টার্গেট ডিসেম্বর সিজন ৪ পাওয়ার বৃদ্ধি ১০ Steem

in আমার বাংলা ব্লগ2 months ago

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি । আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা আপনাদের মাঝে আবারও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার পাওয়ার আপ বৃদ্ধি করা সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন। আমি প্রথমে আন্তরিক ধন্যবাদ জানাই প্রিয় rex-sumon ভাইকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করতে এত সুন্দর উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আমরা অনেক উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছি।

আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা বা, কাজ করার শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যার পাওয়ার যতো বেশি তার ক্ষমতা ততো বেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে টার্গেট ডিসেম্বর সিজন ৪ লক্ষ্যমাত্রা অর্জন করতে সম্ভব হবে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনারা সবাই দোয়া করবেন আমি যাতে কাঙ্খিত লক্ষ্য মাত্রা ১০,০০০ এসপি করতে পারি।

আমি যেভাবে পাওয়ার আপ করছি।

IMG_20240519_002904.jpg

↘️ধাপ :- ১↙️

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেট গেলাম । একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতেছি।

IMG_20240519_002415.jpg

↘️ধাপ :- ২↙️

IMG_20240519_002521.jpg

  • পাওয়ার আপয়ে ক্লিক করলাম। এখানে আমি ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

↘️ধাপ :- ৩↙️

IMG_20240519_002605.jpg

তারপর অ্যাক্টিভ "কী" দিয়ে পাওয়ার এর কার্যক্রম শেষ করেছি। এবং সব শেষের wallet এর একটি স্ক্রীনশট নিয়েছি। আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম।

পূর্বে আমার পাওয়ার ছিল ৮,১২৯ STEEM ।আরো এখন ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর মোট পাওয়ার আপ হয়েছে ৮,১৩৯ STEEM।

পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে সামনে রেখে আপনি দারুন একটি উদ্যোগ গ্রহণ করেছেন।১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থান কে শক্ত করেছেন কিছুটা আশা করি এটা ধারাবাহিক ভাবে বজায় রাখবেন।শুভ কামনা রইলো।

 last month 

আপনার জন্যও শুভকামনা রইলো, ধন্যবাদ ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

নিজের একাউন্টকে শক্তিশালী করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।এতে করে দীর্ঘ মেয়াদি কাজ করতে সুবিধা হয়।আপনি আপনার টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে নিজ লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে এতো দুর্দান্ত অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

নিজের একাউন্টের ক্ষমতা এবং নিজের কাজের গতি বাড়ানোর জন্য পাওয়ার আপ করা ছাড়া এর বিকল্প কিছুই নেই আর। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করার মধ্য দিয়ে আপনার লক্ষ্য ১০ হাজার স্টিম পাওয়ার করার অনেক কাছে চলে গিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য যেন ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last month 

অনেক অনেক ধন্যবাদ ভাই, এতো সুন্দর অনুভূতি শেয়ার করে পাশে থাকার জন্য।

 2 months ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

 last month 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

সফলভাবে টিকে থেকে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো।
অনেক অনেক শুভকামনা রইল শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 last month 

জি ভাই, সফলভাবে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 months ago 

আমি আশা করছি আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোরের ভেতরেই ১০ হাজার এফবি অর্জন করতে পারবেন ভাই। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের একটু কাছে পৌঁছে গেলেন ভাই। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর অনুভূতি শেয়ার করে উৎসাহ প্রদান করার জন্য।

 2 months ago 

আপনি তো পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে খুব দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। এই বিষয়টা আমার অনেক বেশি ভালো লাগে, যখন কেউ পাওয়ার বৃদ্ধি করে। দীর্ঘ সময় কাজ করার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। এভাবে আপনি এগিয়ে যান আপনার জন্য ভালোবাসা এবং শুভকামনা রইল।

 last month 

আপনার মন্তব্য পড়ে বেশ ভালো লাগলো। মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলে।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভকামনা রইল।

 last month 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

আজকে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা কিছুটা হলেও বাড়িয়ে নিলেন। এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা এক সময় আপনাকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে । আপনি দ্বিতীয় ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছে যাওয়ার খুব কাছাকাছি। আপনার প্রতিটা লক্ষ্য পূরণ হোক সেটাই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

জি ভাই, দ্বিতীয় ডলফিন হওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আপনার জন্যও শুভকামনা রইলো, ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58049.95
ETH 3128.51
USDT 1.00
SBD 2.21