You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | The Diary game | 18, may |

in Incredible India27 days ago

আসলে অতিরিক্ত গরমে শরীরের অবস্থা দিন দিন আরো বেশি খারাপ হয়ে যাচ্ছে। তবে আপনাদের হাজবেন্ডের আপনার প্রতি ভালোবাসা দেখে বেশ ভালই লাগলো। কেননা উনি আপনাকে রান্নাবান্নার কাজে সাহায্য করেছে। একদমই ঠিক বলেছেন, ছুটির দিনে অন্ততপক্ষে সবাই মিলে খুব সুন্দর একটা মুহূর্ত পার করা যায়।

বর্তমান সময়ের মানুষ হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ে।তবে আপনারা যেভাবে তার সেবা-যত্ন করেছেন বা ওষুধ খাইয়েছেন। তিনি আবার সুস্থ হয়ে উঠেছেন জানতে পেরে ভালো লাগলো। আসলে এভাবে একজন রোগী নিয়ে দৌড়াদৌড়ি করা একেবারেই কষ্টকর। তাই হয়তোবা আপনি কখন ঘুমিয়ে পড়েছেন নিজেও জানেন না। ধন্যবাদ এত ব্যস্ততার মাঝেও একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 27 days ago 

আমার হাসবেন্ড আগে রান্নার কাজে কোন সাহায্যই করতে পারত না। আলু ভর্তা, ডিম ভাজি আর ভাত ছাড়া কিছুই পারতো না।

তবে করোনার সময়ে ওনার অফিস ছুটি ছিলো আর আমি তখন বেড রেস্টে ছিলাম।তখন সোফায় বসে বলে বলে রান্না করাতাম আমি।
এখন সেগুলো প্রাকটিস করে আমার সাথে সাথে।
তবে ঘরের বাকি কাজে বিয়ের পর থেকেই সাহায্য করে। এটা শুধু আমাকেই না শুনেছি বিয়ের আগে থেকেই আমার শাশুড়ী আর ভাবিকে কাজে সাহায্য করতো।
আসলেই একজন মানুষ বাসায় বেড়াতে এসে যদি গুরুতর অসুস্থ হয়ে পরে এর অভিজ্ঞতা খুব ভয়ংকর হয়।তবে আল্লাহর অসীম রহমত যে, সুস্থ হয়ে বাড়ি ফেরত গেছে আর এখনো ভালে আছে।
নিজের প্রতি যত্ন নিবেন।ভালো থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65160.59
ETH 3545.92
USDT 1.00
SBD 2.43