এমনিতেই আর্থিক অবস্থা তেমন ভালো নয়।

IMG_20230731_234322_843.jpg

IMG_20230731_234323_696.jpg

IMG_20230731_234323_147.jpg

তারপরে মোবাইলটি হারিয়ে যাওয়া তে খুবই সমস্যার মধ্যে পড়ে গিয়েছি। বর্তমানে মোটামুটি ভালো মানের মোবাইল নিতে হলে ২৫ থেকে ৩০ হাজার টাকার বাজেটের প্রয়োজন হয় যা জোগাড় করতে আমার খুবই কষ্ট হয়েছে‌। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের ঊর্ধ্বগতির এবং চিকিৎসার ব্যয় অতিমাত্রায় বেড়ে যাওয়ার কারণে ফ্যামিলি চালাতে খুবই হিমশিম খেতে হচ্ছে। তারপরেও মোবাইল কেনার জন্য জোর প্রচেষ্টা চালিয়েছি। বর্তমান আধুনিক যুগে মোবাইল আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ অংশ । আসলে মোবাইল ছাড়া আমরা এক মুহূর্ত থাকতে পারি না । প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে যে কোনো কমিউনিকেশন করার জন্য মোবাইল অত্যন্ত প্রয়োজন।

IMG_20230731_234323_690.jpg

IMG_20230731_234322_789.jpg

এতদিন পর্যন্ত আমার হাতে মোবাইল ছিল না আমি যেন প্রাচীন যুগে চলে গিয়েছি। সকালের সাথে কোন ভাবে কমিউনিকেশন করা সম্ভব হয় নি মোবাইল ছাড়া। বাজারে গেলে কয়েকজন বন্ধুদের সাথে দেখা হতো এছাড়া সকলের সাথে আমার যোগাযোগ একে বারে বন্ধ হয়ে গিয়েছে। বাসার বাইরে যতক্ষণ থাকতাম ততোক্ষণ মোটামুটি ভালোই থাকতাম কারণ সকালের সাথে কথা বলতে বলতে সময় চলে যেতো। আর বাসায় যখন আসতাম তখন সময় একেবারে যেতে চাইতো না। সকল সাথে যোগাযোগ করা খুবই ইচ্ছে হতো।

IMG_20230731_234322_844.jpg

IMG_20230731_234323_113.jpg

কিছুক্ষণ পরপর মোবাইলে ভিডিও দেখা বা, ইস্টিমিটে কাজ করার খুবই ইচ্ছে জাগতো। কিন্তু মোবাইল না থাকাতে এর কোন কিছুই করা হতো না। বিশেষ করে ডিসকোডে সকলের সাথে কথা না বলতে পারাতে খুবই খারাপ লাগতো। বলা যায় যে এতদিন সময় গুলো আমার খুবই খারাপ কেটেছে। মোবাইল না থাকাতে কারো সাথে যোগাযোগ হয় নাই। আসলে কোন জিনিস যখন হাত থেকে চলে যায় তখন বুঝা যায় ঐ জিনিসের গুরুত্ব কতটুকু। আসলে মোবাইল ছাড়া বর্তমান এক মুহূর্ত থাকা অসম্ভব হয়ে পড়ে। তথ্য প্রযুক্তির যুগে যে কোনো কাজ করতে হলে আমাদেরকে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে মোবাইলের উপর নির্ভরশীল হতে হয়।

