টার্গেট ডিসেম্বর সিজন ৪ পাওয়ার বৃদ্ধি ১০ Steem

in আমার বাংলা ব্লগ5 months ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৪ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ১০,০০০ এসপি করতে পারি।

IMG_20240211_224230.jpg

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20240211_222754.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20240211_222903.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

1000025210.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৭,০৯৫ STEEM । আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৭,১০৫ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 5 months ago 

দশ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্য সামনে রেখে আপনি যে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন সেটা দেখে আমার অনেক ভালো লেগেছে। আসলে আপনি যদি এভাবে স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখেন এবং পাওয়ার বৃদ্ধি জোরদার করেন তাহলে আপনার কাঙ্খিত লক্ষ্যটি খুব সহজে আপনি অর্জন করতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

পাওয়ার আপ করা মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি দশ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন।অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 5 months ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো । এরকম নিয়মিত যদি একটু করে পাওয়ার আপ করা হয় তাহলে আমরা খুব দ্রুত আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ।আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনি যেন খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন ।

 5 months ago 

এত অসাধারণ মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর নিজের সক্ষমতা বৃদ্ধি করার উদ্দেশ্যে প্রতি সপ্তাহের মত এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত দুর্দান্ত অনুভূতি শেয়ার করার জন্য।

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন ।
আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই প্রতিনিয়ত বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে হবে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি ঠিক বলেছেন, যতো বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি সক্ষমতা অর্জন । ধন্যবাদ আপনাকে ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

আপনি তো দেখতেছি প্রতি সপ্তাহে শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করে থাকেন। সিজন ফোরতে আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করছেন। তবে ডিসেম্বরের মধ্যে আপনার দশ হাজার টার্গেট পাওয়ার করা ইচ্ছা প্রকাশ করেছেন। ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন। যেন পাওয়ার আপ করে আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করেন এই কামনা করি।

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করার বেশ প্রয়োজন ধন্যবাদ আপনাকে ভাই।

 5 months ago 

কমিউনিটিতে যুক্ত প্রতিটি মানুষের জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ।আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখেছেন দেখে ভালো লাগলো।আশা করি নির্দিষ্ট সময়ের আগে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে।

 5 months ago 

বাহ বছর শুরুতে ভালো একটি এমাউন্ট টার্গেট করেছেন আপনি। সিজন ফোরতে আপনি দশ হাজার এসপি পাওয়ার আপ করা সিদ্ধান্ত নিয়েছে। সেই লক্ষ্য নিয়ে আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন তাহলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আসলে চেষ্টা করলে সব কিছু সম্ভব শুভকামনা রইল ভাই।

 5 months ago 

এত চমৎকার অনুভূতি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43