"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #১১৮ [তারিখ : ০৩-১১-২০২৩]steemCreated with Sketch.

গত ০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে। ১১৭ তম রাউন্ড শেষে আজ ৩ নভেম্বর ২০২৩,১১৮ তম রাউন্ড এর আর্টিকেল পাবলিশ করা হবে। এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।

"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।



"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার-@samhunnahar



অথর সম্পর্কে সংক্ষিপ্ত পরিচিতিঃ

অথরের নাম- সামশুন নাহার হিরা। জাতীয়তা- বাংলাদেশী। শখ- বই পড়া, লেখালেখি, সেলাই কাজ, হাতের নকঁশার কাজ। বিবাহিতা এবং দুই কন্যা সন্তান রয়েছে। শিক্ষাগত যোগ্যতা-ডিপ্লোমা কমপ্লিট। স্টিমিট ব্লগিং ক্যারিয়ার-২০২২ সালের এপ্রিল মাসে স্টিমিটে জয়েন করেছিলেন এবং এখন মোট ব্লগিং ক্যারিয়ারের বয়স ৫৫২ দিন।



এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি:



"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল:

re9.jpg
ছবিটি নেওয়া হয়েছে সামশুন নাহার ম্যাডামের পোস্ট থেকে

রেসিপি- মুলা আর মুরগির মাংসের ঝাল ভুনা রেসিপি। ( Publish: 02.11.2023 )

প্রিয় @amarbanglablog কমিউনিটির সকল সম্মানিত ব্লগার ভাই ও বোনেরা সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি লেখার শুরুতে। আশা রাখছি সকলেই নিশ্চয়ই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও সৃষ্টিকর্তার আসীম রহমতেই ভালো আছি। যখন যেভাবেই থাকি না কেন সেটা সৃষ্টিকর্তার বড় নিয়ামত। তবে কিছুটা ঠান্ডা জনিত সমস্যা। সেটাও সৃষ্টিকর্তার একটি নিয়ামত। আশা করি আপনাদের দোয়ায় ভালো হয়ে যাবো। তো বন্ধুরা আপনাদের দিনকাল কেমন যাচ্ছে। আশা করি সকলের দিনকাল ভালো যাচ্ছে। তো যেহেতু আজকে বৃহস্পতিবার হ্যাংআউটের দিন। অপেক্ষায় আছি সেই সুন্দর মুহূর্তের জন্য। সেই সাথে নিয়ে আসলাম সাপ্তাহিক শেয়ার করা একটি রেসিপি পোস্ট। আশা করি আমার আজকের রেসিপি আপনাদের সকলের ভালো লাগবে।...


আজকে কিছু পোস্ট ঘাটাঘাটি করতে করতে এই পোস্টটি আমার কাছে ভালো লাগে এবং পরে সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকি। রেসিপি পোস্ট হিসেবে তিনি মোটামুটি ভালোই সবকিছু সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন, এইটা আমার কাছে বেশি ভালো লেগেছে। মুরগির মাংস আসলে সবারই প্রিয়, আমার নিজেরও খুবই প্রিয়। তবে সেটা এক এক জনের কাছে এক এক রকমের হতে পারে। আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে ঝোল ঝোল রান্না করে খেতে। তবে ঝাল ঝাল বা ভুনা যেটাই হোক না কেন সেটাও খুবই ভালো লাগে। বিশেষ করে শীতকালে ঝাল ঝাল রান্না করলে খেতে আরো বেশি ভালো লাগে। এই সম্প্রদায়ে আমি অনেককে দেখেছি বিভিন্ন সবজি দিয়ে মুরগির মাংস রান্না করতে, আসলে এটা ইউনিক একটা চিন্তাধারা ঠিকই, কিন্তু আমি এই সবজি দিয়ে কেমন লাগে কখনো ট্রাই করিনি। মুলা শীতকালীন সবজি হিসেবে খুবই ভালো, তবে এই মুলা আমার শত্রু হা হা, আমার কাছে কোনোকিছুতেই ভালো লাগে না। যদিও মাঝে মধ্যে একটু খাওয়া হয় তরকারিতে কিন্তু খুবই কম। যাইহোক, সামশুন নাহার ম্যাডাম আজকে মুলা আর মুরগির মাংসের সমন্বয়ে দারুন একটা রেসিপি তৈরি করেছেন আর সেই সাথে তাকে ধন্যবাদ জানাই এই পোস্টটি সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।

