You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | The Diary game | 18, may |

in Incredible India28 days ago

আমার হাসবেন্ড আগে রান্নার কাজে কোন সাহায্যই করতে পারত না। আলু ভর্তা, ডিম ভাজি আর ভাত ছাড়া কিছুই পারতো না।

তবে করোনার সময়ে ওনার অফিস ছুটি ছিলো আর আমি তখন বেড রেস্টে ছিলাম।তখন সোফায় বসে বলে বলে রান্না করাতাম আমি।
এখন সেগুলো প্রাকটিস করে আমার সাথে সাথে।
তবে ঘরের বাকি কাজে বিয়ের পর থেকেই সাহায্য করে। এটা শুধু আমাকেই না শুনেছি বিয়ের আগে থেকেই আমার শাশুড়ী আর ভাবিকে কাজে সাহায্য করতো।
আসলেই একজন মানুষ বাসায় বেড়াতে এসে যদি গুরুতর অসুস্থ হয়ে পরে এর অভিজ্ঞতা খুব ভয়ংকর হয়।তবে আল্লাহর অসীম রহমত যে, সুস্থ হয়ে বাড়ি ফেরত গেছে আর এখনো ভালে আছে।
নিজের প্রতি যত্ন নিবেন।ভালো থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64998.89
ETH 3514.73
USDT 1.00
SBD 2.37