IMG_20230731_234322_904.jpg

IMG_20230731_234323_033.jpg

প্রথম কয়েকদিন মোবাইলের জন্য টাকা জোগাড় করতে বেশ ব্যস্ত হয়ে পড়েছি। কয়েকদিন পর যখন ২০ হাজার টাকা হাতে আসলো তখন থেকে কি ব্যান্ডের মোবাইল কিনবো তা নিয়ে ভাবনা আরম্ভ করছি। আমার মনে হয় বাজেট নির্ধারণ এবং পরিকল্পনা করে কখনো মোবাইল কিনা সম্ভব নয়। কারণ বাসা থেকে যে মোবাইলটি পছন্দ হয় দেখা যায় মার্কেটে গেলে তার চেয়ে আরেকটু ভালো মানের মোবাইল পছন্দ হয়ে যায়। মানুষের চাহিদা প্রতিমুহূর্তে পরিবর্তনশীল মানুষ প্রতিনিয়ত চায় যেটুকু পেয়েছে তার চেয়ে আরেকটু বেশি পেতে। আমার অবস্থা তাই হয়েছে আমি যা পরিকল্পনা করেছি তা বাস্তবায়ন হয়নি পরবর্তীতে অন্য একটি মোবাইল নিয়ে নিতে হয়েছে আমার।

IMG_20230731_234323_394.jpg

অবশেষে আমি realme c55 মোবাইলটি নিলাম যার model:- RMX3710 storage :-34.2GB/256GB processor:- G88 RAM 8 GB camera 65 MP + 2 MP
অপেক্ষার পর আজ মোবাইলটি কিনতে পেরেছি।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি উপস্থাপন করব , ইনশাআল্লাহ।

  • অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

বর্তমান সময়ে এমনিতে সব কিছুর দাম বেশি তার মধ্যে আপনি মোবাইলটা হারিয়ে ফেললেন খুব দুঃখজনক একটি ঘটনা। তবে আপনি অসাধারণ একটি মোবাইল কিনলেন মোবাইটি চমৎকার ছিলো। আপনি যে মোবাইলটা নিলেন বর্তমান সময়ে এটা অনেক বেশি প্রচলিত। অনেক ধন্যবাদ এমুহূর্ত টি শেয়ার করার জন্য।

 last year 

আপনার মোবাইলটা চুরি হয়ে গিয়েছে শুনে দুঃখ লাগলো কারণ একজন মানুষের মোবাইল চুরি হলে তাতে যে কত প্রয়োজনীয় জিনিস থাকে তার জন্য বেশি আফসোস হয় । আর মোবাইল ছাড়া আসলেই এই যুগে খুবই কষ্টকর এক মুহূর্ত যেন মোবাইল ছাড়া চলতে পারে না । এটা ঠিকই বলেছেন জিনিস থাকলে মানুষ জিনিসের মর্ম বোঝেনা না থাকলে তখন বোঝা যায় ।যাক কয়দিন অপেক্ষার পরে মোবাইলটি যে কিনতে পেরেছেন এটিই বড় কথা ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

একদম ঠিক কথা বলেছেন ভাইজান,বর্তমান সময়ে নিত্য প্রয়োজনীয় জিনিস কেনাকাটা করে পরিবার পরিচালনা করা যেমন কঠিন তার পাশাপাশি নিজের প্রয়োজনীয় জিনিসটা কিনতে পারার সক্ষমতা বড় কঠিন হয়ে পড়েছে। যাই হোক অবশেষে আপনি যে কিনতে পেরেছেন এটা জেনে খুশি হলাম। আশা করব আপনি আমাদের সাথে খুব সুন্দর ভাবে হাসিখুশি মন নিয়ে কাজে অংশগ্রহণ করবেন এবং আমরা ভাই ভাই একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে চলবো।

 last year 

এত দুর্দান্ত মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনার মোবাইল চুরি হয়ে গেছে জেনে খুব খারাপ লাগলো। আসলে আজকাল মোবাইল ছাড়া চলা খুব মুশকিল।যেখানে সবকিছুর দাম উর্ধ্বগতির দিকে সেখানে আসলে মোবাইল হারিয়ে যাওয়াটা খুবই দুঃখজনক ঘটনা।আপনি খুব কষ্ট করে মোবাইল শেষে কিনতে পারলেন দেখে ভীষণ ভালো লাগলো। আশাকরি এখন সব কাজ আপনি সময় মতো করে নিজেকে এগিয়ে নিয়ে যেতে পারবেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ‌

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47