Sort:  
 10 months ago 

অনেক ভালো লাগলো দাদা আমার তৈরি করা মুলা আর মুরগির মাংসের ঝাল ভুনা রেসিপি ফিচারড আটিকেলে দেখতে পেয়ে। আসলে কি আর বলব দাদা ভাষায় প্রকাশ করতে পারছি না দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রতিনিয়ত ক্রিয়েটিভিটি গুলোকে এত সুন্দর ভাবে যাচাই বাছাই করে সবাইকে সম্মানিত করা হয় সব সময়। সেটা আমার ক্ষেত্রে হোক কিংবা সকল ইউজারের ক্ষেত্রে হোক খুবই ভালো লাগে দেখতে। দাদা একটা কথা সত্যি বলতে মুলা দিয়ে মুরগির মাংস রান্না করলে খেতে খুবই ভালো লাগে। যদি আপনি একবার ট্রাই করেন তাহলে খুবই ভালো লাগবে। সেই সাথে আপনি রেসিপিটি আমাদের সাথে শেয়ার করবেন। মুলা আগে সিদ্ধ করে পানি গুলো ফেলে দিয়ে রান্না করলে খুবই মজার হয়। অনেক ধন্যবাদ জানাই দাদা আমার রেসিপির উপস্থাপনা আপনার কাছে ভালো লাগার জন্য। সব সময় কৃতজ্ঞতা প্রকাশ করি আমার বাংলা ব্লগের প্রতি এবং আপনাদের প্রতি।

 10 months ago 

সামশুন নাহার আপুর এই পোস্টটাকে, ফিচারড আর্টিকেল হিসেবে বাছাই করা হয়েছে দেখে, আমার কাছে অনেক ভালো লেগেছে। তিনি অনেক সুন্দর করে এই রেসিপিটা তৈরি করেছিলেন, যা দেখেই অনেক বেশি মজাদার মনে হচ্ছে। এই পোস্টটা বাছাই করার জন্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

আমার বাংলা ব্লক কমিউনিটি
ফিচার্ড আর্টিকেল উদ্যোগের জন্য আমাদের মত ইউজারদের কাজের প্রতি আগ্রহও উৎসাহ দ্বিগুণ বেড়ে যায়। শামসুন্নাহার আপুর বেশ সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন রেসিপিটি সত্যিই অনেক অসাধারণ ছিল। অনেক ধন্যবাদ আপুর পোস্টটি ফিচার্ড আর্টিকেল হিসেবে নির্বাচন করার জন্য।

 10 months ago 

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার-@samhunnahar আপুকে দেখে ভালো লাগলো।এই উদ্যোগের মাধ্যমে প্রতিদিন একটি করে ফিচারড আর্টিকেল আমরা দেখতে পাই। অনেক অনেক ধন্যবাদ প্রতিদিন একটি করে ফিচারড আর্টিকেল আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 10 months ago 

মুলা দিয়ে মুরগীর মাংসের ঝাল ভুনা! এভাবে খাওয়া হয়নি কখনো। খেতেও মনে হয় ভিন্ন রকমের স্বাদ হয়েছে। সামসুন্নাহার আপু বরাবরই ভালো কিছু শেয়ার করে থাকেন

 10 months ago 

মুলা দিয়ে মুরগীর মাংস খাওয়া হয়নি।তবে নতুন মুলা দিয়ে মনে হয় ভালই লাগবে। তা যাই হোক ফিচার্ড আর্টিকেল হিসাবে সামসুননাহার আপুর পোস্টটি মনোনিত করায় ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59106.19
ETH 2538.36
USDT 1.00
SBD 2.37